বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইবিজার সৈকতে চুটিয়ে মজা করছেন মেসি, জন্মদিনে ভালবাসায় মোড়া শুভেচ্ছা জানালেন স্ত্রী
ইবিজার সমুদ্র সৈকতে স্ত্রী আন্তোনেলার সঙ্গে মেসি। ছবি- ইন্সটাগ্রাম।

ইবিজার সৈকতে চুটিয়ে মজা করছেন মেসি, জন্মদিনে ভালবাসায় মোড়া শুভেচ্ছা জানালেন স্ত্রী

  • শুক্রবার, ২৪ জুন ৩৫-এ পা দিলেন লিওনেল মেসি।

আজ ২৪ জুন ৩৫ বছরে পা দিলেন লিওনেল মেসি। ফুটবল মরশুম শেষ, তাই বর্তমানে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন মেসি। বার্সেলোনা ছাড়লেও, ছুটি কাটানোর জন্য সেই স্পেনকেই বেছে নিয়েছেন ‘এলএম ১০’। ইবিজার সমুদ্র সৈকতে এক প্রাইভেট বিচে ২৬০ হাজার ইউরোর প্যালেসে রয়েছেন মেসি।

জন্মদিনে সেই ছুটি কাটানোর বেশ কিছু মুহূর্তের ছবি দিয়েই মেসিকে ভালবাসায় মোড়া এক শুভেচ্ছা লেখেন স্ত্রী আন্তোনেলা। নিজের সোশ্যাল মিডিয়ায় মেসির উদ্দেশ্যে আন্তোনেলা লেখেন, ‘শুভ জন্মদিন ভালবাসা। তোমায় এর থেকে বেশি ভালবাসা আর সম্ভব নয়।’ পোস্টে এই লেখার সঙ্গে তিনটি ছবিও রয়েছে। সেখানে মেসি ও তাঁর ছবি তো আছেই, পাশাপাশি সুইমিং পুলে তিন সন্তানের সঙ্গে মেসির একটি ছবিও পোস্ট করেছেন আন্তোনেলা।

আরও পড়ুন:- ‘মেসি আমাকে খুন করে ফেলতে চেয়েছিলেন’, চাঞ্চল্যকর দাবি PSG তারকার

তবে ইবিজায় মেসিরা একা নন, তাঁদের সঙ্গে একই প্যালেসে রয়েছেন তাঁর প্রাক্তন বার্সেলোনা সতীর্থ সেস ফ্রাবেগাস ও তাঁর স্ত্রী এবং সন্তানেরা। দুইজন একসঙ্গে ছবিতে ধরাও পড়েছেন। খুব বেশিদিন সিনিয়র দলের হয়ে একসঙ্গে না খেললেও, ছোটবেলা থেকে ফাব্রেগাসের সঙ্গে একইসঙ্গে দীর্ঘদিন লা মাসিয়া অ্যাকাডেমিতে খেলেছেন মেসি। তাই দুইজনের সখ্যতা বেশ পুরনো ও গভীর।

লিওনেল মেসির সঙ্গে ইবিজায় সেস ফ্রাবেগাস।
লিওনেল মেসির সঙ্গে ইবিজায় সেস ফ্রাবেগাস।

আরও পড়ুন:- রোনাল্ডোকে যারা মেসির থেকে ভালো বলে তারা ফুটবলটাই বোঝে না, মত ডাচ কিংবদন্তির!

এছাড়া বেশ কিছু ছবিতে লুইস সুয়ারেজ, লিয়ান্দ্রো পারেদেসরাও মেসিদের সঙ্গে ধরা দিয়েছেন। খবর অনুযায়ী সুয়ারেজ, পারেদেস, অ্যাঞ্জেল ডি মারিয়া, আন্দের হারেরাও মেসিদের সঙ্গে ইবিজায় ছুটি কাটাচ্ছেন। এর আগেও বেশ কয়েকবার সুয়ারেজদের সঙ্গে ইবিজায় ছুটি কাটাতে দেখা গিয়েছে মেসিকে। তাই এই ঘটনা অবশ্য নতুন কিছু নয়।

বন্ধ করুন