বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইন্সটাগ্রামে লাইকের বিচারেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পিছনে ফেলে দিলেন লিওনেল মেসি, গড়লেন নতুন নজির
কোপা ট্রফি হাতে আর্জেন্তাইন অধিনায়ক লিওনেল মেসি। ছবি- কোপা আমেরিকা।
কোপা ট্রফি হাতে আর্জেন্তাইন অধিনায়ক লিওনেল মেসি। ছবি- কোপা আমেরিকা।

ইন্সটাগ্রামে লাইকের বিচারেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পিছনে ফেলে দিলেন লিওনেল মেসি, গড়লেন নতুন নজির

  • কিছুদিন আগেই রোনাল্ডোর ইন্সটাগ্রামের একটি পোস্ট থেকে সবচেয়ে বেশি অর্থ পাওয়ার কথা ঘোষণা করা হয়।

মাঠে হোক বা মাঠের বাইরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির প্রতিদ্বন্দ্বিতা অব্যাহত। সোশ্যাল মিডিয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর যে সব বেশি ফলোয়ার্স রয়েছে, সেই বিষয়ে প্রায় সকলেই অব্যাহত। কিছুদিন আগেই রোনাল্ডোর ইন্সটাগ্রামের একটি পোস্ট থেকে সবচেয়ে বেশি অর্থ পাওয়ার কথাও ঘোষণা করা হয়। তবে সেখানেই রোনাল্ডোকে মাত দিলেন মেসি।

২৮ বছর পর ব্রাজিলকে হারিয়ে আর্জেন্তিনা কোপা আমেরিকার খেতাব নিজেদের নামে করেছে। এটি লিওনেল মেসির আর্জেন্তাইন জার্সি গায়ে প্রথম খেতাব। খেতাব জয়ের পরেই বাংলাদেশ থেকে বার্সেলোনা, আফ্রিকা থেকে অস্ট্রেলিয়া, পৃথিবীর বিভিন্ন প্রান্তেই প্রিয় ফুটবলারের ঐতিহাসিক খেতাব জয়কে কেন্দ্র করে উল্লাসে ভাসতে দেখা যায় তাঁর অনুরাগীদের। 

এবার তার প্রভাব ইন্সটাগ্রামেও পড়ল। ম্যাচের পর সাজঘরে খেতাব সামনে রেখে মেসির পোস্ট করা ছবিটি ইন্সটাগ্রামে সর্বোচ্চ লাইক করা ক্রীড়া ছবির তকমা অর্জন করে নিয়েছে। ইন্সটাগ্রামে এখনও পর্যন্ত ২০.৮ মিলিয়ন লাইক পড়েছে এই ছবিটিতে। নামীদামী ফুটবলার থেকে বিশিষ্ট ব্যক্তিত্ব, কে নেই সেই তালিকায়।

ঘটনাক্রমে, এই ছবিটি সবচেয়ে লাইক পাওয়া ছবি হিসাবে পিছনে ফেলে দেয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আর্জেন্তাইন কিংবদন্তি দিয়েগো মারাদোনার মৃত্যুর পর তাঁর প্রতি শ্রদ্ধাঞ্জলিমূলক পোস্টকে। সেই ছবিটি মোট ১৯.৮ মিলিয়ন লাইক পায়। তবে মেসির ছবি বেশি লাইক পেলেও ইন্সটায় ফলোয়ার্সের বিচারে মেসির (২৩৩ মিলিয়ন) থেকে এখনও অনেকটাই এগিয়ে রোনাল্ডো (৩১৫ মিলিয়ন)।

বন্ধ করুন