বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Lionel Messi suspended by PSG: ক্লাবের অনুমতি ছাড়াই সৌদি সফর, মেসিকে ২ সপ্তাহ সাসপেন্ড করল PSG- রিপোর্ট

Lionel Messi suspended by PSG: ক্লাবের অনুমতি ছাড়াই সৌদি সফর, মেসিকে ২ সপ্তাহ সাসপেন্ড করল PSG- রিপোর্ট

লিওনেল মেসি। (ফাইল ছবি, সৌজন্যে এএফপি)

ফরাসি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দু'সপ্তাহের জন্য লিওনেল মেসিকে সাসপেন্ড করে দিল পিএসজি। যিনি ক্লাবের অনুমতি ছাড়াই সৌদি আরবে গিয়েছিলেন বলে দাবি করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে সরকারিভাবে ফরাসি ক্লাবের তরফে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

অনুমতি ছাড়াই সৌদি আরবে যাওয়ায় দু'সপ্তাহের জন্য লিওনেল মেসিকে সাসপেন্ড করে দিল পিএসজি। ফ্রান্সের সংবাদমাধ্যম লে ইক্যুপকে উদ্ধৃত করে এমনই জানানো হয়েছে সংবাদসংস্থা রয়টার্সের প্রতিবেদনে। ওই রিপোর্ট অনুযায়ী, ওই দু'সপ্তাহ ফ্রান্সের ক্লাব দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন বিশ্বকাপজয়ী মহাতারকা। খেলতে পারবেন না কোনও ম্যাচ (লিগা ওয়ানে কমপক্ষে দুটি ম্যাচে খেলতে পারবেন না, আগামী ২১ মে'তে খেলতে পারেন)। সেইসঙ্গে তাঁর বেতনও কেটে নেওয়া হবে বলে ওই রিপোর্টে জানানো হয়েছে। 

তবে সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা এএফপি জানিয়েছে যে আপাতত মেসিকে সাসপেন্ড করা হয়নি। অনুমতি ছাড়াই সৌদিতে যাওয়ার জন্য তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গ সংক্রান্ত পদক্ষেপ করা হয়েছে। তাঁকে সাসপেন্ড করা হতে পারে। সেই সাসপেনশনের মেয়াদ অবশ্য দু'সপ্তাহ হবে না। কয়েকদিনের জন্য সাতবারের ব্যালন ডি'অর জয়ীকে সাসপেন্ড করা হতে পারে বলে সূত্র উদ্ধৃত করে এএফপির প্রতিবেদনে জানানো হয়েছে। তবে বিষয়টি নিয়ে সরকারিভাবে ফরাসি ক্লাবের তরফে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন: Messi in Saudi Arabia: CR7-র সঙ্গে মাঠে নামবেন? মেসির পোস্টে সৌদির ক্লাবে যোগদান নিয়ে জল্পনা

উল্লেখ্য, গত রবিবার লিগ ওয়ানে ঘরের মাঠে লরিয়ন্তের বিরুদ্ধে ৩-১ গোলে হেরে যায় পিএসজি (আপাতত লিগ টেবিলের শীর্ষে আছে)। সেই ম্যাচে খেলেন বিশ্বকাপজয়ী মহাতারকা মেসি। তারপর ব্যবসায়িক কারণে সৌদিতে চলে যান। কিন্তু সেই ম্যাচে হেরে যাওয়ার জন্য ছুটি বাতিল করে দেন পিএসজি কোচ। যে দিনে সাধারণত খেলোয়াড়দের ছুটি দেন, তা এবার বাতিল করে দেন। তার জেরে ফ্যাসাদে পড়ে যান মেসি। আচমকা ছুটি বাতিল হওয়ায় প্যারিসে থাকতে পারেননি। সেইসঙ্গে আর্জেন্তিনার অধিনায়ক সৌদির কোনও ক্লাবে যোগ দিতে পারেন বলেও জল্পনা ছড়ায়। 

আরও পড়ুন: Lionel Messi: 'সেরা' খেলোয়াড়কে অসম্মান, PSG ছাড়তে চান মেসি, যাবেন CR7-র শত্রু ক্লাবে?

পিএসজিতে মেসির কেরিয়ার

২০২১ সালে বার্সেলানো ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। কিন্তু প্যারিসে নিজের সেরাটা মেলে ধরতে পারেননি। ৬৯ টি ম্যাচে 'মাত্র' ৩১ টি গোল করেছেন। যা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ ফরাসি ক্লাবের সমর্থকদের একাংশ। তাঁদের মতে, ইউরোপের অন্যতম সেরা দল হয়ে ওঠার জন্য যে মানের দল গঠন করার প্রয়োজন ছিল, তা না করে স্রেফ মেসি-মেসি করে বাজিমাতের চেষ্টা করেছে ক্লাব কর্তৃপক্ষ। যে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে মেসির সম্পর্কে শীতলতা তৈরি হয়েছে বলে একাধিকবার জল্পনা ছড়িয়েছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup) 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাতুলের সঙ্গে প্রেম ও বিয়ের কথা ছেলেকে প্রথম কীভাবে বলেছিলেন? অকপট রূপাঞ্জনা ভোটগ্রহণের আগের রাতে কোচবিহারে ঝরল রক্ত, আক্রান্ত তৃণমূল ও বিজেপির ২ বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা

Latest IPL News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.