বাংলা নিউজ > ময়দান > ফুটবল > স্ট্যান্ডে বসে খেলা দেখলেন মেসি, গোল করে PSG-কে জেতালেন আরেক আর্জেন্তাইন
প্রথমবার দর্শক ভর্তি পার্ক দে প্রিন্সেসে মেসি। ছবি- রয়টার্স। (REUTERS)
প্রথমবার দর্শক ভর্তি পার্ক দে প্রিন্সেসে মেসি। ছবি- রয়টার্স। (REUTERS)

স্ট্যান্ডে বসে খেলা দেখলেন মেসি, গোল করে PSG-কে জেতালেন আরেক আর্জেন্তাইন

  • স্ট্রাসবুর্গকে ৪-২ গোলে হারিয়ে লিগ তালিকার শীর্ষে মেসির নতুন দল।

ইতিমধ্যেই হইচই ফেলে বার্সেলোনা থেকে প্যারিস সাঁ-জাঁ (পিএসজি) দলে যোগ দিয়েছেন লিওনেল মেসি। আনুষ্ঠানিকভাবে নতুন দলে যোগ দেওয়ার পর তাঁর প্রথম সাংবাদিক সম্মেলনও হয়ে গিয়েছে। শনিবার (১৪ অগস্ট) প্রথমবার ভর্তি পার্ক দে প্রিন্সেসে ম্যাচ ডেতে দেখা গেল মেসিকে।  

প্রবল করতালি মাধ্যমে স্ট্রাসবুর্গের বিরুদ্ধে ম্যাচে মেসিকে স্বাগত জানাল পিএসজি সমর্থকরা। তবে পুরোপুরি ফিট না হওয়ায় এদিন মাঠে নামেননি, বরং মাঠের বাইরে বসেই তাঁর নতুন সতীর্থদের খেলা দেখেন আর্জেন্তাইন তারকা। মেসির পাশাপাশি বসে খেলা দেখতে দেখা যায় তাঁর বন্ধু নেইমারকেও। তিনিও কোপা আমেরিকার পর ছুটি থেকে ফেরার পর সম্পূর্ণ ফিট হয়ে উঠতে পারেননি এখনও।

পিএসজি সমর্থকদের সামনে এই ম্যাচেই সার্জিও রামোসসহ বাকি নতুন খেলোয়াড়দেরও একসঙ্গে সমর্থকদেক সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। ম্যাচে অবশ্য প্রথম গোলটি আসে এক আর্জেন্তিনীয়র পা থেকেই। মাউরো ইকার্দি মাত্র তিন মিনেটের মাথায় পিএসজিকে এক গোলে এগিয়ে দেন। কিলিয়ান এমবাপে (২৫) এবং জুলিয়ান ড্রাক্সলারের (২৭) গোলে আধ ঘন্টার আগেই ৩-০ ব্যবধানে এগিয়ে যায় প্যারিসের দলটি। তবে দ্বিতীয়ার্ধে কেভিন গামিরো (৫৩) ও লুডোভিচের (৬৪) গোলে ম্যাচে ফিরে আসে স্ট্রাসবুর্গ।

এই উইন্ডো পিএসজির স্বাক্ষর করা পাঁচ নতুন ফুটবলার। ছবি- রয়টার্স।
এই উইন্ডো পিএসজির স্বাক্ষর করা পাঁচ নতুন ফুটবলার। ছবি- রয়টার্স। (REUTERS)

তবে ম্যাচের নয় মিনিট বাকি থাকতে জিকুর লাল কার্ড পিএসজির কাজ কিছুটা সহজ করে। অতিরিক্ত ফুটবলারের সুবিধা কাজে লাগিয়ে ম্যাচের ৮৬ মিনিটে পাবলো সারাবিয়া পিএসজির হয়ে চতুর্থ গোলটি করে জয় সুনিশ্চিত করে। এই জয়ের সুবাদে পর পর দুই ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে মেসির নতুন দল।

বন্ধ করুন