বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ‘পুনরায় একসঙ্গে’, বন্ধু লিওনেল মেসিকে PSG-তে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট নেইমারের
কোপা আমেরিকা ফাইনালের পরে নেইমার ও মেসি। (ছবি:টুইটার)
কোপা আমেরিকা ফাইনালের পরে নেইমার ও মেসি। (ছবি:টুইটার)

‘পুনরায় একসঙ্গে’, বন্ধু লিওনেল মেসিকে PSG-তে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট নেইমারের

  • বার্সেলোনার হয়ে মেসি ও নেইমার চার বছর একসঙ্গে খেলেছেন।

২০১৭ সালে বার্সালোনা ছেড়ে প্যারিস সাঁ-জাঁতে (পিএসজি) যোগ দিলেও নেইমারের সঙ্গে লিওনেল মেসির বন্ধুত্বে সামান্যতমও চিড় ধরেনি। এবার বার্সা ছেড়ে আরও একবার নেইমারের পাশেই পিএসজির হয়ে খেলতে দেখা যাবে আর্জেন্তাইন তারকাকে। বন্ধুর দলে যোগ দেওয়ায় স্বাভাবিকভাবেই আপ্লুত নেইমার।

দুই লাতিন আমেরিকান তারকার বন্ধুত্বের উদাহরণ এ বছর কোপা আমেরিকা ফাইনালের পরেই গোটা বিশ্ব দেখেছিল। ম্যাচের শেষে মেসির সঙ্গে খোশমেজাজে গল্প করতেও দেখা যায় নেইমারকে। এবার আবারও একই ক্লাবের হয়ে খেলবেন দু'জনে। সেই সুযোগেই মেসিকে সোশ্যাল মিডিয়ায় স্বাগত জানিয়ে দু'জনের পুরনো গোল ও অ্যাসিস্টের ভিডিয়ো পোস্ট করেন নেইমার। ক্যাপশনে লেখেন, ‘পুনরায় একসঙ্গে।’

ইন্সটাগ্রামে মেসিকে স্বাগত জানিয়ে নেইমারের পোস্ট।
ইন্সটাগ্রামে মেসিকে স্বাগত জানিয়ে নেইমারের পোস্ট।

মেসিকে দলে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ব্রাজিলিয়ান তারকা। তাঁকে ম্যাসেজ করা থেকে দলে যোগ দিতে রাজি করানো, পুরো প্রক্রিয়াটির সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন নেইমার। এমনকী মেসির জন্য় নিজের ১০ নম্বর জার্সি অবধি ছেড়ে দিতে রাজি ছিলেন তিনি। তবে শেষমেশ যদিও তা হয়নি। পিএসজির হয়ে ১০ নম্বর জার্সিতে দেখা যাবে না মেসিকে। ওই জার্সি নাম্বার থাকছে নেইমারের দখলেই।

কাতালোনিয়ায় মেসি ও নেইমার চার বছর একসঙ্গে খেলে দু'টি লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগসহ একাধিক খেতাব জেতেন। প্যারিসে লুইস সুয়ারেজের বদলে তাঁদের পাশে থাকবেন কিলিয়ান এমবাপে। বার্সায় ফুল ফোটানোর পরে পার্ক দে প্রিন্সেসেও এই জুটি সাফল্য লাভ করবেন বলেই আশা রাখছেন সকলে। 

বন্ধ করুন