বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পরের মরশুমে PSG বা বার্সার হয়ে খেলতে পারবেন না মেসি- লা লিগা সভাপতির বড় মন্তব্য

পরের মরশুমে PSG বা বার্সার হয়ে খেলতে পারবেন না মেসি- লা লিগা সভাপতির বড় মন্তব্য

লিওনেল মেসি (ছবি-এপি)

লা লিগার সভাপতি জাভিয়ের তেবাস ইঙ্গিত দিয়েছিলেন যে আগামী মরশুমে লিওনেল মেসির স্প্যানিশ লিগে ফেরার সম্ভাবনা বিরল। বার্সেলোনার আর্থিক অবস্থার ব্যতিক্রমী উন্নতি না হলে সেটা সম্ভব নয়। তেবাস বলেছেন মেসি বার্সাতে না পৌঁছালেও তিনি পিএসজিতে থাকতে পারবেন না।

লা লিগার সভাপতি জাভিয়ের তেবাস ইঙ্গিত দিয়েছিলেন যে আগামী মরশুমে লিওনেল মেসির স্প্যানিশ লিগে ফেরার সম্ভাবনা বিরল। বার্সেলোনার আর্থিক অবস্থার ব্যতিক্রমী উন্নতি না হলে সেটা সম্ভব নয়। তেবাস বলেছেন যে এখনই মেসি বার্সায় ফিরতে পারবেন না। পিএসজির সঙ্গে মেসির চুক্তি চলতি মরশুমের শেষের দিকে শেষ হলেও চুক্তি পুনর্নবীকরণ আগ্রহ প্রকাশ করেননি মেসি। যদিও পিএসজি এই চুক্তি নিয়ে প্রথমে আগ্রহী ছিল, কিন্তু এখন তারা মেসির চুক্তি পুনর্নবীকরণের জন্য পুনরায় আলোচনা করছে। খবর ছিল যে মেসি তাঁর চুক্তি পুনর্নবীকরণ করতে ক্লাবের ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপের জন্য সমান বেতন এবং সুবিধার কথা রেখেছে।

আরও পড়ুন… লিওনেল মেসির চুক্তি পুনর্নবীকরণ নিয়ে নিশ্চিত নয় তাঁর ক্লাব PSG- রিপোর্ট

সূত্রের খবর, লিওনেল মেসি পরের মরশুমে বার্সা, ইউএস মেজর সকার লিগে ইন্টার মিয়ামি বা সৌদি প্রো লিগে আল হিলাল ফিরতে পারেন। কিন্তু তেবাস ইঙ্গিত দিয়েছিলেন যে আর্থিক চাপের মধ্যে বার্সেলোনা ক্লাবের জন্য বিশাল বেতনের সঙ্গে মেসিকে ফিরিয়ে আনার ক্ষেত্রে সীমাবদ্ধতা রয়েছে। তেবাস বলেছেন যে বার্সা খেলোয়াড়দের দেওয়া বেতন ৪০০ থেকে ৬০০ মিলিয়ন ইউরো কমিয়ে দিলেই ক্লাব নতুন খেলোয়াড়দের সঙ্গে চুক্তি করতে পারে। তাই তেবাস জানিয়েছেন মেসি বার্সায় ফিরতে চাইলে অনেক কিছুই বদলাতে হবে।

মূল বিষয় হল মেসিকে তাঁর বেতন অনেকাংশে কাটতে হবে। কিন্তু একমাত্র বার্সেলোনাই পারে মেসিকে দলে আনতে। তেবাস বলেছিলেন যে তারা এটি সম্পর্কে কিছু করতে পারে না এবং শুধুমাত্র বার্সাই কিছু করতে পারে। তেবাস বলেছিলেন যে তিনি বার্সার জন্য কোনও আইন শিথিল করবেন না এবং মেসি বার্সাতে না পৌঁছালেও তিনি পিএসজিতে থাকতে পারবেন না। একই সঙ্গে, মেসিকে দলে আনার জন্য বার্সা এমনকি প্রথম একাদশে খেলা রাফিনহা এবং আনজু ফাতিকেও বাদ দেওয়ার চেষ্টা করছে বলে খবর রয়েছে।

আরও পড়ুন… Women's World Boxing Championships: টানা দ্বিতীয়বার বিশ্বচ্যাম্পিয়ন হলেন নিখাত জারিন

মেসির সেরা বন্ধু তথা প্রাক্তন খেলোয়াড় সার্জিও আগুয়েরো বলেছেন, আগামী মরশুমে মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা বেশি। তিনি চান মেসি বার্সেলোনার হয়ে খেলুক এবং সেখান থেকেই অবসর গ্রহণ করুক। কারণ মেসি বার্সার বিশ্ব তারকা হয়ে উঠেছেন। বার্সা ম্যানেজমেন্টের কাছে মেসিকে ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য করার দাবিও জানিয়েছেন আগুয়েরো। এই মরশুমে পিএসজির হয়ে ৩২টি ম্যাচে মেসির ১৮টি গোল এবং ১৭টি অ্যাসিস্ট রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.