বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পরের মরশুমে PSG বা বার্সার হয়ে খেলতে পারবেন না মেসি- লা লিগা সভাপতির বড় মন্তব্য

পরের মরশুমে PSG বা বার্সার হয়ে খেলতে পারবেন না মেসি- লা লিগা সভাপতির বড় মন্তব্য

লিওনেল মেসি (ছবি-এপি)

লা লিগার সভাপতি জাভিয়ের তেবাস ইঙ্গিত দিয়েছিলেন যে আগামী মরশুমে লিওনেল মেসির স্প্যানিশ লিগে ফেরার সম্ভাবনা বিরল। বার্সেলোনার আর্থিক অবস্থার ব্যতিক্রমী উন্নতি না হলে সেটা সম্ভব নয়। তেবাস বলেছেন মেসি বার্সাতে না পৌঁছালেও তিনি পিএসজিতে থাকতে পারবেন না।

লা লিগার সভাপতি জাভিয়ের তেবাস ইঙ্গিত দিয়েছিলেন যে আগামী মরশুমে লিওনেল মেসির স্প্যানিশ লিগে ফেরার সম্ভাবনা বিরল। বার্সেলোনার আর্থিক অবস্থার ব্যতিক্রমী উন্নতি না হলে সেটা সম্ভব নয়। তেবাস বলেছেন যে এখনই মেসি বার্সায় ফিরতে পারবেন না। পিএসজির সঙ্গে মেসির চুক্তি চলতি মরশুমের শেষের দিকে শেষ হলেও চুক্তি পুনর্নবীকরণ আগ্রহ প্রকাশ করেননি মেসি। যদিও পিএসজি এই চুক্তি নিয়ে প্রথমে আগ্রহী ছিল, কিন্তু এখন তারা মেসির চুক্তি পুনর্নবীকরণের জন্য পুনরায় আলোচনা করছে। খবর ছিল যে মেসি তাঁর চুক্তি পুনর্নবীকরণ করতে ক্লাবের ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপের জন্য সমান বেতন এবং সুবিধার কথা রেখেছে।

আরও পড়ুন… লিওনেল মেসির চুক্তি পুনর্নবীকরণ নিয়ে নিশ্চিত নয় তাঁর ক্লাব PSG- রিপোর্ট

সূত্রের খবর, লিওনেল মেসি পরের মরশুমে বার্সা, ইউএস মেজর সকার লিগে ইন্টার মিয়ামি বা সৌদি প্রো লিগে আল হিলাল ফিরতে পারেন। কিন্তু তেবাস ইঙ্গিত দিয়েছিলেন যে আর্থিক চাপের মধ্যে বার্সেলোনা ক্লাবের জন্য বিশাল বেতনের সঙ্গে মেসিকে ফিরিয়ে আনার ক্ষেত্রে সীমাবদ্ধতা রয়েছে। তেবাস বলেছেন যে বার্সা খেলোয়াড়দের দেওয়া বেতন ৪০০ থেকে ৬০০ মিলিয়ন ইউরো কমিয়ে দিলেই ক্লাব নতুন খেলোয়াড়দের সঙ্গে চুক্তি করতে পারে। তাই তেবাস জানিয়েছেন মেসি বার্সায় ফিরতে চাইলে অনেক কিছুই বদলাতে হবে।

মূল বিষয় হল মেসিকে তাঁর বেতন অনেকাংশে কাটতে হবে। কিন্তু একমাত্র বার্সেলোনাই পারে মেসিকে দলে আনতে। তেবাস বলেছিলেন যে তারা এটি সম্পর্কে কিছু করতে পারে না এবং শুধুমাত্র বার্সাই কিছু করতে পারে। তেবাস বলেছিলেন যে তিনি বার্সার জন্য কোনও আইন শিথিল করবেন না এবং মেসি বার্সাতে না পৌঁছালেও তিনি পিএসজিতে থাকতে পারবেন না। একই সঙ্গে, মেসিকে দলে আনার জন্য বার্সা এমনকি প্রথম একাদশে খেলা রাফিনহা এবং আনজু ফাতিকেও বাদ দেওয়ার চেষ্টা করছে বলে খবর রয়েছে।

আরও পড়ুন… Women's World Boxing Championships: টানা দ্বিতীয়বার বিশ্বচ্যাম্পিয়ন হলেন নিখাত জারিন

মেসির সেরা বন্ধু তথা প্রাক্তন খেলোয়াড় সার্জিও আগুয়েরো বলেছেন, আগামী মরশুমে মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা বেশি। তিনি চান মেসি বার্সেলোনার হয়ে খেলুক এবং সেখান থেকেই অবসর গ্রহণ করুক। কারণ মেসি বার্সার বিশ্ব তারকা হয়ে উঠেছেন। বার্সা ম্যানেজমেন্টের কাছে মেসিকে ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য করার দাবিও জানিয়েছেন আগুয়েরো। এই মরশুমে পিএসজির হয়ে ৩২টি ম্যাচে মেসির ১৮টি গোল এবং ১৭টি অ্যাসিস্ট রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

Latest IPL News

‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.