বাংলা নিউজ > ময়দান > ফুটবল > 'অভ্যুথানের' গিনি থেকে মিডফিল্ডার কেইটাকে ফেরানোর উদ্যোগ লিভারপুলের
লিভারপুলের মিডফিল্ডার ন্যাভি কেইটা (ছবি:গেটি ইমেজ)
লিভারপুলের মিডফিল্ডার ন্যাভি কেইটা (ছবি:গেটি ইমেজ)

'অভ্যুথানের' গিনি থেকে মিডফিল্ডার কেইটাকে ফেরানোর উদ্যোগ লিভারপুলের

  • গিনি থেকে লিভারপুলের মিডফিল্ডার ন্যাভি কেইটাকে ফেরানোর উদ্যোগ নেওয়া হল ক্লাবের তরফে। গিনিতে এই মুহূর্তে সেনার অভ্যুথান ঘটেছে। সেই জায়গায় দাঁড়িয়ে কেইটাকে সুস্থভাবে ইংল্যান্ডে ফিরিয়ে আনাই চ্যালেঞ্জ লিভারপুলের কাছে।

শুভব্রত মুখার্জি: গিনি থেকে লিভারপুলের মিডফিল্ডার ন্যাভি কেইটাকে ফেরানোর উদ্যোগ নেওয়া হল ক্লাবের তরফে। গিনিতে এই মুহূর্তে সেনার অভ্যুথান ঘটেছে। সেই জায়গায় দাঁড়িয়ে কেইটাকে সুস্থভাবে ইংল্যান্ডে ফিরিয়ে আনাই চ্যালেঞ্জ লিভারপুলের কাছে। গিনির স্থানীয় কতৃপক্ষের সঙ্গে ক্লাবের তরফে যোগাযোগ করা হয়েছে।

২৬ বছর বয়সী গিনির ফুটবলার কেইটা দেশের হয়ে বিশ্বকাপ ফুটবলের কোয়ালিফাইং রাউন্ড খেলতে দেশে গিয়েছিলেন। মরক্কোর বিরুদ্ধে কোনাক্রিতে অনুষ্ঠিত হতে চলা সেই ম্যাচ অবশেষে ভেস্তে গিয়েছে। দেশের প্রেসিডেন্ট আলফা কন্ডের বিরুদ্ধে দেশে সেনা অভ্যুত্থান ঘটেছে। ফলে দেশের সরকার এই মুহূর্তে পড়ে গিয়েছে।

লিভারপুলের তরফে এক বিবৃতিতে জানান হয়েছে 'আমরা সর্বক্ষণ ন্যাভির সঙ্গে যোগাযোগে রয়েছি। দেশের ন্যাশনাল টিম ম্যানেজমেন্টের সঙ্গে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে। আমরা এই ব্যাপারটায় সন্তুষ্ট যে ও নিরাপদ আছে। ওর যথাযথ যত্ন নেওয়া হচ্ছে। আমরা নির্দিষ্ট কতৃপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছি। আমরা ন্যাভিকে সুরক্ষিতভাবে ফিরিয়ে আনতে বদ্ধপরিকর।' গিনির সমস্ত বর্ডার ইতিমধ্যেই বন্ধ করে দেওয়া হয়েছে।

বন্ধ করুন