বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Covid-19 এর বাড়বাড়ন্ত! অস্থায়ীভাবে প্রশিক্ষণ বন্ধ লিভারপুলে! স্থগিত লিগ কাপের সেমিফাইনাল
স্থগিত ইংলিশ লিগ কাপের সেমিফাইনাল 

Covid-19 এর বাড়বাড়ন্ত! অস্থায়ীভাবে প্রশিক্ষণ বন্ধ লিভারপুলে! স্থগিত লিগ কাপের সেমিফাইনাল

  • আর্সেনাল বনাম লিভারপুলের ইংলিশ লিগ কাপের সেমিফাইনালের ম্যাচ স্থগিত করা হল। বুধবার, ৫ জানুয়ারি লিভারপুল দলে করোনার হানায় ক্লাবটি তাদের ট্রেনিং সেন্টারও বন্ধ করতে বাধ্য হয়েছে।

আর্সেনাল বনাম লিভারপুলের ইংলিশ লিগ কাপের সেমিফাইনালের ম্যাচ স্থগিত করা হল। বুধবার, ৫ জানুয়ারি লিভারপুল দলে করোনার হানায় ক্লাবটি তাদের ট্রেনিং সেন্টারও বন্ধ করতে বাধ্য হয়েছে। লিভারপুল বলেছে যে তারা কোভিড 19 পরীক্ষার সর্বশেষ রাউন্ডের পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিভারপুল ক্লাবে দ্রুত ক্রমবর্ধমান সন্দেহভাজন কোভিড -19 সংক্রমণের কারণে তাদের প্রশিক্ষণের মাঠ সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে। বৃহস্পতিবার আর্সেনালের এমিরেটস স্টেডিয়ামে প্রথম লেগ হওয়ার কথা ছিল। এই ম্যাচটি এখন হবে ১৩ জানুয়ারি এনফিল্ডে। ২০ জানুয়ারি দ্বিতীয় লেগ হবে এমিরেটসে।

ম্যাচটি স্থগিতের ব্যাপারে আর্সেনাল ও প্রতিযোগিতার আয়োজকরা সম্মতি দেওয়ায় তাদের ধন্যবাদ জানিয়েছে লিভারপুল। ক্লাবটি জানায়, মঙ্গলবারের করোনা টেস্টে একাধিক খেলোয়াড় ও স্টাফ পজিটিভ হয়েছেন, তাদের মধ্যে একজন কোচ ইয়ুর্গেন ক্লপ। তিনি আইসোলেশনে থাকায় ডাগআউটে থাকবেন পেপিন লিন্ডার্স। জনস্বাস্থ্য কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে লিভারপুল বুধবার অস্থায়ীভাবে তাদের প্রথম দলের ট্রেনিংয়ের সুযোগ সুবিধা বন্ধ করে দেয়। মঙ্গলবার বাতিল করা হয় অনুশীলন।

সম্প্রতি ইংল্যান্ডে করোনা হু হু করে বাড়ছে। তার প্রভাব পড়েছে ঘরোয়া ফুটবল প্রতিযোগিতায়। গত কয়েক সপ্তাহে ১৮টি প্রিমিয়ার লিগ ম্যাচ স্থগিত হয়েছে। আগেও লিভারপুল দলের কয়েকজন ফুটবলারের করোনা হয়েছিল। এছাড়াও দলে চোট সমস্যা ছিলই। তার সঙ্গে ফুটবলাররা নেশনস কাপ খেলতে যাওয়ায়, দলে শূন্যতা তৈরি হয়েছিল।

বন্ধ করুন