বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Liverpool Vs ManU: ম্যানইউকে ৪ গোলের মালা পরিয়ে লিগ শীর্ষে লিভারপুল, ‘অপমানিত’ রেড-ডেভিলস কোচ
রোনাল্ডোহীন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেকে ৪-০ গোলের ব্যবধানে হারাল লিভারপুল (REUTERS)

Liverpool Vs ManU: ম্যানইউকে ৪ গোলের মালা পরিয়ে লিগ শীর্ষে লিভারপুল, ‘অপমানিত’ রেড-ডেভিলস কোচ

  • রোনাল্ডোহীন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেকে ৪-০ গোলের ব্যবধানে হারাল লিভারপুল।

গতরাতে প্রিমিয়ারগিলের ম্যাচে লজ্জার হার রোনাল্ডোহীন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। মহম্মদ সালাহর দুই গোলের সুবাদে ৪-০ গোলের ব্যবধানে অনায়াসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে উড়িয়ে দিল লিভারপুল। এই হারকে ‘অপমানজনক’ আখ্যা দিলেন রেড ডেভিলসদের কোচ রালফ রাংনিক। ম্যাচ শেষে ম্যানইউ কোচ বলেন, ‘এটা (এই হার) লজ্জাজনক, এটা হতাশাজনক, এমনকি অপমানজনক।’

গতকাল প্রথম থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলা শুরু করে লিভারপুল। ঘরের মাঠে মাত্র পাঁচ মিনিটের মাথায় প্রথম গোলটি করে লিভারপুল। লুইস ডিয়াজের গোলে এগিয়ে যায় ক্লপের দল। এরপর মাত্র ২২ মিনিটের মাথায় ফের ইউনাইটেডের জালে বল জড়ায় লিভারপুল। এবার গোল করেন সালাহ। অপরদিকে প্রথম ৪৫ মিনিটে ইউনাইটেড কোনও শটই নিতে পারেনি লিভারপুলের পোস্টে। গোটা ম্যাচে রেড ডেভিলসরা শট মেরেছে মাত্র দু’টি। লিভারপুল শট মেরেছে ১৪টি। যার মধ্যে ৩টি পোস্টে লেগে ফেরে।

আরও পড়ুন : শোকাহত CR7-র পাশে ‘শত্রু’ লিভারপুল ফ্যানরা, ৭ মিনিটে হাততালি, গাইলেন ক্লাবের গান

এদিকে দ্বিতীয় হাফেও দু’টি গোল করে লিভারপুল। দ্বিতীয়ার্ধে প্রথম গোলটি আসে সাদিও মানের বাঁ পা থেকে। এরপর ম্যাচের ৮৫ মিনিটে সালাহ নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোল করেন। উল্লেখ্য, চলতি মরশুমে চিরপ্রতিদ্বন্দ্বী ইউনাইটেডের বিপক্ষে দুই ম্যাচে ৯ গোল করল লিভারপুল। এমন রেকর্ড এর আগে আর কখনও করতে পারেনি অ্যানফিল্ডের দলটি।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী ইউনাইটেডের বিপক্ষে খেলা দেখতে এসে লিভারপুল সমর্থকরা সহমর্মিতা দেখান ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতি। চিরন্তন শত্রুতা ভুলে ম্যাচের সপ্তম মিনিটে উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন লিভারপুল এবং ম্যান ইউয়ের সমর্থকরা। সদ্যোজাত পুত্রসন্তানকে হারানো রোনাল্ডো এবং জর্জিনা রদ্রিগেজের পাশে দাঁড়াতে মাঠের চারদিক থেকে দেওয়া হয় হাতাতালি। ৬০ সেকেন্ড ধরে অ্যানফিল্ডে চলে সেই হাতাতালি।

বন্ধ করুন