বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বিদায় বেলায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বার্তা মন ছোঁবে ম্যান ইউ সমর্থকদের, কী লিখলেন CR7?

বিদায় বেলায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বার্তা মন ছোঁবে ম্যান ইউ সমর্থকদের, কী লিখলেন CR7?

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- এএফপি (AFP)

বিতর্কিত সাক্ষাৎকারের জেরেই ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড মরশুমের মাঝপথে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে চুক্তি ছিন্ন করে।

বিশ্বকাপের মাঝেই তোলপাড় ফুটবল বিশ্ব। মরশুমের মাঝপথেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ম্যানঞ্চেস্টার ইউনাইটেডের চুক্তি ছিন্ন করা নিয়ে চলছে জোর আলোচনা। মঙ্গলবারই প্রিমিয়র লিগ জায়ান্টদের তরফে বিজ্ঞপ্তি জারি করে পারস্পরিক সম্মতির ভিত্তিতে রোনাল্ডোর সঙ্গে দ্বিতীয় দফার সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করা হয়।

ঠিক তার পরেই ক্রিশ্চিয়ানোর প্রতিক্রিয়া মেলে ক্লাব ছাড়ার বিষয়ে। সোশ্যাল মিডিয়ায় সংক্ষিপ্ত আবেগঘন বার্তা পোস্ট করেন রোনাল্ডো। তিনি স্পষ্ট জানান যে, ক্লাব ও সমর্থকদের প্রতি তাঁর অনুরাগ অক্ষুন্ন থাকবে।

রোনাল্ডো লেখেন, 'ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে আলোচনার পরে আমরা পারস্পরিক সম্মতিতে মেয়াদ শেষ হওয়ার আগেই চুক্তি ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ভালোবাসি এবং সমর্থকদেরও। এই ভালোবাসা কখনও বদলাবে না। আমার মনে হয়েছে নতুন চ্যালেঞ্জের খোঁজ করার এটাই সঠিক সময়।'

মাঝপথেই ক্লাব ছাড়তে হলেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সাফল্য কামনা করেছেন সিআর সেভেন। তিনি লেখেন, ‘বাকি মরশুম ও ভবিষ্যতের জন্য ক্লাবের সাফল্য কামনা করি।'

আরও পড়ুন:- Cristiano Ronaldo leaving Manchester United: এখনই ম্যান ইউ ছাড়ছেন রোনাল্ডো! বিতর্কিত সাক্ষাৎকারের জন্য কি তাড়ানো হল?

ভারতীয় সময় অনুযায়ী মঙ্গলবার রাতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তরফে একটি বিবৃতিতে জানানো হয়, 'পারস্পরিক সম্মতির ভিত্তিতে অবিলম্বে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ওল্ড ট্র্যাফোর্ডে দু'দফায় যে অপরিসীম অবদান রেখেছেন রোনাল্ডো, সেজন্য তাঁকে ধন্যবাদ জানায় ক্লাব।'

আরও পড়ুন:- মেসি-রোনাল্ডোর এই ছবি দেখে চুপ থাকতে পারলেন না কোহলি, ভাইরাল হল বিরাটের কমেন্ট

উল্লেখ্য, বিশ্বকাপের আগে এক বিস্ফোরক সাক্ষাৎকারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দাবি করেন যে, তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। এমন কী ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যানেজার নাকি তাঁকে ক্লাব থেকে তাড়াতে চান বলেও বোমা ফাটান সিআর সেভেন। প্রমাণ হয়ে যায় যে, রোনাল্ডোর এমন মন্তব্য খোলা মনে নেয়নি ইউনাইটেড।

বন্ধ করুন