বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Footballer Marriage Fiasco: ‘ক্লাব ডেকেছে’, নিজের বিয়েতে নিজের স্থানে ভাইকে পাঠালেন ফুটবলার!

Footballer Marriage Fiasco: ‘ক্লাব ডেকেছে’, নিজের বিয়েতে নিজের স্থানে ভাইকে পাঠালেন ফুটবলার!

সুইডেনের ক্লাব মালমোর হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সিয়েরা লিওনের ফুটবলার মহম্মদ বুয়া তুরে।

চিনা ক্লাব ‘হেবেই ফর্চুন’ এবং ‘সংশান লংমেনে’ খেলা মহম্মদ সুইডেনের ক্লাব মালমোর হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হন কয়েক মাস আগে।  

সুইডেনের ক্লাব মালমোর হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সিয়েরা লিওনের ফুটবলার মহম্মদ বুয়া তুরে। এরই মাঝে তাঁর বিয়ে ঠিক হয়। নিজের দেশেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল তাঁর। দিনক্ষণ, সবই ঠিক হয়ে গিয়েছিল। তবে এরই মধ্যে ক্লাবের তরফে মহম্মদকে জরুরি ভিত্তিতে তলব করা হয়। জানা গিয়েছে, এই আবহে নিজের বিয়েতে নিজে না গিয়ে নিজের ভাইকে পাঠিয়ে দিয়েছিলেন মহম্মদ। এই ঘটনাটি সম্প্রতি প্রকাশ্যে এলেও তা ঘটে গত জুলাই মাসে।

জানা গিয়েছে, চিনা ক্লাব ‘হেবেই ফর্চুন’ এবং ‘সংশান লংমেনে’ খেলা মহম্মদের ট্রান্সফারের খবর ঘোষণা করা হয়েছিল ২২ জুলাই। এদিকে মহমম্দের বিয়ে হওয়ার কথা ছিল ২১ জুলাই। তবে ট্রান্সফার ঘোষণার আগেই মালমোর তরফে মহম্মদকে তলব করা হয়েছিল সুইডেনে। দলের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে আলাপ পরিচয় করার জন্যই মহম্মদকে ডাকা হয়েছিল। এই আবহে পেশার কারণে নিজের বিয়েতেই থাকতে পারলেন না মহম্মদ। এই আবহে নিজের ‘প্রতিনিধি’ হিসেবে ভাইকে পাঠান তিনি। এদিকে গার্লফ্রেন্ড সুয়াদ বেদুনের সঙ্গে এর আগেই ‘ওয়েডিং ফটোগ্রাফি’র পর্ব সেড়ে রেখেছিলেন মহম্মদ।

এদিকে বিয়ের তারিখে মহম্মদ তাঁর স্ত্রীর সঙ্গে তিনটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। পরে মহম্মদ জানান, যে এই ছবিগুলি বিয়ের দিন তোলা হয়নি, বরং আগেই তোলা হয়েছিল। মহম্মদ বলেন, ‘আমরা আগে থেকেই ছবি তুলে রেখেছিলাম। তাই মনে হচ্ছে আমি সেখানে ছিলাম। কিন্তু আমি সেখানে ছিলাম না। আমার ভাইকে বিয়েতে আমার প্রতিনিধিত্ব করতে হয়েছিল। তবে এখন আমি আমার স্ত্রীকে নিজের কাছে সুইডেনে ডেকে নেব। তাহলে আমরা এখানে একসঙ্গে থাকতে পারব।’ কয়েকদিন পর স্ত্রীর সঙ্গে হানিমুনে যাওয়ারও পরিকল্পনা করছেন মহম্মদ।

বন্ধ করুন