বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অর্ধনগ্ন মহিলাদের সঙ্গে মদে চুর ওয়েন রুনি, ভাইরাল ছবি
ওয়েন রুনি। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)
ওয়েন রুনি। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

অর্ধনগ্ন মহিলাদের সঙ্গে মদে চুর ওয়েন রুনি, ভাইরাল ছবি

  • এর আগেও বেশ কয়েকবার মহিলাজনিত বিতর্কে নাম জড়িয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিংবদন্তির।

ওয়েন রুনি আর বিতর্ক নতুন কিছু নয়। এর আগেও নিজের অপ্রীতিকর কার্যকলাপের জন্য বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন তিনি। আবারও মাঠের বাইরের জীবনযাপনের শিরোনাম রুনি।

রবিবার (২৫জুলাই) সোশ্যাল মিডিয়ায় রুনির কয়েকটি ছবি ভাইরাল হয়েছে যেখানে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিংবদন্তি তথা বর্তমান ডার্বি কাউন্টি ম্যানেজারকে অপ্রীতিকর অবস্থায় দেখা যায়। রাত্রি যাপনের এক ছবিতে রুনিকে চেয়ারেই ঘুমন্ত অবস্থায় দেখা যাওয়ার পাশপাশি, তাঁর পিছনে এক মহিলাকে স্বল্প পোশাকে বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। অপর একটি ছবিতে ঘুমন্ত রুনির পাশে আরেক মহিলাকে স্বল্প পোশাকে পোজ দিতে দেথা যায়। চেয়ারের আশেপাশে দুটি ওয়াইন গ্লাস ও একাধিক খালি বোতলের উপস্থিতি লক্ষ্য় করা যায়।

ছবিগুলি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। The Mirror-র রিপোর্ট অনযায়ী গোটা ঘটনাটিকে পুলিশকে জানানো হয়েছে। রুনির ম্যানেজার এ বিষয়ে কোন মন্তব্য করেননি। এই প্রথম নয়, এর আগেও বহু মহিলার সঙ্গে অপ্রীতিকর ঘটনায় নাম জড়িয়েছে রুনি। এক্ষেত্রে যদিও তেমন কোন তথ্য এখনও জানা যায়নি।

মহিলাদের পরিচয় বিষয়ে কিছু সঠিক জানা না গেলেও অনুমান করা হচ্ছে বরোর আশেপাশে তাদের বাড়ি। প্রসঙ্গত, রুনির পরিবারের যোগসূত্র রয়েছে বরোর সঙ্গে। তাঁর ছোট ভাই সেখানকার ক্লাবের হয়ে দুই মরশুম খেলেওছেন।

বন্ধ করুন