বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ডাকাত পড়ল ম্যান সিটির ডিফেন্ডারের বাড়িতে, পরিবারকে বাঁচাতে গুরুতর জখম ফুটবলার
ডাকাতের হাতে আহত হলেন ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার জোয়াও ক্যানসেলো।
ডাকাতের হাতে আহত হলেন ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার জোয়াও ক্যানসেলো।

ডাকাত পড়ল ম্যান সিটির ডিফেন্ডারের বাড়িতে, পরিবারকে বাঁচাতে গুরুতর জখম ফুটবলার

  • ২ বছরের মেয়ে অ্যালিসিয়া এবং বান্ধবী ড্যানিয়েলা মাচাদোকে নিয়ে ম্যাঞ্চেস্টারেই থাকেন জোয়াও ক্যানসেলো। তাঁর বাড়িতেই ডাকাত পড়ে।

ডাকাত পড়ল ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার জোয়াও ক্যানসেলোর বাড়িতে। আর পরিবারকে রক্ষা করতেই দুষ্কৃতিদের হাতেই গুরুতর আহত হলেন ম্য়ান সিটির ফুটবলার। নিজেই ইনস্টাগ্রামে এই কথা জানিয়েছেন জোয়াও ক্যানসেলো। পরে ক্লাবের তরফেও এই ঘটনার সত্যতা স্বীকার করা হয়েছে। তারা একটি বিবৃতিতে এই ঘটনার কথা জানিয়েছে।

ক্লাবের বিবৃতিতে জানা গিয়েছে, জোয়াও ক্যানসেলোর বাড়িতেই এই ঘটনাটি ঘটেছে। ২ বছরের মেয়ে অ্যালিসিয়া এবং বান্ধবী ড্যানিয়েলা মাচাদোকে নিয়ে ম্যাঞ্চেস্টারেই থাকেন তারকা ফুটবলার। জোয়াও অবশ্য ঘটনাটি কোথায় ঘটেছে, তার উল্লেখ করেনি। ইনস্টাগ্রামে নিজের আহত অবস্থার একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আজ চারজন দুষ্কৃতি আমাকে আক্রমণ করেছিল। আমার পরিবারকেও আঘাত করতে চেয়েছিল। বাধা দিতে গেলে এমনই হয়। ওরা সমস্ত গয়না নিয়ে পালিয়েছে। আমার মুখের অবস্থা এখন এ রকমই।’

জোয়াও ক্যানসেলো সোশ্যাল মিডিয়ার পোস্ট।
জোয়াও ক্যানসেলো সোশ্যাল মিডিয়ার পোস্ট।

জোয়াও ক্যানসেলোর পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, তাঁর ডান চোখের উপরে গভীর ক্ষত রয়েছে। ম্যান সিটি জানিয়েছে, এই ঘটনায় ফুটবলারের পাশেই রয়েছে ক্লাব। ঘটনার তদন্ত করার ব্যাপারে পুলিশের সহযোগিতা নেওয়া হচ্ছে। অত্যন্ত গুরুত্ব সহকারে বিষয়টি দেখা হচ্ছে বলে জানিয়েছে ম্যান সিটি কর্তৃপক্ষ।

বন্ধ করুন