বাংলা নিউজ > ময়দান > ফুটবল > লাগাতার হতাশাজনক ফলাফলে বাড়ছে চাপ, তাও নিজের চাকরি নিয়ে আশ্বস্ত ম্যান ইউনাইটেড কোচ ওলে
ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার সোল্কজায়ের। ছবি- রয়টার্স। (REUTERS)
ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার সোল্কজায়ের। ছবি- রয়টার্স। (REUTERS)

লাগাতার হতাশাজনক ফলাফলে বাড়ছে চাপ, তাও নিজের চাকরি নিয়ে আশ্বস্ত ম্যান ইউনাইটেড কোচ ওলে

  • লিগ তালিকায় শীর্ষে থাকা চেলসির থেকে নয় পয়েন্ট কম নিয়ে ছয় নম্বরে রয়েছে রেড ডেভিলসরা।

ম্যাঞ্চেস্টার ইউনাটেড আন্তর্জাতিক বিরতির আগে শেষ ম্যাচে ডার্বিতে সিটির কাছে পরাস্ত হয়। ইতিমধ্যেই লিগ তালিকায় শীর্ষে থাকা চেলসির থেকে নয় পয়েন্ট কম নিয়ে ছয় নম্বরে রয়েছে দল। বাড়ছে কোচ ওলে গানার সোল্কজায়েরকে নিয়ে চাপ। তা সত্ত্বেও শুক্রবার (১৯ নভেম্বর) ওলে স্পষ্ট জানিয়ে দেন তিনি নিজের চাকরি নিয়ে আশ্বস্ত।

একাধিক ব্রিটিশ মিডিয়ার রিপোর্ট অনুযায়ী ম্যান ইউনাইটেড ম্যানেজমেন্ট ইতিমধ্যেই ওলের পরবর্তী কোচ খোঁজা শুরু করে দিয়েছে। ওলেকে নিয়ে খুশি নন দলের তারকা ফুটবলার এবং তাঁর প্রাক্তন সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। তবে ওলে এসবে কান না দিয়ে ওয়াটফোর্ড ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে জানান, ‘দলের খেলোয়াড়, কর্মী, আমি এবং ক্লাব, সকলে মিলেই দলের উন্নতি ঘটাতে ও ভাল ফলাফল করার লক্ষ্যে কাজ করছি। সমর্থকরাও দলের এই পুনর্গঠন প্রক্রিয়ায় দলের পাশে আছে। ম্যাচ হারলে হতাশা ও চাপ তো থাকবেই। তবে আমরা সকলে মিলে সোজাসাপ্টা কথোপকথন করেছি। এই সপ্তাহে ট্রেনিং কিন্তু বেশ ভালই হয়েছে।’

দুই সপ্তাহের আন্তর্জাতিক বিরতি দলকে কিছুটা বিশ্রাম নিয়ে আবার পুরোদমে কাজ করতে সাহায্য করেছে বলেও মত ওলের। ‘কয়েকজন খেলোয়াড় এখানেই ছিল এবং কয়েকজনক বাড়ি গিয়ে মানসিকভাবে ফ্রেশ হওয়ার সুযোগ দেওয়া হয়েছে। তবে সকলেই দলের কর্মীদের সঙ্গে যোগাযোগ রেখেছিল এবং আগামী ম্যাচের জন্য দলকে প্রস্তুত করতে সকলেই নিজেদের সেরাটা দিচ্ছেন। আমার কিছু ভুল শুধরেছি। আমি নিশ্চিত যে আমরা কাল (শনিবার) ভাল পারফর্ম করব।’ বলে জানান নরউইজিয়ান কোচ।

বন্ধ করুন