বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দলের সঙ্গে পুরোদমে অনুশীলন শুরু রাশফোর্ডের, কবে দলে ফিরবেন জানালেন ওলে গানার

দলের সঙ্গে পুরোদমে অনুশীলন শুরু রাশফোর্ডের, কবে দলে ফিরবেন জানালেন ওলে গানার

মার্কাস রাশফোর্ড।

ইউরোর পরেই অগস্টে ২০২০-২১ মরশুমের শেষের দিকে লাগা কাঁধের চোট সারাতে অস্ত্রোপচার করতে হয় ইংল্যান্ড ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা মার্কাস রাশফোর্ডকে। সফল অস্ত্রোপচারের পর ম্যান ইউনাইটেডের ক্যারিংটন বেসে তাঁর পুনর্বাসন প্রক্রিয়া চলছিল। 

দীর্ঘ দিন বাদে পুরোদমে অনুশীলন শুরু করে দিলেন মার্কাস রাশফোর্ড। কাঁধের চোটের অস্ত্রোপচারের পর পুরো ফিট হয়ে উঠেছেন এখন। দীর্ঘ দিন রিহ্যাব করার পর শুক্রবার থেকে টিমের সঙ্গে অনুশীলনে নেমে পড়েছেন রাশফোর্ড। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যানেজার ওলে গানার সোল্কজায়েরই এ কথা জানিয়েছেন।

বহু দিন ধরেই কাঁধের চোটে ভুগছিলেন রাশফোর্ড। সেই কারণে ইউরোতে নিজের ছন্দেও ছিলেন না। মাঠেও খুব অল্প সময়ের জন্যই দেখা গিয়েছে তাঁকে। ইউরোর পরেই অগস্টে ২০২০-২১ মরশুমের শেষের দিকে লাগা কাঁধের চোট সারাতে অস্ত্রোপচার করতে হয় ইংল্যান্ড ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকাকে।

সফল অস্ত্রোপচারের পর ম্যান ইউনাইটেডের ক্যারিংটন বেসে তাঁর পুনর্বাসন প্রক্রিয়া চলছিল। এ বার টিমের সঙ্গে পুরোদমে অনুশীলনে নেমে পড়লেন রাশফোর্ড। শনিবার এভারটনের বিরুদ্ধে প্রিমিয়ার লিগের ম্যাচের আগেই রেড ডেভিলস ম্যানেজার জানিয়েছেন, ‘মার্কাস শুক্রবার দলের সঙ্গে প্রথম বার পুরো অনুশীলন করেছে।’

ওলে গানার আরও বলেছেন, ‘ওকে কয়েকটি ট্যাকেল করতে হয়েছে, দেখে মনেও হয়েছে, ও ঠিক আছে। এটা স্বস্তির। মার্কাস পুরো ফিট। কঠিন পরিশ্রমও করছে। তবে কাঁধের কোনও ব্যবহার সে ভাবে হয়নি। ওর কাঁধ যদি ঠিক থাকে, সব ধরনের সংঘর্ষ নিতে পারে, তা হলে ইন্টারন্যাশনাল বিরতির পর খেলার জন্য ও প্রস্তুতি শুরু করে দিতে পারে।’

সোমবার থেকে এই আন্তর্জাতিক বিরতি শুরু হবে। ম্যান ইউনাইটেড আবার খেলায় ফিরবে ১৬ অক্টোবর থেকে। লেস্টার সিটির বিরুদ্ধে তাদের ম্যাচ রয়েছে। সেই ম্যাচে রাশফোর্ড দলে ফেরেন কিনা, সেটাই এখন দেখার!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত সুন্দরবনে এবার রোরো সার্ভিস, বিরাট সুবিধা হবে পর্যটকদের, বড় গাড়িও যাবে দ্বীপে আক্রমণের বড় ভরসা, ক্লেটন সিলভার সঙ্গে আরও এক বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.