বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Manchester United vs Arsenal: ফিরছে পুরনো খিদে, আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে ফের ‘ড্রিমস’ শুরু ম্যান ইউয়ের
থিয়েটার অফ ড্রিমসে আবারও জোড়া লাগছে স্বপ্ন। (REUTERS)

Manchester United vs Arsenal: ফিরছে পুরনো খিদে, আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে ফের ‘ড্রিমস’ শুরু ম্যান ইউয়ের

  • Manchester United vs Arsenal: টানা পাঁচ ম্যাচ জেতা আর্সেনালকে হারিয়ে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রথম দুই ম্যাচ হারের পর টানা চার ম্যাচে আগের ম্যান ইউয়ের ঝলক দেখালেন রেড ডেভিলসরা।

শুভব্রত মুখার্জি

রবিবাসরীয় প্রিমিয়র লিগ সাক্ষী থাকল এক উত্তেজনার ম্যাচের। যেখানে লিগ টপার আর্সেনালকে 'থিয়েটার অফ ড্রিমস' ওল্ড ট্র্যাফোর্ডে হারিয়ে দিল এরিক টেন হাগের ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। টানা পাঁচ ম্যাচ জেতা আর্সেনালকে হারিয়ে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রথম দুই ম্যাচ হারের পর টানা চার ম্যাচে আগের ম্যান ইউয়ের ঝলক দেখালেন রেড ডেভিলসরা।

রবিবার নিজেদের ঘরের মাঠে ওল্ড ট্রাফোর্ডে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে দিল ইউনাইটেড। জোড়া গোল করলেন মার্কাস রাশফোর্ড। অপর গোলটি এসেছে ম্যাচে অভিষেক হওয়া অ্যান্থনির পা থেকে। ম্যাচের শুরু থেকেই এদিন চাপে ছিল ইউনাইটেড দল।প্রথম ২০-২৫ মিনিটে ইউনাইটেডের ডিফেন্সকে ব্যতিব্যস্ত করে দেয় আর্সেনাল। বেশ কয়েকবার সুযোগ তৈরিও হয়।

এরপর হঠাৎ করেই ম্যাচের গতির বিরুদ্ধে ৩৪ মিনিটে অভিষেক হওয়া অ্যান্থনির গোলে এগিয়ে যায় ইউনাইটেড। রাশফোর্ডের বাড়ানো পাসে বা পায়ের শটে দুরের পোস্ট দিয়ে গোল করেন অ্যান্থনি। ৬০ মিনিটে সমতায় ফেরে আর্সেনাল। বক্সের ভেতর থেকে গোল করেন ইংল্যান্ড ফুটবলার সাকা। 

৬৬ মিনিটে ফের নিজেদের লিড পুনরুদ্ধার করে ইউনাইটেড। ব্রুনো ফার্নান্দেসের থ্রু পাস ধরে অফসাইডের ফাঁদ এড়িয়ে এগিয়ে আসা গোলকিপারের মাথার উপর দিয়ে গোল করে যান মার্কাস রাশফোর্ড। ৭৫ মিনিটে ব্যবধান বাড়িয়ে ৩-১ করে ইউনাইটেড। ম্যাচে জোড়া গোল করেন রাশফোর্ড। এদিন ম্যাচেও প্রথম একাদশে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি বদলি হয়েই মাঠে নামেন। কিন্তু এদিন ও তিনি গোলের দেখা পাননি। ম্যাচ হারলেও ৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইল আর্সেনাল। সমসংখ্যক ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় পঞ্চম স্থানে রয়েছে এরিক টেন হাগের ছেলেরা।

বন্ধ করুন