বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রোনাল্ডোকে 'গ্রেট হিউম্যান বিইং' বলে নেটিজেনদের কটাক্ষের মুখে ম্যান ইউ কোচ ওলে
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং ওলে গানার।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং ওলে গানার।

রোনাল্ডোকে 'গ্রেট হিউম্যান বিইং' বলে নেটিজেনদের কটাক্ষের মুখে ম্যান ইউ কোচ ওলে

  • রেড ডেভিলসদের হয়ে প্রত্যাবর্তনে সম্ভবত ৭ নম্বর জার্সি পরে আর খেলা হবে না সিআরসেভেনের। তাঁর জার্সি যে বদল হবে তা এক কথায় নিশ্চিত। এর পরেও তাঁর মেডিক্যাল টেস্ট এবং বিভিন্ন ফর্ম্যালিটি বাকি রয়েছে। তার পরেই তাঁকে অফিসিয়ালি দ্বিতীয় বারের মতন সমর্থকদের সামনে আনা হবে।

শুভব্রত মুখার্জি: মাত্র কয়েকটা দিন হয়েছে ইতালির ক্লাব জুভেন্টাসের সঙ্গে এক চুক্তি স্বাক্ষর করার মধ্যে দিয়ে ইংল্যান্ডের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তন ঘটা সম্ভব হয়েছে কিংবদন্তি ফুটবলার ৩৬ বছর বয়সী পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ২০০৮-০৯ মরশুমে শেষ বার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে খেলে রোনাল্ডো পাড়ি জমিয়েছিলেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে। সেখান থেকে জুভেন্টাস হয়ে প্রত্যাবর্তন ঘটছে রোনাল্ডোর। তাঁর প্রত্যাবর্তন সম্পর্কে বলতে গিয়ে ম্যাঞ্চেস্টারের বর্তমান কোচ তথা একদা রোনাল্ডোর সতীর্থ ওলে গানার তাঁকে 'গ্রেট হিউম্যান বিইং' অর্থাৎ শ্রেষ্ঠ মানব হিসেবে ব্যাখ্যা করার পরেই নেট দুনিয়াতে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে। নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁকে।

রেড ডেভিলসদের হয়ে প্রত্যাবর্তনে সম্ভবত ৭ নম্বর জার্সি পরে আর খেলা হবে না সিআরসেভেনের। তাঁর জার্সি যে বদল হবে তা এক কথায় নিশ্চিত। এর পরেও তাঁর মেডিক্যাল টেস্ট এবং বিভিন্ন ফর্ম্যালিটি বাকি রয়েছে। তার পরেই তাঁকে অফিসিয়ালি দ্বিতীয় বারের মতন সমর্থকদের সামনে আনা হবে।

তার আগেই ওলেকে রোনাল্ডোর ম্যান ইউতে প্রত্যাবর্তনের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘রোনাল্ডোর প্রত্যাবর্তনের বিষয়টি নিয়ে আমরা সকলে উচ্ছ্বসিত। ওর দলে অন্তর্ভুক্তির জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। ওর সতীর্থরা ওর সাথে খেলার ব্যাপারে মুখিয়ে রয়েছে। ও একজন অসাধারণ মানুষ।ওর মেডিক্যাল টেস্ট এবং ফর্ম্যালিটি তাড়াতাড়ি শেষ করে ওর দলের সাথে অনুশীলনে যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছি।’

বন্ধ করুন