বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK Mohun Bagan: কোনও ঝুঁকি নয়, দীর্ঘমেয়াদী চুক্তিতে মনবীরকে ধরে রাখছে এটিকে-মোহনবাগান!

ATK Mohun Bagan: কোনও ঝুঁকি নয়, দীর্ঘমেয়াদী চুক্তিতে মনবীরকে ধরে রাখছে এটিকে-মোহনবাগান!

মনবীর সিং। ছবি- এআইএফএফ।

খুব কম ফুটবলারের সঙ্গেই এত লম্বা চুক্তি করতে দেখা যায় কোনও ক্লাবকে। ইঙ্গিতটা স্পষ্ট, কোনওভাবেই জাতীয় দলের তারকাকে হাতছাড়া করতে চায় না সুবজ-মেরুন শিবির।

দল ছাড়ছেন প্রবীর দাস। লোভনীয় প্রস্তাব আসছে রয় কৃষ্ণার হাতে। উইলিয়ামস দল ছেড়েছেন। দলবদলের এমন আবহে বড়সড় পদক্ষেপ নিল এটিকে-মোহনবাগান। তারা দীর্ঘমেয়াদী চুক্তিতে মনবীর সিংকে ধরে রাখছে বলে খবর।

জাতীয় দলের তারকা ফরোয়ার্ড ২০২০ সালে সবুজ-মেরুন শিবিরে যোগ দেন। ক্লাবের হয়ে নিয়মিত মাঠে নামেন ২৬ বছর বয়সী পঞ্জাবের স্ট্রাইকার। মনবীরের সঙ্গে আগামী ৫ বছরের জন্য চুক্তি নবীকরণ করছে এটিকে-মোহনবাগান।

আরও পড়ুন:- সবুজ মেরুন সমর্থকদের জন্য বড় খবর! পরের মরশুমে ATK মোহনবাগানের হয়েই খেলবেন কাউকো

উল্লেখ্য, মোহনবাগানের হাত থেকে ডেভিড উইলিয়ামসকে কেড়ে নিয়েছে ২০২০-২১ মরশুমের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। বেঙ্গালুরু এফসিতে যোগ দেবেন প্রবীর, এমনটাই শোনা যাচ্ছে। পালটা চাল হিসেবে বেঙ্গালুরু থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিতে চলেছে মোহনবাগান। সূত্রের খবর, ২০২৬ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তিও  নাকি হয়ে গিয়েছে। যদিও ক্লাবের তরফে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন:- ইস্টবেঙ্গল শিবির থেকে ১৮ বছরের মিডফিল্ডারকে ছিনিয়ে নিল এটিকে-মোহনবাগান, হায়দরাবাদ এফসি থেকে ঘরে ফিরছেন হিতেশও!

এটিকের তরফে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল শিবির থেকে লালরিনলিয়ানা নামতেকে দলে নেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়েছে। ১৮ বছর বয়সী মিজোরামের মিডফিল্ডার গত মরশুমে ইস্টবেঙ্গলে সই করেছিলেন। লাল-হলুদ জার্সিতে নজরকাড়া ফুটবল খেলেন তিনি। ইস্টবেঙ্গলের হয়ে মোট ১৭টি ম্যাচে মাঠে নামেন মিজো তারকা। ১টি গোলও করেন তিনি। লালরিনলিয়ানাকে ২ বছরের চুক্তিতে সই করিয়েছে মোহনবাগান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.