বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK Mohun Bagan: কোনও ঝুঁকি নয়, দীর্ঘমেয়াদী চুক্তিতে মনবীরকে ধরে রাখছে এটিকে-মোহনবাগান!
মনবীর সিং। ছবি- এআইএফএফ।

ATK Mohun Bagan: কোনও ঝুঁকি নয়, দীর্ঘমেয়াদী চুক্তিতে মনবীরকে ধরে রাখছে এটিকে-মোহনবাগান!

  • খুব কম ফুটবলারের সঙ্গেই এত লম্বা চুক্তি করতে দেখা যায় কোনও ক্লাবকে। ইঙ্গিতটা স্পষ্ট, কোনওভাবেই জাতীয় দলের তারকাকে হাতছাড়া করতে চায় না সুবজ-মেরুন শিবির।

দল ছাড়ছেন প্রবীর দাস। লোভনীয় প্রস্তাব আসছে রয় কৃষ্ণার হাতে। উইলিয়ামস দল ছেড়েছেন। দলবদলের এমন আবহে বড়সড় পদক্ষেপ নিল এটিকে-মোহনবাগান। তারা দীর্ঘমেয়াদী চুক্তিতে মনবীর সিংকে ধরে রাখছে বলে খবর।

জাতীয় দলের তারকা ফরোয়ার্ড ২০২০ সালে সবুজ-মেরুন শিবিরে যোগ দেন। ক্লাবের হয়ে নিয়মিত মাঠে নামেন ২৬ বছর বয়সী পঞ্জাবের স্ট্রাইকার। মনবীরের সঙ্গে আগামী ৫ বছরের জন্য চুক্তি নবীকরণ করছে এটিকে-মোহনবাগান।

আরও পড়ুন:- সবুজ মেরুন সমর্থকদের জন্য বড় খবর! পরের মরশুমে ATK মোহনবাগানের হয়েই খেলবেন কাউকো

উল্লেখ্য, মোহনবাগানের হাত থেকে ডেভিড উইলিয়ামসকে কেড়ে নিয়েছে ২০২০-২১ মরশুমের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। বেঙ্গালুরু এফসিতে যোগ দেবেন প্রবীর, এমনটাই শোনা যাচ্ছে। পালটা চাল হিসেবে বেঙ্গালুরু থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিতে চলেছে মোহনবাগান। সূত্রের খবর, ২০২৬ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তিও  নাকি হয়ে গিয়েছে। যদিও ক্লাবের তরফে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন:- ইস্টবেঙ্গল শিবির থেকে ১৮ বছরের মিডফিল্ডারকে ছিনিয়ে নিল এটিকে-মোহনবাগান, হায়দরাবাদ এফসি থেকে ঘরে ফিরছেন হিতেশও!

এটিকের তরফে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল শিবির থেকে লালরিনলিয়ানা নামতেকে দলে নেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়েছে। ১৮ বছর বয়সী মিজোরামের মিডফিল্ডার গত মরশুমে ইস্টবেঙ্গলে সই করেছিলেন। লাল-হলুদ জার্সিতে নজরকাড়া ফুটবল খেলেন তিনি। ইস্টবেঙ্গলের হয়ে মোট ১৭টি ম্যাচে মাঠে নামেন মিজো তারকা। ১টি গোলও করেন তিনি। লালরিনলিয়ানাকে ২ বছরের চুক্তিতে সই করিয়েছে মোহনবাগান।

বন্ধ করুন