বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan vs Hyderabad FC: জোড়া গোলে ম্যাচ জিতে লিগ টেবিলের চারে উঠল মোহনবাগান
গোলের পরে উচ্ছ্বসিত কামিন্স। ছবি- মোহনবাগান।

Mohun Bagan vs Hyderabad FC: জোড়া গোলে ম্যাচ জিতে লিগ টেবিলের চারে উঠল মোহনবাগান

Mohun Bagan vs Hyderabad FC ISL 2023-24 Live Score: ম্যাচের প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় যায় মোহনবাগান। বিস্তর সুযোগ পেয়েও দ্বিতীয়ার্ধে গোল সংখ্যা বাড়িয়ে নিতে পারেনি সবুজ-মেরুন শিবির।

সুপার কাপের ডার্বিতে ইস্টবেঙ্গলের কাছে হার ও আইএসএলের বড় ম্যাচে ইস্টবেঙ্গলের সঙ্গে ড্র করার পরে এবার মোহনবাগানের প্রতিপক্ষ ছিল হায়দরাবাদ এফসি। ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে হায়দরাবাদের বিরুদ্ধে লড়াইয়ে নামার আগে মোহনবাগান আইএসএলের ১১ ম্যাচে ৬টি জয় পেয়েছিল। তারা ২টি ম্যাচ ড্র করে এবং ৩টি ম্য়াচে পরাজিত হয়। লিগ টেবিলের পাঁচ নম্বরে থেকে শনিবার মাঠে নামে সবুজ-মেরুন শিবির। অন্যদিকে হায়দরাবাদ এফসি-র চলতি আইএসএল অভিযান কাটছে দুঃস্বপ্নের মতো। তারা নিজেদের প্রথম ১৩টি ম্যাচের একটিতেও জেতেনি। ৪টি ম্যাচ ড্র করলেও হারতে হয় ৯টি ম্যাচ। লিগ টেবিলের একেবারে শেষে থেকে শক্তিশালী মোহনবাগানের বিরুদ্ধে মাঠে নামে হায়দরাবাদ। সুতরাং, শনিবার যুবভারতীতে চলতি আইএসএল মরশুমের প্রথম জয়ের খোঁজে মাঠে নামে তারা। যদিও শেষমেশ ১৪ ম্য়াচে ১০ নম্বর হার নিয়েই মাঠ ছাড়ে হায়দরাবাদ। ১২ ম্যাচে নিজেদের সাত নম্বর জয় তুলে নেয় মোহনবাগান এবং লিগ টেবিলের চার নম্বরে উঠে আসে।

10 Feb 2024, 09:28:43 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: জোড়া গোলে জিতে লিগ টেবিলের চারে উঠল মোহনবাগান

দ্বিতীয়ার্ধের খেলা শেষ। মোহনবাগান ২-০ গোলে ম্যাচ জিতে মাঠ ছাড়ে। প্রথমার্ধেই মোহনবাগানের হয়ে ১টি করে গোল করেন অনিরুদ্ধ ও কমিন্স। যদিও দুই অর্ধেই অসংখ্য গোলের সুযোগ নষ্ট করে সবুজ-মেরুন শিবির। হায়দরাবাদকে হারানোর সুবাদে ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চার নম্বরে উঠে আসে মোহনবাগান সুপার জায়ান্টস। তারা পিছনে ফেলে দেয় ১২ ম্যাচে ২২ পয়েন্টে থাকা মুম্বই সিটি এফসিকে। ম্যাচের সেরা হন মনবীর।

10 Feb 2024, 09:22:15 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: মোহনবাগানের আক্রমণ প্রতিহত

৮৮ মিনিটের মাথায় কিয়ানের বাড়িয়ে দেওয়া বল ধরে জোরালো শট নেওয়ার চেষ্টা করেন কামিন্স। তবে বল সরাসরি লাগে হায়দরাবাদ ডিফেন্ডারের গায়ে। কর্নার পেয়ে যায় মোহনবাগান। যদিও কোনও বিপদ ঘটেনি হায়দরাবাদের। দ্বিতীয়ার্ধে ৬ মিনিট সময় যোগ হয় ইনজুরি টাইম হিসেবে।

10 Feb 2024, 09:15:20 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: পেত্রাতসকে তুলে নিল মোহনবাগান

৮৩ মিনিটের মাথায় পেত্রাতস ও থাপাকে তুলে নেয় মোহনবাগান। পরিবর্তে তারা মাঠে নামায় সুহেল ও নামতেকে। ৮৫ মিনিটের মাথায় মনবীরের আক্রমণ প্রতিহত করেন হায়দরাবাদ গোলকিপার।

10 Feb 2024, 09:04:11 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: সুযোগ নষ্ট কামিন্সের

৭০ মিনিটের মাথায় পেত্রাতসের পাস থেকে বল ধরে গোল করার সহজ সুযোগ ছিল কামিন্সের সামনে। তবে তিনি ফের গোলের সুযোগ হাতছাড়া করেন।

10 Feb 2024, 08:58:23 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: কাউকোর শট লক্ষ্যভ্রষ্ট 

৬৫ মিনিটের মাথায় মনবীর বল বাড়িয়ে দেন জনি কাউকোর দিকে। বক্সের বাইরে থেকে জোরালো শট নেওয়ার চেষ্টা করেন কাউকো। যদিও বল মাঠের বাইরে চলে যায়। ৬৭ মিনিটের মাথায় বক্সের বাঁ-দিক থেকে নেওয়া পেত্রাতসের শট হায়দরাবাদ গোলকিপারের দস্তানায় জমা পড়ে। হায়দরাবাদ সাইলো, সাজি ও সানিকে তুলে নিয়ে মাঠে নামায় ভানলাল, লেপচা ও অভিজিৎকে।

10 Feb 2024, 08:53:36 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: জনি কাউকোকে মাঠে নামাল মোহনবাগান

৬০ মিনিটের মাথায় ছুঙ্গার পাস থেকে বল ধরে মোহনবাগানের পোস্ট লক্ষ্য করে শট নেন সানি। তবে বল ক্রসবারের উপর দিয়ে মাঠের বাইরে চলে যায়। ৬১ মিনিটে সাহালকে তুলে নিয়ে জনি কাউকোকে মাঠে নামায় মোহনবাগান।

10 Feb 2024, 08:49:15 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: দুর্দান্ত সেভ গুরমিতের

৫৬ মিনিটের মাথায় পেত্রাতসের শট প্রতিহত করেন হায়দরাবাদ গোলকিপার। ফিরতি বলে ফের শট নেন কিয়ান। তবে ফের ঢাল হয়ে দাঁড়ান গুরমিত। মোহনবাগান কর্নার পেয়ে গেলে ফের মনবীরের শট আটকে দেন হায়দরাবাদ গোলকিপার।

10 Feb 2024, 08:45:15 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: পেত্রাতসের শট লক্ষ্যভ্রষ্ট

৫১ মিনিটের মাথায় পেত্রাতসের জোরালো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। বল ক্রসবার ঘেঁষে মাঠের বাইরে চলে যায়। শট টার্গেটে থাকলে গোলের ব্যবধান বাড়িয়ে নিতে পারত মোহনবাগান।

10 Feb 2024, 08:38:36 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: দ্বিতীয়ার্ধের খেলা শুরু

দ্বিতীয়ার্ধের খেলা শুরু। দ্বিতীয়ার্ধের শুরুতেই বিপজ্জনক জায়গা থেকে ফ্রি-কিক পেয়ে যায় হায়দরাবাদ। তবে ছুঙ্গার স্পিট কিক সরাসরি পৌঁছে যায় মোহনবাগান গোলকিপারের দস্তানায়। দ্বিতীয়ার্ধে মার্টিন্সকে তুলে নিয়ে দীপেন্দুকে মাঠে নামায় মোহনবাগান।

10 Feb 2024, 08:22:08 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: প্রথমার্ধের খেলা শেষ

প্রথমার্ধের খেলা শেষ। বিরতিতে মোহনবাগান ২-০ গোলে এগিয়ে থাকে। যদিও মোহনবাগান এত সুযোগ নষ্ট করেছে যে, তারা পাঁচ গোলে এগিয়ে থাকলেও অবাক হওয়ার কিছু থাকত না।

10 Feb 2024, 08:19:51 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: কামিন্সের গোলে ২-০ এগিয়ে গেল মোহনবাগান

প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে জেসন কামিন্সের গোলে ২-০ এগিয়ে গেল মোহনবাগান। ৪৫+২ মিনিটে মনবীরের সাজিয়ে দেওয়া বলে পা ছুইয়ে গোল করেন কামিন্স। বিস্তর সুযোগ নষ্টের পরে অবশেষে গোল করতে সক্ষম হন জেসন।

10 Feb 2024, 08:17:58 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: সাহালের শট লক্ষ্যভ্রষ্ট

৪৪ মিনিটের মাথায় সাহালের দূরপাল্লার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। প্রথমার্ধে ৪ মিনিট সময় সংযোজিত হয় ইনজুরি টাইম হিসেবে।

10 Feb 2024, 08:14:43 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: ফের সুযোগ নষ্ট কামিন্সের

৪১ মিনিটে বক্সের ভিতর থেকে হায়দরাবাদের জালে বল জড়ানোর চেষ্টা করেন জেসন কামিন্স। তবে বল চলে যায় গোলকিপার গুরমিতের দস্তানায়। প্রথম পোস্ট অরক্ষিত থাকলেও কামিন্সের শট গোলকিপারকে পরাস্ত করতে পারেনি।

10 Feb 2024, 08:10:34 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: কামিন্সের শট লক্ষ্যভ্রষ্ট

৩৮ মিনিটের মাথায় বক্সের বাইরে থেকে বাঁ-পায়ের শটে গোল করার চেষ্টা করেন কামিন্স। তবে বল দ্বিতীয় পোস্টের গা-ঘেঁষে মাঠের বাইরে চলে যায়। ৩৯ মিনিটে পালটা আক্রমণে উঠে কর্নার আদায় করে নেয় হায়দরাবাদ। কর্নার থেকে ভাসানো বলে অ্য়ালেক্সের দুরন্ত হেডারে বল অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

10 Feb 2024, 08:05:53 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: কিয়ানকে মাঠে নামাল মোহনবাগান

৩২ মিনিটের মাথায় আমনদীপকে তুলে নিয়ে কিয়ান নাসিরিকে মাঠে নামায় মোহনবাগান। ৩৪ মিনিটের মাথায় মনদীপ কামিন্সের দিকে বল বাড়িয়ে দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন। ৩৫ মিনিটের মাথায় পরপর ২টি কর্নার পেয়েও গোল করতে পারেনি মোহনবাগান।

10 Feb 2024, 08:04:47 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: ছুঙ্গার শট লক্ষ্যভ্রষ্ট

৩০ মিনিটের মাথায় বক্সে ঢুকেই মোহনবাগানের পোস্ট লক্ষ্য করে শট নেন ছুঙ্গা। শটে গতি থাকলেও তা টার্গেটে ছিল না। ক্রসবারের অনেক উপর দিয়ে বল উড়ে যায় মাঠের বাইরে।

10 Feb 2024, 07:57:21 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: দুরন্ত সেভ বিশালের

২৪ মিনিটের মাথায় ছুঙ্গার বক্সের ভিরত থেকে নেওয়া শট প্রতিহত হয় বাগান গোলকিপার বিশাল কাইথের দস্তানায়। ২৫ মিনিটের মাথায় ফের দূরপাল্লার শটে মোহনবাগানের জালে বল জড়ানোর চেষ্টা করেন ছুঙ্গা। তবে বল সরাসরি চলে যায় কাইথের দস্তানায়।

10 Feb 2024, 07:54:57 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: মোহনবাগানের আক্রমণ প্রতিহত

২০ মিনিটের মাথায় আবদুল সামাদের বক্সের বাইরে থেকে নেওয়া শট প্রতিহত হয় হায়দরাবাদের রক্ষণে। ২৩ মিনিটের মাথায় মনবীরের বাড়িয়ে দেওয়া বল ধরে শট নেওয়ার চেষ্টা করেন কামিন্স। যদিও গোল করতে পারেননি তিনি।

10 Feb 2024, 07:45:30 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: অনিরুদ্ধর গোলে ১-০ এগিয়ে গেল মোহনবাগান

১২ মিনিটের মাথায় অনিরুদ্ধর গোলে ১-০ এগিয়ে গেল মোহনবাগান। কর্ণার থেকে ভাসানো বল হায়দরাবাদের একেবারে গোলমুখে পেয়ে যান অনিরুদ্ধ থাপা। বল জালে জড়িয়ে দিতে ভুল করেননি তিনি। ১৩ মিনিটের মাথায় ফের হায়দরাবাদের জালে বল জড়ানোর সুযোগ তৈরি করে মোহনবাগান। তবে কামিন্সের শটে বল মাঠের বাইরে চলে যায়।

10 Feb 2024, 07:43:43 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: দাপট বেশি মোহনবাগানের

প্রথম ১০ মিনিটে ম্যাচে দাপট বেশি মোহনবাগানের। বল দখলের লড়াইয়ে ৭১-২৯ শতাংশে এগিয়ে তারা। যদিও প্রথম ১০ মিনিটে একাধিকবার আক্রমণে উঠেও হায়দরাবাদের গোলমুখ খুলতে পারেনি সবুজ-মেরুন শিবির।

10 Feb 2024, 07:36:10 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: ৩ মিনিটে ৩টি কর্নার পেল মোহনবাগান

৩ মিনিটের মাথায় ম্য়াচে তৃতীয় কর্নার পায় মোহনবাগান। যদিও এক্ষেত্রেও গোল করতে পারেনি তারা। স্পট কিক থেকে ভাসানো বল সরাসরি চলে যায় হায়দরাবাদ গোলকিপার গুরমিতের দস্তানায়।

10 Feb 2024, 07:32:03 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: মোহনবাগান বনাম হায়দরাবাদের লড়াই শুরু

রেফারির বাঁশিতে যুবভারতীতে শুরু মোহনবাগান সুপার জায়ান্ট বনাম হায়দরাবাদ এফসি লড়াই। মোহনবাগান মাঠে নামে তাদের চিরপরিচিত সবুজ-মেরুন জার্সিতে। হায়দরাবাদ খেলছে হলুদ জার্সিতে। প্রথম মিনিটেই একজোড়া কর্নার পেয়ে যায় মোহনবাগান। যদিও তারা গোল করতে পারেনি।

10 Feb 2024, 07:11:58 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: হায়দরাবাদের প্রথম একাদশ

গুরমিত সিং (গোলকিপার ও ক্যাপ্টেন), জেরেমি, সাজাদ, মহম্মদ রফি, অ্যালেক্স সাজি, মাকান, মার্ক জোথানপুইয়া, রামলুনছুঙ্গা, আবদুল রাবেহ, সাইলো ও জোসেফ সানি। পরিবর্ত ফুটবলার- বিজয় মারান্ডি, ক্রিস শেরপা, লক্ষ্মীকান্ত কাট্টিমণি, আমন কুমার, অভিজিৎ, আমন লেপচা, আমোসা ও অ্যারন।

10 Feb 2024, 07:05:35 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: মোহনবাগানের প্রথম একাদশ

বিশাল কাইথ (গোলকিপার), শুভাশিস বোস (ক্যাপ্টেন), গ্লেন মার্টিন্স, হেক্টর, আমনদীপ, সাহাল আবদুল সামাদ, অনিরুদ্ধ থাপা, মনবীর সিং, অভিষেক সূর্যবংশী, জেসন কামিন্স ও দিমিত্রি পেত্রাতস। পরিবর্ত ফুটবলার- নামতে, রাজ বাসফোর, এঙ্গসন, দীপেন্দু, সুহেল, জনি কাউকো, সুমিত রথী, কিয়ান নাসিরি, আর্শ শেখ।

10 Feb 2024, 06:59:58 PM IST

Mohun Bagan vs Hyderabad FC LIVE: জিতলে চার নম্বরে উঠবে মোহনবাগান

শনিবার ঘরের মাঠে লাস্টবয় হায়দরাবাদ এফসিকে হারাতে পারলে ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চার নম্বরে উঠে আসবে মোহনবাগান। সেক্ষেত্রে তারা টপকে যাবে মুম্বই সিটি এফসিকে। মুম্বই ১২ ম্যাচে ২২ পয়েন্ট সংগ্রহ করেছে। ১১ ম্যাচে মোহনবাগানের সংগ্রহে রয়েছে ২০ পয়েন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.