বাংলা নিউজ > ময়দান > ফুটবল > পিএসজির জার্সি গায়ে পরের ম্যাচে নেই অসুস্থ মেসি! বার্সার দরজা খোলা রাখলেন জাভি
মেসির জন্য বার্সার দরজা খোলা রাখলেন জাভি 

পিএসজির জার্সি গায়ে পরের ম্যাচে নেই অসুস্থ মেসি! বার্সার দরজা খোলা রাখলেন জাভি

  • আর্জেন্তিনার তারকা ফুটবলার লিওনেল মেসি চাইলে আবারও ফিরতে পারেন বার্সেলোনায়। এমন ইঙ্গিত দিয়ে রাখলেন বার্সেলোয়ানর কোচ জাভি।

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির সম্পর্ক নিয়ে নানা সময় নানা গুঞ্জন শোনা যায়। তবে বর্তমানে এই সম্পর্ক শুধুই অতীত। দীর্ঘ ২১ বছর বার্সেলোনায় কাটানোর পরে নিজের প্রিয় ক্লাবের মায়া কাটিয়ে পিএসজির জার্সি গায়ে তুলেছেন মেসি। তবে ফুটবল ময়দানে নতুন জল্পনার জন্ম দিলেন বার্সেলোনার কোচ। আর্জেন্তিনার তারকা ফুটবলার লিওনেল মেসি চাইলে আবারও ফিরতে পারেন বার্সেলোনায়। এমন ইঙ্গিত দিয়ে রাখলেন বার্সেলোয়ানর কোচ জাভি।

রবিবার রাতে লা লিগার ম্যাচে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে লিওনেল মেসিকে নিয়ে কথা বলেন জাভি। বার্সেলোনা কোচ বলেন, ‘মেসি ইতিহাসের সেরা এবং বার্সেলোনায় তাকে সর্বদা স্বাগত জানানো হবে। যতদিন আমি কোচ আছি, সে যদি প্রতিদিন এখানে আসতে চায় তাতে কিছু যায় আসে না। আমি মনে করি আমরা তার কাছে অনেক বেশি ঋণী।’

মেসি চাইলে প্রতিদিন বার্সেলোনার ট্রেনিং দেখতে আসতে পারবেন বলে জানান জাভি, ‘আমরা জানি সে পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ তাই এটা আমরা খুব বেশি বলতে পারি না। তবে সে (মেসি) প্রতিদিন এখানে এসে অনুশীলন দেখতে পারেন এবং কোচের সঙ্গে কথা বলতে পারবেন। সে আমাদের যা দিয়েছেন তা অমূল্য।’

এল ক্লাসিকো জয়ের ব্যাপারে আশাবাদী জাভি। রিয়াল মাদ্রিদকে হারিয়ে লিগে পয়েন্ট ব্যবধান কমাতে চায় বার্সেলোনা। ২৮ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৬৬ এবং ২৭ ম্যাচে ৫১ পয়েন্ট বার্সেলোনার। অন্যদিকে মাঠে সময়টা ভালো কাটছে না লিওনেল মেসির। দল ছিটকে পড়েছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে। এবার মেসি মাঠের বাইরেই ছিটকে গেলেন। লিগ ওয়ানে রবিবার মোনাকোর মাঠে খেলবে পিএসজি। ফ্লুর মতো অসুস্থতার কারণে পিএসজির পরের ম্যাচে খেলতে পারবেন না আর্জেন্তিনার তারকা ফুটবলার। ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে এই ম্যাচে মেসির না খেলার কথাটি জানিয়েছে প্যারিসের ক্লাবটি।

বন্ধ করুন