বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রোনাল্ডোকে পিছনে ফেললেন মেসি, মাঠের বাইরে গড়লেন নতুন রেকর্ড
নতুন রেকর্ড গড়লেন মেসি (ছবি:রয়টার্স)  (REUTERS)
নতুন রেকর্ড গড়লেন মেসি (ছবি:রয়টার্স)  (REUTERS)

রোনাল্ডোকে পিছনে ফেললেন মেসি, মাঠের বাইরে গড়লেন নতুন রেকর্ড

  • রোনাল্ডোকে টোপকে গেলেন মেসি। এবার লড়াইটা ছিল ইনস্টাগ্রামে। কোপা জয়ের পরে ট্রফি হাতে একটি ছবি পোস্ট করেছিলেন আর্জেন্তিনার অধিনায়ক।

কোপা জয়ের পরে সবকিছুই যেন বদলে যাচ্ছে মেসির জীবনে। চারিদিক থেকেই শুধু খুশির খবর ভেসে আসছে তাঁর কাছে। আর সেই খবর যদি রোনাল্ডো কেন্দ্রিক হয়, তাহলে তো খুশি দ্বিগুন হয়ে যায়। সেটাই ঘটল মেসির জীবনে। আবার রোনাল্ডোকে টোপকে গেলেন মেসি। এবার লড়াইটা ছিল ইনস্টাগ্রামে। কোপা জয়ের পরে ট্রফি হাতে একটি ছবি পোস্ট করেছিলেন আর্জেন্তিনার অধিনায়ক। সেই ছবিতে তিনি লেখেন, ‘কি সুন্দর পাগলামি! এটা অবিশ্বাস্য! ধন্যবাদ ঈশ্বর! আমরা চ্যাম্পিয়ন!’ এরপেরই এই ছবি আগুনের মতো ছড়িয়ে যায়।

২৮ বছর পরে আর্জেন্তিনার ট্রফির খরা কাটার পাশাপাশি মেসির হাত ধরে এই ট্রফি প্রিয় আর্জেন্তিনাতে আসায় খুশি নীল সাদার সমর্থকেরা। মেসির এই ছবিতে লাইকের ঝড় ওঠে। যা ২০ মিলিয়ান ছাড়িয়ে যায়। যা রোনাল্ডোর সব থেকে জনপ্রিয় ছবিকেও পিছনে ফেলে দিয়েছে।

আসলে মারাদোনার মৃত্যুর পরে মারাদোনাকে নিয়ে রোনাল্ডো একটি ছবি পোস্ট করেছিলেন, যেই ছবি খেলার জগতে সবথেকে বেশি মানুষ পছন্দ করেছিলেন। রোনাল্ডোর সেই ছবি প্রায় ১৯.৯ মিলিয়ান মানুষ পছন্দ করেছিলেন। যা এখনও পর্যন্ত ইনস্টাগ্রামের অন্য রেকর্ড ছিল।

মারাদোনার সঙ্গে মেসিও একটি ছবি পোস্ট করেছিলেন সেই ছবি ১৬.৫ মিলিয়ন মানুষ দেখেছিলেন। রোনাল্ডোর থেকে অনেকটাই পিছনে ছিলেন মেসি।

তবে এ বার রোনাল্ডোকে টপকে গেলে এলএমটেন। তাঁর কোপা ট্রফির সঙ্গে ছবি পছন্দ করেছেন ২ কোটি মানুষ। সেই ছবিতে কমেন্ট করেছেন ৫লক্ষ ১৫ হাজার মানুষ। যা ইনস্টাগ্রামনে এখনও পর্যন্ত স্পোর্টসের পোস্টের অন্যতম সেরা। ২৮ বছর পরে দেশে ফের ট্রফি জিতে, দেশের জার্সিতে নতুন অক্সিজেন পাচ্ছেন মেসি।

বন্ধ করুন