বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > প্যারিসেই খেলবেন মেসি! আলোচনা শেষ, ঘোষণা হবে শীঘ্রই। টুইটারে জানালেন PSG -র মালিকের ভাই

প্যারিসেই খেলবেন মেসি! আলোচনা শেষ, ঘোষণা হবে শীঘ্রই। টুইটারে জানালেন PSG -র মালিকের ভাই

লিওনেল মেসির PSG -র জার্সিতে এই ছবি পোস্ট করেছেন আন থানি (ছবি:টুইটার)

আসন্ন মরশুমে ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁর জার্সিতেই দেখা যেতে পারে মেসিকে। বিভিন্ন সূত্র থেকে এমনটাই খবর আসছিল। এবার সেই খবরকে আরও নিশ্চিত করল একটা টুইট।

আসন্ন মরশুমে ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁর জার্সিতেই দেখা যেতে পারে মেসিকে। বিভিন্ন সূত্র থেকে এমনটাই খবর আসছিল। এবার সেই খবরকে আরও নিশ্চিত করল একটা টুইট। মেসি-পিএসজির মধ্যে চুক্তি বিষয়ে কোনও পক্ষ থেকেই এখনও  কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে খুব শীঘ্রই যে এই বিষয় থেকে পর্দা উঠতে চলেছে তা স্পষ্ট হচ্ছে। খুব তাড়াতাড়ি মেসি ও পিএসজির চুক্তির ঘোষণা হতে চলেছে বলে টুইট করেছেন পিএসজির স্বত্বাধিকারী কাতারের বাদশা তামিম বিন হামাদ আল থানির ভাই খালিদ বিন হামাদ বিন খলিফা আন থানি। টুইটারে তিনি লিখেছেন, ‘সরকারি আলোচনা শেষ। শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা আসবে।’ তিনি টুইটে নিশ্চিত করেছেন মেসি পিএসজিতেই সই করতে চলেছেন।

অনেক আগে থেকে মেসিকে চাইছিল পিএসজির মালিক। এবার ট্রান্সফার ফি ছাড়াই তাকে পাওয়ার সুযোগটা হাতছাড়া করতে চান না কোনওভাবে। আর্জেন্তাইন কোচ মরিসিও পচেত্তিনো এরই মধ্যে যোগাযোগ করেছেন মেসির সঙ্গে। পিএসজির নতুন পরিকল্পনা নিয়ে আশাবাদী মেসিও। এদিকে পেপ গুয়ার্দিওয়ালা জানিয়েছেন মেসিকে নিয়ে ভাবছে না ম্যানসিটি। তাই নাটকীয় কিছু না ঘটলে আবারও নেইমারের সঙ্গে জুটি গড়তে চলেছেন এই কিংবদন্তি।

মেসি-বার্সেলোনা বিচ্ছেদের পর এখন ফুটবল বিশ্বে একটাই প্রশ্ন, কোথায় যাচ্ছেন আর্জেন্তাইন সুপারস্টার? ফ্রান্স, ইংল্যান্ড ও ইতালির কয়েকটি ক্লাবের নাম ভেসে উঠলেও, এখন সবই পিছনের সারিতে চলে গিয়েছে। পিএসজির মালিকের ভাইয়ের টুইটে অনেকটাই পরিস্কার হয়েগেছে যে, মেসির পরবর্তী গন্তব্য প্যারিস হতে চলেছে। ফলে আবার নেইমারের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে মেসিকে, সঙ্গে পাবেন এমবাপেকে। সূত্রের খবর, দুই বছরের চুক্তিতে পিএসজিতে থাকতে রাজি হয়েছেন মেসি। সূত্র মাধ্যমে শোনা যাচ্ছে এলএমটেন দলের ১৯ নম্বর জার্সি পড়তেও সম্মতি জানিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান! ঠিক করেছে! বাজেটে বাংলার জন্য আর্থিক প্যাকেজ দেয়নি কেন্দ্র, জানাল বঙ্গ বিজেপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.