বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মেসি-মারাদোনার দেশের ফুটবলার এবার মহমেডানে! সাদা কালো জার্সিতে খেলবেন তেভেজের ভক্ত

মেসি-মারাদোনার দেশের ফুটবলার এবার মহমেডানে! সাদা কালো জার্সিতে খেলবেন তেভেজের ভক্ত

অ্যালেক্সিজ গোমেজ (ছবি:টুইটার)

মহমেডান স্পোর্টিংয়ের সঙ্গে অ্যালেক্সিজ গোমেজের কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলেই খবর পাওয়া যাচ্ছে। আর্জেন্তিনা থেকে সুদেভা দিল্লিতে খেলতে এসেছিলেন অ্যালেক্সিজ। তাঁর খেলা নজর কেড়েছিল সাদা-কালো ব্রিগেডের।

কলকাতা ফুটবলে এবার মেসি-মারাদোনা দেশ আর্জেন্তিনার ফুটবলার। সব ঠিকঠাক থাকলে কলকাতার ক্লাবে আসতে চলেছেন আর্জেন্তিনার ফুটবলার অ্যালেক্সিজ গোমেজ। নতুন মরশুমে আর্জেন্তিনার ফুটবলার অ্যালেক্সিজকে সাদা-কালো জার্সিতে খেলতে দেখা যাবে। মহমেডান স্পোর্টিংয়ের সঙ্গে অ্যালেক্সিজ গোমেজের কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলেই খবর পাওয়া যাচ্ছে। আর্জেন্তিনা থেকে সুদেভা দিল্লিতে খেলতে এসেছিলেন অ্যালেক্সিজ। তাঁর খেলা নজর কেড়েছিল সাদা-কালো ব্রিগেডের।

সুদেভার কোচ শঙ্করলাল চক্রবর্তীও সোশ্যাল মিডিয়ায় প্রশংসা করেছিলেন অ্যালেক্সিজের। কিন্তু এবারের আই লিগে সুদেভা হতশ্রী পারফরম্যান্স করেছে। নতুন মরশুমে তাই ক্লাব বদল করতে চলেছেন অ্যালেক্সিজ। শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে তিনি আসতে চলেছেন মহমেডান স্পোর্টিং ক্লাবে। উল্লেখ্য, আর্জেন্তিনার বিশ্বজয়ী দলের সদস্য এনজো ফার্নান্দেজের বন্ধু হলেন অ্যালেক্সিজ। একসঙ্গে বেড়ে উঠেছেন দু’ জন। নিজের খেলা প্রসঙ্গে অ্যালেক্সিজ বলে থাকেন, তাঁর খেলার ধরন অনেকটা কার্লোস তেভেজের মতো।

আরও পড়ুন… IND vs AUS: নার্ভাস হয়ে ক্যাচ ফেলল ভরত, রায় কার্তিকের, চাঁচাছোলা আক্রমণ বাকি প্রাক্তনীদের

ভারতে অ্যালেক্সিজের খেলার প্রশংসাও করেছেন অনেকেই। এই মরশুম প্রায় শেষের মুখে। সব ঠিকঠাক থাকলে নতুন মরশুমে ফুটবলের মক্কায় খেলতে দেখা যেতে পারে অ্যালেক্সিজকে। সবকিছু ঠিকঠাক থাকলে কলকাতা ময়দান পেতে চলেছে আর্জেন্তিনার বুয়েনোস আইরেসের স্পর্শ।

এদিকে চলতি মরশুমের আগেও কোচ বদলে লাভ হয়নি। আন্দ্রে চেরনিশভের পরিবর্তে কিবু ভিকুনাকে কোচ করে আনা হয়েছিল মহমেডানে। তবে সেই সময়ে কোনও লাভ হয়নি। হারের ধারা অব্যাহত ছিল সাদা কালো ব্রিগেডে। তবে মেহরাজউদ্দিন ওয়াডুকে কোচ করে আনতেই আগুনে মেজাজে খেলছে সাদা-কালো শিবির। এবার নতুন মরশুমে মেসি-মারাদোনার দেশের ফুটবলার এনে দলকে আরও শক্তিশালী করতে চাইছে মহমেডানের কর্তারা। চলতি মরশুমে সাদা কালোর তৃতীয় কোচ মেহরাজ জয় দিয়ে যাত্রা শুরু করেছেন।

আরও পড়ুন… ভিডিয়ো: নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রথের মতো দেখতে গাড়িতে দর্শকদের অভিবাদন নিলেন ভারত-অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীরা

এদিকে ২১ ম্যাচ শেষে ৬টি ম্যাচ জিতে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ১০ নম্বরে রয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাব। চলতি মরশুমে নিজেদের পরবর্তী ম্যাচ খেলতে ১১ মার্চ অর্থাৎ শনিবার সুদেভা দিল্লির সঙ্গে খেলতেই নামবে তারা। এই ম্যাচ জিতে লিগে নিজেদের শেষটা ভালো করতে চাইবে মেহরাজউদ্দিনের মহমেডান স্পোর্টিং ক্লাব। তবে এর মাঝেই পরবর্তী মরশুমের দিকে তাকিয়ে দল গঠন শুরু করে দিয়েছে সাদা কালো ব্রিগেডের কর্মকর্তারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিরাটের মতো ক্ষমতা নেই রোহিতের! ক্যাপ্টেন কোহলিকে মিস করলেন কার্তিক, মঞ্জরেকররা বিরল রোগের সচেতনতায় বিশেষ ক্যাম্প করবে পুরসভা, থাকবে চিকিৎসা পরিষেবাও মহাশিবরাত্রিতে ৩০০ বছর পর বিরল যোগ! মহাদেবের কৃপায় ইচ্ছাপূরণ, ধনলাভ বহু রাশির ৫৫-এ পা ভাগ্য়শ্রীর, জন্মদিনে বিরাট আয়োজন, পার্টিতে হাজির মাধুরী থেকে অনুপমরা সপ্তম বেতন কমিশন আসছে? সরকারি কর্মীদের বেতন খাতে বরাদ্দ বাড়ল ১৫,৫০০ কোটি টাকা অমৃত ভারতের ছোঁয়া বাংলার স্টেশনে, ২৬শে বড় চমক দেবেন মোদী, আরও চকচকে হবে রেল ও তো হিন্দি জানে না- বশিরকে স্লেজিং করতে গিয়ে পাল্টা বেকুব হলেন সরফরাজ- ভিডিয়ো মুখে দাগছোপ, মাথায় খুশকি? এই এক তেলেই কুপোকাত হবে দুই সমস্যা, রইল টিপস ‘‌আধার না ফিরে না পেলে কী করতেন? ’‌ বিজেপিকে ভোট দিতে হুমকি বিধায়ক অসীমের ৮ সিনেমা যেগুলি শ্রীদেবীকে আজও স্মরণ করিয়ে দেয়, ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে রইল তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.