বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দল ডুবলেও মণিপুরের তরুণ নজর কেড়েছিলেন, ফের ২ বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল
ওয়াহেংবাম আঙ্গুসানা লুয়াং।

দল ডুবলেও মণিপুরের তরুণ নজর কেড়েছিলেন, ফের ২ বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল

  • শেষ দুই বছর ধরে লাল-হলুদে নজরকেড়েছিলেন। মণিপুরের তারকা ওয়াহেংবাম আঙ্গুসানা লুয়াং-এর সঙ্গে এ বারও চুক্তি নবীকরণ করল ইস্টবেঙ্গল। মণিপুরের এই মিডফিল্ডারের সঙ্গে দু'বছরের চুক্তি করেছে ইস্টবেঙ্গল ক্লাব।

বিনিয়োগকারীর দেখা নেই। এ দিকে দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল। ব্যান থাকার ফলে এবং সংশ্লিষ্ট ফুটবলারদের সঙ্গে আগের ক্লাবের চুক্তির মেয়াদ কয়েক দিন বাকি থাকায় এখনও চূড়ান্ত চুক্তিপত্রে সই করাতে পারেনি ইস্টবেঙ্গল। তবে প্রি-কনট্র্যাক্ট ড্রাফটে সই করিয়ে রাখছেন লাল-হলুদ কর্তারা।

এই বছর আসন্ন মরশুমে দল নির্বাচনের ক্ষেত্রে শেষ দুই বছরের তারকা ওয়াহেংবাম আঙ্গুসানা লুয়াং-এর সঙ্গে চুক্তি নবীকরণ করল ইস্টবেঙ্গল। মণিপুরের এই মিডফিল্ডারের সঙ্গে দু'বছরের নতুন চুক্তি করেছে ইস্টবেঙ্গল ক্লাব। 

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে নতুন ইনভেস্টর কবে আসবে? উত্তর দিলেন ক্লাবের শীর্ষকর্তা নীতু সরকার

আই লিগের দল ট্রাউ এফসি থেকে আঙ্গুসানাকে সই করিয়েছিল ইস্টবেঙ্গল। আইএসএল-এর প্রথম মরশুমে রবি ফাউলারের কোচিং-এ এবং দ্বিতীয় মরসুমে ম্যানুয়েল দিয়াজ, রেনেডি সিং এবং পরবর্তীতে মারিয়ো রিভেরার কোচিং-এ খেলে নিজেকে প্রমাণ করেছেন মণিপুরের তরুণ।

ইস্টবেঙ্গলের জার্সিতে এখনও পর্যন্ত ২৮টি ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন ওয়াহেংবাম আঙ্গুসানা। এবং বিগত দুই মরসুমের অন্যতম সেরা ফুটবলার ছিলেন তিনি। গত মরশুমে দু'টি অ্যাসিস্ট করেছিলেন তিনি। গোটা মরশুমে একটিও হলুদ কার্ড বা লাল কার্ড দেখেননি। তাঁর নির্ভুল পাস ছিল ৭৬.৯২ শতাংশ। প্রথম মরসুমে একটি গোলের নেপথ্যে নিজের অবদান রেখেছিলেন। নির্ভুল পাস ছিল ৮১.৭৮ শতাংশ। তরুণ ক্রিকেটার নিয়ে দলের শক্তি বাড়াতে আগেভাগে দল বদলের বাজারে ওয়াহেংবাম আঙ্গুসানার সঙ্গে চুক্তি করে রাখল লাল-হলুদ।

বন্ধ করুন