বাংলা নিউজ > ময়দান > ফুটবল > চার মাসে দুইবার মৃত্যুর ভুয়ো খবর, খচে লাল পোগবা, হালান্ডদের এজেন্ট মিনো রায়োলা
সুপার এজেন্ট মিনো রায়োলা। ছবি- গেটি ইমেজেস।

চার মাসে দুইবার মৃত্যুর ভুয়ো খবর, খচে লাল পোগবা, হালান্ডদের এজেন্ট মিনো রায়োলা

  • চার মাস আগে মিলানে রায়োলার সার্জারি হওয়ার পরেও তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিল।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে গোটা বিশ্বকে চমকে দিয়ে ইতালি থেকে সুপার এজেন্ট মিনো রায়োলার মৃত্যুর খবর ছড়িয়ে যায়। রিয়াল মাদ্রিদের মতো ক্লাবও তাঁর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করে। তবে কিছুক্ষণের মধ্যেই সেই সকল খবরকে ভুয়ো প্রমাণ করে রায়োলা নিজেই এক টুইট করেন।

টুইটে ক্ষুব্ধ রায়োলা লেখেন, ‘যারা বর্তমানে আমার স্বাস্থ্য নিয়ে চিন্তাভাবনা করছিলেন, তাদের উদ্দেশ্য বলি, চার মাসে দ্বিতীয়বার আমার মৃত্যুর ভুল খবর ছড়ানোয় খচে আছি। (আমার মধ্যে) মরে গিয়েও পুনরুজ্জীবিত হওয়ার শক্তি রয়েছে মনে হয়।’ মিলানের এক হাসপাতালে আপাতত ভর্তি রয়েছেন রায়োলা। তিনি স্বাভাবিকভাবেই মৃত না হলেও, তাঁর অবস্থা বেশ সঙ্কটজনক। রায়োলার ডান হাত জোসে ফর্টেস রডরিগেজও তাঁর সঙ্কটজনক অবস্থার কথা স্বীকার করে নিয়েছেন।

চার মাসে আগে জানুয়ারিতেই রায়োলার এক গুরুত্বপূর্ণ সার্জারি হয়। কীসের সার্জারি তা ঠিক জানানো না হলেও, তাতে প্রাণনাশের কোনো সম্ভাবনা ছিল না বলেই শোনা যায়। তবে বর্তমানে তাঁর অবস্থা শোচনীয়। মিলানের যে হাসপাতালে রিয়োলা ভর্তি রয়েছেন, সেখানের ডাক্তারও রিয়োলার মৃত্যুর ভুয়ো খবরে বারংবার ফোন আসায় জেরে বিরক্ত। রায়োলা কতটা সঙ্কটজনক তা অবশ্য এখনও জানা যায়নই। আসন্ন গ্রীষ্মে রিয়োলার ম্যানেজ করা খেলোয়াড় পল পোগবা, আরলিং হালান্ডদের দল বদলের খবর মিডিয়ার মুখে মুখে। সুতরাং, রায়োলার জন্য কিন্তু এই গ্রীষ্মটা খুবই গুরুত্বপূর্ণ হবে।

বন্ধ করুন