বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মেসি-রোনাল্ডো নন, বর্তমানে সালাহই সেরা, বুক ঠুকে দাবি লিভারপুল ম্যানেজার জুরগেন ক্লপের
ওয়াটফোর্ড ম্যাচের পর সালাহকে অভিনন্দন ক্লপের। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)
ওয়াটফোর্ড ম্যাচের পর সালাহকে অভিনন্দন ক্লপের। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

মেসি-রোনাল্ডো নন, বর্তমানে সালাহই সেরা, বুক ঠুকে দাবি লিভারপুল ম্যানেজার জুরগেন ক্লপের

  • ক্লাব ফুটবলে লিভারপুলের হয়ে ইতমধ্যেই ১০ ম্যাচে ১০টি গোল ও চারটি অ্যাসিস্ট করে ফেলেছেন সালাহ।

বিশ্ব ফুটবলে বর্তমানে সবচেয়ে ফর্মে থাকা ফুটবলারদের তালিকায় একদম উপরের সারিতে নাম থাকবে মহম্মদ সালাহর। ক্লাব ফুটবলে লিভারপুলের হয়ে ইতমধ্যেই ১০ ম্যাচে ১০টি গোল ও চারটি অ্যাসিস্ট রয়েছে তাঁর ঝুলিতে। এই সপ্তাহে প্রিমিয়র লিগে ওয়াটফোর্ডের বিরুদ্ধে আরও এক অসাধারণ পারফরম্যান্সের পর তাঁকেই বিশ্বের সেরা ফুটবলার বলে দাবি করলেন জুরগেন ক্লপ।

প্রিমিয়র লিগে বর্তমানে সর্বোচ্চ গোলদাতা সালাহ। ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে লিগের গত ম্যাচে মরশুমের অন্যতম সেরা গোল হওয়ার দাবিদার এমন এক গোল করার পর আবারও এই সপ্তাহে ওয়াটফোর্ডের বিরুদ্ধে চার ডিফেন্ডারকে মাটি ধরিয়ে আরও এক অনবদ্য গোল করেন লিভারপুল ফরোয়ার্ড। সালাহের ধারাবাহিকতা ও ব্যক্তিগত দক্ষতায় প্রতিনিয়ত মন্ত্রমুগ্ধ হচ্ছে গোটা বিশ্ব। মিশরের তারকার বর্তমান ফর্মের ভিত্তিতেই তাই তাঁকে অকপটে বর্তমানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির এগিয়ে রাখছেন লিভারপুল ম্যানেজার ক্লপ।

ওয়াটফোর্ড ম্যাচের পর সালাহের বিষয়ে কথা বলতে গিয়ে ক্লপ জানান, ‘ও একজন সেরা ফুটবলার। আমরা সকলেই সেটা দেখতে পাচ্ছি। বর্তমানে ওর থেকে ভাল কে আছে? আমাদের মেসি এবং রোনাল্ডো বিশ্ব ফুটবলের জন্য কী করেছে এবং তাঁদের ফুটবল দুনিয়ায় দাপট সম্পর্কে আলাদা করে বলার কিছুই নেই। কিন্তু বর্তমানে ও ই (সালাহ) সেরা। প্রসঙ্গত, সালাহ নিজের গোলের পাশপাশি প্রায় ২০-৩০ গজ দূরত্বে নিজের বাঁ-পায়ের বাইরের দিক দিয়ে সাদিও মানের জন্য এক অসামান্য পাস বাঁড়ান, যা থেকে মানে ম্যাচের গোল করে রেডদের এগিয়ে দেন।’

বন্ধ করুন