বাংলা নিউজ > ময়দান > ফুটবল > লিগের বিজয় উৎসবে মুখ্যমন্ত্রীকে বিশেষ অতিথি হিসেবে আনার চেষ্টা করছে মহমেডান
লিগ জয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে।
লিগ জয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে।

লিগের বিজয় উৎসবে মুখ্যমন্ত্রীকে বিশেষ অতিথি হিসেবে আনার চেষ্টা করছে মহমেডান

  • ১ ডিসেম্বর দুপুর একটা থেকে বিকেল চারটে পযর্ন্ত এই অনুষ্ঠান চলবে। চ‍্যাম্পিয়ন দলের ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে। বিশেষ ভাবে উপস্থিত থাকবেন ক্লাবের শেষবার লিগ জয়ী (১৯৮১) দলের সদস‍্যরা। এছাড়াও মহমেডানের সব প্রাক্তনদের আমন্ত্রণ জানানো হচ্ছে।

৪০ বছর পর কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছে মহমেডান। যে কারণেএখনও উন্মাদনায় ভাসছে লাদা-কালো ব্রিগেড। এই এই লিগ জয়ের পর ১ ডিসেম্বর তারা বিজয় উৎসব করতে চলেছে। মহমেডান ক্লাব তাঁবু এবং তাদের মাঠেই হতে চলেছে লিগ জয়ের এই অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানেই রাজ্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে বিশেষ অতিথি হিসেবে আনতে মরিয়া মহমেডান কর্তারা। 

মহমেডান স্পোর্টিং ক্লাবের সহ সভাপতি কামরুদ্দিন বলছিলেন, ‘আমরা মাননীয়া মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে লিগ জয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে অনুরোধ করেছি। উনি আসতে পারবেন কিনা, সেটা আশা করি দুই-একদিনের মধ‍্যেই জানতে পারব।’

১ ডিসেম্বর দুপুর একটা থেকে বিকেল চারটে পযর্ন্ত এই অনুষ্ঠান চলবে। চ‍্যাম্পিয়ন দলের ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে। বিশেষ ভাবে উপস্থিত থাকবেন ক্লাবের শেষবার লিগ জয়ী (১৯৮১) দলের সদস‍্যরা। এছাড়াও মহমেডানের সব প্রাক্তনদের আমন্ত্রণ জানানো হচ্ছে। মহম্মদ আকবর, অমলরাজ থেকে নইম, সাব্বির আলি- সবাইকেই আমন্ত্রণ জানানো হচ্ছে। যাঁরা কোচিং করে গিয়েছেন তাঁদেরও আমন্ত্রণ জানানো হচ্ছে।

ইতিমধ‍্যেই এই অনুষ্ঠানের জন্য মহমেডান ক্লাব তাঁবু সেজে উঠেছে। এ দিকে, মহমেডানের সভাপতি ব‍্যক্তিগত কারণ দেখিয়ে পদত‍্যাগ করেছেন। পদত‍্যাগ পত্র গ্রহণ করা হয়েছে।

বন্ধ করুন