বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বিনিয়োগকারীর পোস্টে সঙ্কট বাড়ল মহমেডানে? শুরু জল্পনা

বিনিয়োগকারীর পোস্টে সঙ্কট বাড়ল মহমেডানে? শুরু জল্পনা

মহমেডান স্পোর্টিং ক্লাব।

হঠাৎ-ই তীব্র সঙ্কটের সামনে মহমেডান। আসলে এই সঙ্কটের কারণ, মহমেডানের বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিলের কর্তা দীপক কুমার সিংয়ের একটি ফেসবুক পোস্ট। যেখানে তিনি লিখেছেন, ‘তা হলে এটি হচ্ছে না। খুবই হতাশ। আমি পুনরায় ভাবব ভবিষ্যতের অঙ্গীকার নিয়ে।’

মহমেডান হয়তো এই মরশুনে আই লিগ চ্যাম্পিয়ন হতে পারেনি। তবে সব মিলিয়ে এই মরশুমে বেশ ভালো পারফরম্যান্স করেছে মহমেডান স্পোর্টিং। দীর্ঘ ৪০ বছর পর কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছে তারা। ডুরান্ড কাপ ও আইলিগে রানার্স আপ হয়েছে। স্বভাবতই নতুন মরশুমে আরও শক্তিশালী দল করতে মরিয়া মহমেডান।

তারা চাইছে, বড় কোনও সংস্থার সঙ্গে জোট বাঁধতে। এই পরিস্থিতিতে হঠাৎ-ই তীব্র সঙ্কটের সামনে মহমেডান। আসলে এই সঙ্কটের কারণ, মহমেডানের বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিলের কর্তা দীপক কুমার সিংয়ের একটি ফেসবুক পোস্ট। যেখানে তিনি লিখেছেন, ‘তা হলে এটি হচ্ছে না। খুবই হতাশ। আমি পুনরায় ভাবব ভবিষ্যতের অঙ্গীকার নিয়ে।’

আর এই পোস্ট মহমেডান সমর্থকদের চিন্তা বাড়িয়ে দিয়েছে। আসলে শোনা যাচ্ছে, নিজেদের শেয়ার অর্থাৎ ৫০ শতাংশ শেয়ার এক বড় সংস্থার কাছে বিক্রি করেছেন দীপক কুমার সিং। আর এই সংস্থার সিইও হিসেবে মহমেডানের সাথে চুক্তি করতে চাইছেন দীপক। কিন্তু আইএসএল খেলার জন্য সেই নতুন সংস্থাকে আরও এক শতাংশ, অর্থাৎ মোট ৫১ শতাংশ শেয়ার ছাড়ার জন্য মহমেডানকে জানিয়েছিলেন দীপক কুমার সিং।

আর এই বিষয় নিয়েই দ্বিমত পোষণ করেছেন মহমেডান কর্তারা। এই নিয়ে মহমেডান স্পোর্টিংয়ের এক শীর্ষকর্তা জানিয়েছেন, এই নিয়ে ১০-১৫ দিন সময় চান তারা। চুক্তিপত্রের পুরোটা পর্যালোচনা করে তারা আগামী সিদ্ধান্ত নিতে চান। যেহেতু তারা একটি শতাব্দীপ্রাচীন ক্লাব, ফলে ৫১ শতাংশ শেয়ার ছাড়তে তারা রাজি নয়। তবে তারা আলোচনার রাস্তা খোলা রেখেছেন।

আর এই বিষয়টিই হয়ত পছন্দ হয়নি দীপক কুমার সিংয়ের। যেহেতু মহমেডান কর্তারা এই বিষয়ে দ্বিমত পোষণ করেছেন, যার ফলে কিছুটা বিরক্ত হন দীপক কুমার সিং। আর সেই কারণে সোশ্যাল মিডিয়ায় এমন পোস্ট করে বসলেন বাঙ্কারহিল কর্তা। তবে এই নিয়ে মহমেডান কর্মকর্তাদের সাথে কথা হয়েছে দীপকের, এবং দীপকের রাগ ভেঙেছে, তাই শোনা যাচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জঙ্গি ধরার কায়দায় গ্রেফতার করেছিল পুলিশ, বিজেপি নেতা বিকাশ সিংকে জামিন দিল আদালত আমিরের সঙ্গে 'লাহোর ১৯৪৭'-এর জন্য প্রস্তুত, কিরণের ছবির স্ক্রিনিংয়েও হাজির সানি দিল্লি থেকে এল ফোন,অনশন মঞ্চ ছাড়লেন তিপ্রা মোথার কর্ণধার, খালি পেটেই হবে আলোচনা বিয়েতে বারবার বাধার সম্মুখীন হলে মহাশিবরাত্রিতে করুন এই কাজ, ঘুচবে বাধা ‘নন্দীগ্রামের সঙ্গে তুলনা করবেন না,’ সন্দেশখালির নাম না করে বাঁকুড়ায় বললেন মমতা চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২ কলকাতা বিশ্ববিদ্যালয়ে কি আধ্য়াত্মিক ম্যানেজমেন্টের পাঠক্রম হবে? বিরাট সিদ্ধান্ত মদ খেয়ে চালালে বন্ধ হবে বাইক! চুরি রুখতে সেন্সর, উদ্ভাবন ইঞ্জিনিয়ারিং পড়ুুয়াদের ICC ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে তিন তারকা সারা রাত ঘুমাতেই পারেননি ধ্রুব জুরেল! কী হয়েছিল রাঁচি টেস্টের দ্বিতীয় দিনের পরে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.