বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সিআরপিএফ-কে ৫ গোল, দুরন্ত ছন্দে ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে মহমেডান স্পোর্টিং
বড় জয় পেল মহমেডান।
বড় জয় পেল মহমেডান।

সিআরপিএফ-কে ৫ গোল, দুরন্ত ছন্দে ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে মহমেডান স্পোর্টিং

  • মঙ্গলবার বেঙ্গালুরু ইউনাইটেডের বিরুদ্ধে গ্রুপ লিগের শেষ ম্যাচে খেলতে নামবে মহমেডান স্পোর্টিং। এই নিয়ে গ্রুপ লিগে পরপর দুই ম্যাচই জিতল মহমেডান। প্রথম ম্যাচেও ৪-১ ইন্ডিয়ান এয়ার ফোর্সকে হারিয়েছিল তারা।

একের পর এক আক্রমণের ঝড়। আর তাতেই নাজেহাল হয়ে উঠেছিল মহমেডান স্পোর্টিং। শেষ পর্যন্ত সিআরপিএফকে ৫-১ হারিয়ে ডুরান্ড কাপের গ্রুপ লিগের এক ম্যাচ বাকি থাকতেই শেষ আটে পৌঁছে গেল কলকাতার সাদা-কালো ব্রিগেড।

শুক্রবার কল্যাণীতে প্রথমার্ধে অবশ্য সে ভাবে কিছুই করে উঠতে পারেনি মহমেডান। ১-০ এগিয়ে ছিল তারা। আলাদা করে কোনও ছাপ রাখতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধে যেন তারা জ্বলে ওঠে। তারা সিআরপিএফকে আরও চার গোল দেয়। মহমেডান ঝড়ে কার্যত উড়ে যায় সিআরপিএফ।

আজহারউনদ্দিন মল্লিকই প্রথম গোলের মুখ খোলেন। ম্যাচের ১৩ মিনিটে আজহার ১-০ করেন। দ্বিতীয়ার্ধের ৬৫ এবং ৬৬ মিনিটে পরপর দু'টি গোল করেন মার্কাস জোসেফ। এর পর ৮৭ মিনিটে আজহার তাঁর দ্বিতীয় গোলটি করে। সিআরপিএফ-এর পক্ষে ম্যাচে ফেরার আর কোনও সুযোগই ছিল না। তবে ৮৯ মিনিটে সিআরপিএউ-এর অরজিৎ সিং ১-৪ করেন। কিন্তু ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ব্যবধান বাড়ান মহমেডানের ব্রেন্ডন ভ্যানলালরেমদিকা। অসাধারণ পারফরম্যান্স করে ম্যাচের সেরা হন আজহারউদ্দিন।

মঙ্গলবার বেঙ্গালুরু ইউনাইটেডের বিরুদ্ধে গ্রুপ লিগের শেষ ম্যাচে খেলতে নামবে মহমেডান স্পোর্টিং। এই নিয়ে গ্রুপ লিগে পরপর দুই ম্যাচই জিতল মহমেডান। প্রথম ম্যাচেও ৪-১ ইন্ডিয়ান এয়ার ফোর্সকে হারিয়েছিল তারা। বেঙ্গালুরু ইউনাইটেডও দু' ম্যাচ জিতেছে।

বন্ধ করুন