বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আরও এক বছর মহামেডানেই থাকছেন I-League-র সেরা খেলোয়াড় মার্কাস জোসেফ

আরও এক বছর মহামেডানেই থাকছেন I-League-র সেরা খেলোয়াড় মার্কাস জোসেফ

মার্কাস জোসেফ।

মহামেডানের হয়ে গত মরশুমের আই লিগে ১৬টি গোল করেছিলেন জোসেফ।

গত মরশুমের আই লিগে একেবারে শেষ ম্যাচ ডেতে এসে গোকুলাম কেরালার বিরুদ্ধে ২-১ হেরে খেতাব জয়ের স্বপ্ন হাতছাড়া হয় মহামেডান স্পোটিংয়ের। তবে মহামেডানের হয়ে দুরন্ত ছন্দে থাকা মার্কাস জোসেফ সকলেরই নজর কেড়েছিলেন।

গত মরশুমেই ত্রিনিদাদের স্ট্রাইকার মার্কাসকে এক মরশুমের চুক্তিতে সই করায় মহামেডান। প্রথম মরশুমেই সাদা-কালো ব্রিগেডের হয়ে সুপারহিট মার্কাসের। আন্দ্রে চার্নিশভের কোচিংয়ে মহামেডান যেটুকু সাফল্য পেয়েছে, তাঁর কেন্দ্রে ছিলেন জোসেফই। ৩১ বছর বয়সি স্ট্রাইকারকে তাই স্বাভাবিকভাবেই পরের মরশুমেও দলে রাখতে বদ্ধপরিকর ছিল মহামেডান। বেশ কিছুদিন আলোচনার পর অবশেষে নতুন চুক্তি পাকা হয়ে গেল। আরও এক বছর মহামেডানের সাদা-কালো জার্সিতেই খেলতে দেখা যাবে জোসেফকে।

আরও পড়ুন:- ISL খেলার জল্পনার মাঝেই নতুন সমীকরণ, ফুলহ্যামের সঙ্গে গাঁটছড়া বাঁধছে মহামেডান?

আরও পড়ুন:- I-League চ্যাম্পিয়ন করাতে পারেননি, তবু নতুন মরশুমে রাশিয়ান কোচেই আস্থা মহমেডানের

শনিবারই ২০২২-২৩ মরশুমের জন্য় জোসেফের সঙ্গে সরকারিভাবে চুক্তি সই করার কথা জানিয়ে দেওয়া হয় মহামেডানের তরফে। গোকুলামের হাত ধরে ভারতে আগমন জোসেফের। দুই মরশুমে মালাবারিয়ানদের হয়ে আই লিগ ও ডুরান্ড কাপ খেলে মোট ২৫টি গোল করার পাশাপাশি পাঁচটি অ্যাসিস্ট প্রদান করেছিলেন তিনি। এরপর মহামেডানের হয়ে আই লিগে ১৬টি গোল করে লিগের সর্বোচ্চ গোলদাতা হন তিনি। জিতে নিয়েছিলেন আই লিগ সেরা খেলোয়াড়ের পুরস্কারও। তাই কেন মহামেডান তাঁর সঙ্গে আবার নতুন চুক্তি করল, তা বুঝতে কারুরই অসুবিধা হওয়ার কথা নয়।

বন্ধ করুন