বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতা প্রিমিয়ার লিগে বেহালার কাছে হেরে গেল মহমেডান স্পোর্টিং
মহমেডান স্পোর্টিং বনাম বিএসএস (ছবি:আইএফএ)
মহমেডান স্পোর্টিং বনাম বিএসএস (ছবি:আইএফএ)

কলকাতা প্রিমিয়ার লিগে বেহালার কাছে হেরে গেল মহমেডান স্পোর্টিং

  • চলতি একটা সপ্তাহ ময়দানের অন্যতম বড় ক্লাব মহমেডান স্পোর্টিংয়ের একেবারেই ভালো যাচ্ছে না। ডুরান্ড কাপ এবং কলকাতা প্রিমিয়ার লিগ মিলিয়ে পরপর তিনটি ম্যাচে হারের মুখ দেখতে হল সাদা-কালো ব্রিগেডকে।

শুভব্রত মুখার্জি:

∆ বেহালা সাংস্কৃতিক সম্মিলনী স্পোর্টিং ক্লাব (বিএসএস) :– ১

(দীপক কুমার রজক)

∆ মহমেডান স্পোর্টিং – ০

চলতি একটা সপ্তাহ ময়দানের অন্যতম বড় ক্লাব মহমেডান স্পোর্টিংয়ের একেবারেই ভালো যাচ্ছে না। ডুরান্ড কাপ এবং কলকাতা প্রিমিয়ার লিগ মিলিয়ে পরপর তিনটি ম্যাচে হারের মুখ দেখতে হল সাদা-কালো ব্রিগেডকে। মহমেডান স্পোর্টিংকে হারের মুখ দেখতে হল কলকাতা লিগের ২০২১ মরশুমে।

উল্লেখ্য লিগের শেষ ম্যাচেও ভবানীপুরের কাছে হারতে হয়েছিল মহমেডানকে। ম্যাচটি ছিল দুই ফুটবলারের কাছে নিজেদের প্রমাণ করার লড়াই। মহমেডান স্পোর্টিং থেকে এই মরশুম শুরুর আগেই দুই ফুটবলার তীর্থঙ্কর সরকার ও প্রিয়ন্ত সিংকে দলে রাখা হয়নি‌, ফলে কিছুটা বাধ্য হয়েই এবার বিএসএসে যোগ দিতে হয় দুজনকে। এবার কলকাতা লিগের ম্যাচে তারা বিএসএসের জার্সি গায়ে তাদের পুরানো ক্লাব মহমেডানকেই হারাল। ম্যাচের সেরার পুরস্কারও পান বিএসএসের গোলকিপার প্রিয়ন্ত সিং।

প্রথমার্ধে মহমেডান একের পর এক আক্রমণ তুলে আনে বেহালার ডিফেন্সে। তবে তারা ভাঙতে পারেনি বেহালার রক্ষণ। একের পর এক সুযোগ পেয়েও হাতছাড়া করে মহমেডান। তবে সাদা কালো ব্রিগেডের হয়ে ৩৫ মিনিটে শেখ ফৈয়াজ গোল করেন। তবে তা অফসাইডে বাতিল করে দেন লাইন্সম্যান। সেই সিদ্ধান্ত নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে। ম্যাচের একেবারে অন্তিম সময়ে গোল করে ম্যাচ জেতে বিএসএস। গোলকিপার মিঠুন সামন্তর মাথার উপর দিয়ে বাঁ পায়ের চিপে গোল করেন বিএসএস-এর দীপক রজক। ফলে পরপর তিন ম্যাচে হেরে চাপে পড়ে গেল মহমেডান।

বন্ধ করুন