বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL খেলার জল্পনার মাঝেই নতুন সমীকরণ, ফুলহ্যামের সঙ্গে গাঁটছড়া বাঁধছে মহামেডান?
ফুলহ্যামের সঙ্গে গাঁটছড়া বাঁধছে মহামেডান? ছবি- টুইটার।

ISL খেলার জল্পনার মাঝেই নতুন সমীকরণ, ফুলহ্যামের সঙ্গে গাঁটছড়া বাঁধছে মহামেডান?

  • ৬ জুন দুই ক্লাব বৈঠকে বসতে চলেছে বলেই খবর।

সম্প্রতি সময়ে কলকাতার তৃতীয় প্রধান মহামেডান স্পোর্টিং ক্লাব নিয়ে হইচই ময়দান চত্বরে। আইএসএলের খেলতে আগ্রহী মহামেডান কীভাবে সেই টুর্নামেন্টে প্রবেশ করবে না করবে, সেই নিয়ে প্রতিদিনই নিত্য নতুন খবর শোনা যাচ্ছে। এরই মধ্যে সাদা কালো ব্রিগেডের বিষয়ে আরও একটি খবর সামনে এল।

ময়দানের সাদা কালো ব্রিগেড নাকি গাঁটছড়া বাঁধতে চলেছে, তাও আবার যে সে দল নয়, ইংল্যান্ডের ক্লাব ফুলহ্যামের সঙ্গে। সম্প্রতি এক রিপোর্টে এমনটাই দাবি করা হচ্ছে। এ মরশুমে চ্যাম্পিয়নশিপ থেকে আবারও প্রিমিয়র লিগে ফিরেছে ফুলহ্যাম। একেবারে প্রথম সারির প্রিমিয়র লিগ ক্লাবের সঙ্গে কলকাতার দলের গাঁটছড়া বাঁধার জল্পনা অবশ্য নতুন কিছু নয়। কিছুদিন আগে পর্যন্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে ইস্টবেঙ্গলের সম্পর্ক স্থাপনের খবর নিয়ে মেতেছিল ময়দান। এবার ফুলহ্যাম-মহামেডানের মাধ্যমে নতুন জল্পনার শুরু।

তব ফুলহ্যামের সঙ্গে বিনিয়োগকারী হিসাবে নয়, সম্ভবত ফুটবলগত অন্যান্য স্ট্রাটিজিক দিক থেকে মহামেডানের সম্পর্ক স্থাপন হতে পারে। দুই দলের ভবিষ্যতে একসঙ্গে উন্নতির লক্ষ্যে কাজ করবে। মহামেডান পশ্চিম লন্ডনে সেরা পরিকাঠামোয় অনুশীলনের সুযোগ পাবে, এই পার্টনারশিপের মাধ্যমে, এমনটাই জল্পনা। ৬ জুন ফুলহ্যাম-মহামেডান কর্তৃপক্ষ বৈঠকে বসতে পারে বলে খবর। সেই বৈঠকে ফুলহ্যামের ফুটবল ডিরেক্টর হিউ জেনিংসেরও থাকার সম্ভাবনা রয়েছে। এই সম্পর্ক যদি শেষমেশ পরিণতি পায়, তাহলে আখেরে কিন্তু মহামেডান তথা ভারতীয় ফুটবলের লাভই হবে। 

বন্ধ করুন