বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I-League 2022-23-এ দুরন্ত প্রত্যাবর্তন, নেরোকার পর ট্রাউকেও হারাল মহমেডান

I-League 2022-23-এ দুরন্ত প্রত্যাবর্তন, নেরোকার পর ট্রাউকেও হারাল মহমেডান

ট্রাউকে হারিয়ে লিগ টেবলের ছয়ে উঠে এল মহমেডান।

বুধবারই ঘরের মাঠে নেরোকাকে হারিয়েছিল মহমেডান। আর রবিবার কিশোর ভারতী স্টেডিয়ামে তারা হারাল ট্রাউ এফসিকে। এ দিন ১-০ গোলে জয় ছিনিয়ে নেয় সাদা-কালো ব্রিগেড। ম্যাচের একমাত্র গোলটি করেন ফজলু রহমান।

আইলিগের শুরুতেই মুখ থুবড়ে পড়েছিল মহমেডান স্পোর্টিং। প্রথম দুই ম্যাচে তারা হেরে বসেছিল। দু'টিই অ্যাওয়ে ম্যাচ ছিল। কিন্তু সেখান থেকেই দুরন্ত প্রত্যাবর্তন করেছে সাদা-কালো ব্রিগেড। ঘরের মাঠে পরপর দুই ম্যাচে জয় ছিনিয়ে নিয়ে লিগ টেবলের ছয় নম্বরে উঠে এলে মহমেডান স্পোর্টিং।

বুধবারই ঘরের মাঠে নেরোকাকে হারিয়েছিল মহমেডান। আর রবিবার কিশোর ভারতী স্টেডিয়ামে তারা হারাল ট্রাউ এফসিকে। এ দিন ১-০ গোলে জয় ছিনিয়ে নেয় সাদা-কালো ব্রিগেড। ম্যাচের একমাত্র গোলটি করেন ফজলু রহমান।

আরও পড়ুন: প্রথম দুই ম্যাচে হার, অবশেষে নেরোকার বিরুদ্ধে জয়ে ফিরল মহমেডান

এ দিন আই লিগে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছিল মহমেডান। ঘরের মাঠে দাপটের সঙ্গে শুরুটা করে আন্দ্রে চেরনিশভের দল। ম্যাচের ৩৯ মিনিটে জয়সূচক গোলটি করেন ফজলু। গোটা ম্যাচে ওই একটি গোলই হয়েছে। প্রতিপক্ষ গোলকিপারের গায়ে লেগে প্রতিহত হওয়া বল গোলে পাঠান কেরলের ফুটবলার। ফজলু চলতি মরশুমে দুরন্ত ছন্দে রয়েছে। এই মরশুমে তিনি সাদা-কালোর বড় আবিষ্কার, এমনটা বলা যেতেই পারে।

ডুরান্ড কাপ থেকে সাদা কালো জার্সিতে গোল করে চলেছে ফজলু। কলকাতা লিগেও মহমেডানকে ভরসা জুগিয়েছে। এখন আই লিগেও দলের বড় ভরসা হয়ে উঠেছেন তিনি। পরপর দুই ম্যাচেই গোল পেলেন ফজলু। বিরতিতেই ১-০ গোলে এগিয়েছিল কলকাতার তৃতীয় প্রধান।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন হলেই খেলা যাবে ISL, বদলে গেল ভারতীয় ফুটবলের নিয়ম

দ্বিতীয়ার্ধে ট্রাউ গোলশোধের জন্য মরিয়া হয়ে ওঠে। মহমেডানও চেষ্টা করছিল ব্যবধান বাড়ানোর। দুই দলই আক্রমণাত্মক ফুটবল খেলে। কিন্তু কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। আই লিগের শুরুতেই হোঁচট খাওয়ার পর ঘুরে দাঁড়িয়ে মহমেডান যে ভাবে জোড়া জয় পেয়েছে, তাতে খুশি রুশ কোচ আন্দ্রে চেরনিশভ।

পরপর দুই ম্যাচ জেতায় ৪ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবলের ছয় নম্বরে জায়গা করে নিয়েছে মহমেডান। ট্রাউ এফসি আবার ৪ ম্যাচের মধ্যে ১টিতে জিতেছে, ২টি ম্যাচ হেরেছে এবং একটি ড্র করেছে। ৪ পয়েন্ট নিয়ে মহমেডানের ঠিক পরে ৭ নম্বরে রয়েছে। আগামী বৃহস্পতিবার শ্রীনিধি ডেকানের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলবে মহমেডান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.