বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলের সঙ্গে যোগ দিতে কলকাতায় চলে এলেন মহমেডানের উয়েফা প্রো লাইসেন্সধারী কোচ
শহরে চলে এল মহমেডান কোচ।
শহরে চলে এল মহমেডান কোচ।

দলের সঙ্গে যোগ দিতে কলকাতায় চলে এলেন মহমেডানের উয়েফা প্রো লাইসেন্সধারী কোচ

  • আন্দ্রে অ্যালেক্সেভিচ নাকি বিশ্বের সাতটি দেশ ঘুরে ভারতে এসেছেন। প্রথম বার ভারতে এলেও তিনি অনেক খবরই এখানকার ফুটবল সম্পর্কে নিয়েছেন।

অনেক স্বপ্ন নিয়েই উয়েফা প্রো লাইসেন্সধারী রাশিয়ান কোচ আন্দ্রে অ্যালেক্সেভিচ চেরনিশোভের হাতে দলের দায়িত্ব তুলে দিয়েছে মহমেডান। রাশিয়ার সেই কোচ শুক্রবার পৌঁছে গেলেন শহরে। তাঁর কোচিংয়ে দল সাফল্য পাবেই, এখন থেকেই  আশায় বুক বেঁধেছেন সাদা-কালো সমর্থকরা।

আন্দ্রে অ্যালেক্সেভিচ নাকি বিশ্বের সাতটি দেশ ঘুরে ভারতে এসেছেন। প্রথম বার ভারতে এলেও তিনি অনেক খবরই এখানকার ফুটবল সম্পর্কে নিয়েছেন। শুক্রবার মহমেডানের সাধারণ সচিব দানিশ ইকবাল ও অ্যাথলেটিক্স সচিব হাসনাইন আহমেদ দমদম বিমানবন্দরে আনতে গিয়েছিলেন নতুন কোচকে।

আন্দ্রে অ্যালেক্সেভিচ চেরনিশোভ রাশিয়ার অনূর্ধ্ব-২১ দলেও কোচিং করিয়েছেন। এ ছাড়াও স্পার্টাক মস্কোর মতো রাশিয়ার বহু ক্লাবেই কোচিং করানোর অভিজ্ঞতা রয়েছে তাঁর। মহমেডান ইতিমধ্যেই বিদেশি প্লেয়ার কোটায় মার্কাস জোসেফ এবং দুই সার্বিয়ান ফুটবলার নিকালো স্টোজানোভিচ ও স্টেফান ইলিচকে সই করিয়ে নিয়েছে।

মহমেডানের প্রাথমিক লক্ষ্য কলকাতা লিগ। মূল লক্ষ্য নিঃসন্দেহেই আই লিগ। এই বছর আই লিগ পেতে মুখিয়ে রয়েছে সাদা-কালো ব্রিগেড। তবে আপাতত কলকাতা লিগের জন্য দল গোছাচ্ছে মহমেডান। কলকাতা লিগ এই বছর শুরু হচ্ছে সম্ভবত ১৮ অগস্ট থেকে। প্রথম ম্যাচে মহমেডান মুখোমুখি হবে সাদার্ন সমিতির।

বন্ধ করুন