বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মোহনবাগান এখন ATK নাকি ATKMB! কার ভুলে সোশ্যাল মিডিয়াতে উঠল বিতর্কের ঝড়

মোহনবাগান এখন ATK নাকি ATKMB! কার ভুলে সোশ্যাল মিডিয়াতে উঠল বিতর্কের ঝড়

এই পোস্টার ঘিরে উঠেছে বিতর্কের ঝড়

আসলে ডুরান্ড কাপ খেলতে এই মুহূর্তে তাজ বেঙ্গলে উঠেছে এটিকে মোহনবাগান দল। সেই হোটেলের অন্দরের একটি ছবি ভাইরাল হয়েছে। আসলে খেলোয়াড়দের খাবার জায়গার দিক নির্দেশের জন্য একটি বোর্ড ব্যবহার করা হয়েছে। যেখানে লেখা ছিল এটিকে। অর্থাৎ মোহনবাগান নামকে তারা লেখেইনি। 

কোন পথে এটিকে ও মোহনবাগানের সম্পর্ক?মঙ্গলবারের একটি ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়। আসলে মোহনবাগানের সঙ্গে এটিকের সংযুক্তিকরণের পর থেকেই এই চুক্তিকে মানতে পারছিলেন না সবুজ মেরুনের সমর্থকেরা। তারা বারবার রিমুভ এটিকের প্রসঙ্গ তুলেছেন। কিন্তু কোথাও কোনও ফল পাওয়া যায়নি। এমন অবস্থায় আগুনে ঘি-এর কাজ করেছে তাজ বেঙ্গলের একটি ঘটনা।

আসলে ডুরান্ড কাপ খেলতে এই মুহূর্তে তাজ বেঙ্গলে উঠেছে এটিকে মোহনবাগান দল। সেই হোটেলের অন্দরের একটি ছবি ভাইরাল হয়েছে। আসলে খেলোয়াড়দের খাবার জায়গার দিক নির্দেশের জন্য একটি বোর্ড ব্যবহার করা হয়েছে। যেখানে লেখা ছিল এটিকে। অর্থাৎ মোহনবাগান নামকে তারা লেখেইনি। এই ছবি দেখে পরে ক্ষোভে ফেটে গিয়েছেন মোহনবাগান সমর্থকরা। আর চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের সমর্থকেরা এমন সুযোগ ছাড়েনি। তারা এই এই ভুল নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। তবে অনেকে আবার বলছে এটি নাকি অপপ্রচার। কম্পিউটারে এডিট করে নাকি এটি করা হয়েছে।

আরও পড়ুন… ফিফার কাছে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার আর্জি এআইএফএফের

তবে কিছুক্ষণের মধ্যে এই ভুল শুধরে ফেলে হোটেল কতৃপক্ষ। সেই দিক নির্দেশনা বোর্ডে এটিকে এর পাশে এমবি-ও বসানো হয়। সেই ভুল সংশোধন করে লেখা হয়ATKMB। আর এই নিয়ে আবারও রিমুভ এটিকে-র ঝড় উঠছে। ঐতিহ্যশালী মোহনবাগান ক্লাবের আগে ছয় বছরের একটি ক্লাবের নাম বসানো হয়েছে?এই নিয়ে বিতর্ক চলতেই থাকছে। এদিনের পরে আবারও এটিকে ও মোহনবাগানের কর্তাদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। এই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। যেখানে বোঝা যাচ্ছে,মোহনবাগান নামের অবলুপ্তি ঘটে এটিকে নামেরই উত্থান ঘটছে।

আরও পড়ুন… Durand Cup 2022: মুম্বই সিটি-র সঙ্গে ১-১ ড্র করল এটিকে মোহনবাগান

এদিকে চলতি ডুরান্ড কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুম্বই সিটি এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করে এটিকে মোহনবাগান। ম্যাচের প্রথম থেকে দুরন্ত ফুটবল খেললেও শেষ পর্যন্ত ম্যাচে জিততে পারেনি এটিকে মোহনবাগান। তবে এদিন দুরন্ত ফুটবল উপহার দিয়েছে জুয়ান ফেরান্দোর ছেলেরা। ম্যাচের ৭৬ মিনিট পর্যন্ত এগিয়েছিল তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.