বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan Transfer News: সামাদকে দলে নিতে ঝাঁপিয়েছে পাঁচটা ক্লাব! শুরু এবারের দল বদলের সব থেকে বড় লড়াই

Mohun Bagan Transfer News: সামাদকে দলে নিতে ঝাঁপিয়েছে পাঁচটা ক্লাব! শুরু এবারের দল বদলের সব থেকে বড় লড়াই

সাহাল আব্দুল সামাদকে দলে নিতে ঝাঁপিয়েছে পাঁচটা ক্লাব (ছবি-টুইটার)

শোনা যাচ্ছে এবার সাহাল আব্দুল সামাদকে টার্গেট করেছে মোহনবাগান। সাহালকে দলে নিতে এত দিন মোহনবাগানের সঙ্গে মুম্বই সিটি এফসি, বেঙ্গালুরু এফসি লড়াইয়ে ছিল। এবার সেই লড়াইয়ে যুক্ত হয়েছে চেন্নাইয়িন এফসির নাম। তারাও সাহালকে দলে পেতে মরিয়া। এর মাঝেই ভেসে উঠছে ওড়িশার নাম।

মোহনবাগান সুপার জায়ান্টের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা জানিয়ে দিয়েছেন এবার গতবারের থেকেও শক্তিশালী দল গড়তে হবে। টাকা নিয়ে ভাবতে হবে না সেরা দল গড়তে হবে। কারণ সঞ্জীব গোয়েঙ্কা বলেদিয়েছেন এশিয়ার সেরা হতে হবে মোহনবাগানকে। যেমন কথা তেমন কাজ। আইএসএল-এর সেরা দল গড়তে নেমে পড়েছে সবুজ মেরুনের কর্মকর্তারা। কয়েক দিন আগেই চেন্নাই থেকে বিশাল টাকার বিনিময়ে অনিরুদ্ধ থাপাকে পাঁচ বছরের জন্য দলে নিয়েছে তারা। তিন কোটি ট্রান্সফার ফি দিয়ে নিজেদের কোমরের জোর দেখিয়েছে মোহনবাগান। কিন্তু এখানেই থেমে থাকতে রাজি নয় মোহনবাগান সুপার জায়ান্টসের টিম ম্যানেজমেন্ট। এবার তাদের টার্গেটে সাহাল আব্দুল সামাদ।

শোনা যাচ্ছে এবার সাহাল আব্দুল সামাদকে টার্গেট করেছে মোহনবাগান। সাহাল এই মুহূর্তে ভারতের মাঝ মাঠের অন্যতম সেরা ফুটবলার। অনিরুদ্ধ থাপা যেমন ডিফেন্স আর আক্রমণের মাঝখানে ব্যালেন্স বজায় রাখেন, সেখানে সাহাল প্রধান আক্রমণাত্মক মিডফিল্ডার এবং প্রয়োজনে সেকেন্ড স্ট্রাইকার হিসেবে খেলতে পারেন। ভারতীয় দলের জার্সি গায়ে সুনীলের সঙ্গে খেলছেন সামাদ। সাহালের বল কন্ট্রোলটা দারুণ। কেরালা ব্লাস্টার্সের এই তারকা খেলাটা তৈরিও করতে পারেন। বলা যায় মিডফিল্ডের অক্সিজেন সামাদ। তবে সাহালকে পাওয়া এতটা সহজ নয়। তাঁকে নেওয়ার ব্যাপারে মোহনবাগানকে লড়তে হবে মুম্বই সিটি এফসি, বেঙ্গালুরু এফসি, চেন্নাইয়িন এফসি এবং ওড়িশার সঙ্গে।

সাহালের জন্য ৩ কোটি টাকার ট্রান্সফার ফি ধার্য করেছে কেরালা ব্লাস্টার্স। গত পাঁচ বছর ধরে খেলছেন কেরলে। ৯৭টি ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচে ১০ টি গোল করেছেন তিনি। অসংখ্য গোল করিয়েছেন সামাদ। ভারতের জার্সিতেও রয়েছে একাধিক গোল। জাতীয় দলে থাপা এবং সাহাল একসঙ্গে পাশাপাশি খেলেন। প্রথমজন মোহনবাগানে এসে এসেছেন। এখন দেখার সাহাল মোহনবাগানে আসে কিনা। তবে মাঠের বাইরে সাহালকে নিয়ে লড়াইটা বেশ জমে উঠেছে।

সাহালকে দলে নিতে এত দিন মোহনবাগানের সঙ্গে মুম্বই সিটি এফসি, বেঙ্গালুরু এফসি লড়াইয়ে ছিল। এবার যুক্ত হয়েছে চেন্নাইয়িন এফসির নাম। তারাও সাহালকে দলে পেতে মরিয়া। এর মাঝেই ভেসে উঠছে ওড়িশার নাম। এমন অবস্থায় কারা বাজি জেতে সেটাই দেখার। তবে মোহনবাগানের সমর্থকেরা এই বিষয়ে আশাবাদী যে তাদের টাকার দিক থেকে কোনও অসুবিধা হবে না। কারণ সঞ্জীব গোয়েঙ্কা কথা দিয়েছেন। ফলে সামাদ যে সবুজ মেরুন জার্সি গায়ে পরের মরশুমে আইএসএল খেলতেই পারেন তা নিয়ে বাগান সমর্থকেরা জল্পনা শুরু করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদীকেও অবজ্ঞা শুভেন্দুর? ‘সবকা সাথ’ পালটে বললেন ‘জো হামারা সাথ, হাম উনকা সাথ’ রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত সারাক্ষণ আগলে রাখেন ‘ছোট্ট’ নায়িকাকে, সুস্মিতার উপর কেন রাগলেন সাহেব? তাঁর সংস্থার জিওমেট্রি বক্স সবাই ব্যবহার করেছে, প্রয়াত ক্যামলিন গ্রুপের কর্ণধার ‘সিপিএমের সবথেকে আদর্শ ছাত্রী হলেন মমতা…আমাদের লড়াই কঠিন,’ মেনে নিলেন সুকান্ত শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.