বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan Transfer News: সামাদকে দলে নিতে ঝাঁপিয়েছে পাঁচটা ক্লাব! শুরু এবারের দল বদলের সব থেকে বড় লড়াই

Mohun Bagan Transfer News: সামাদকে দলে নিতে ঝাঁপিয়েছে পাঁচটা ক্লাব! শুরু এবারের দল বদলের সব থেকে বড় লড়াই

সাহাল আব্দুল সামাদকে দলে নিতে ঝাঁপিয়েছে পাঁচটা ক্লাব (ছবি-টুইটার)

শোনা যাচ্ছে এবার সাহাল আব্দুল সামাদকে টার্গেট করেছে মোহনবাগান। সাহালকে দলে নিতে এত দিন মোহনবাগানের সঙ্গে মুম্বই সিটি এফসি, বেঙ্গালুরু এফসি লড়াইয়ে ছিল। এবার সেই লড়াইয়ে যুক্ত হয়েছে চেন্নাইয়িন এফসির নাম। তারাও সাহালকে দলে পেতে মরিয়া। এর মাঝেই ভেসে উঠছে ওড়িশার নাম।

মোহনবাগান সুপার জায়ান্টের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা জানিয়ে দিয়েছেন এবার গতবারের থেকেও শক্তিশালী দল গড়তে হবে। টাকা নিয়ে ভাবতে হবে না সেরা দল গড়তে হবে। কারণ সঞ্জীব গোয়েঙ্কা বলেদিয়েছেন এশিয়ার সেরা হতে হবে মোহনবাগানকে। যেমন কথা তেমন কাজ। আইএসএল-এর সেরা দল গড়তে নেমে পড়েছে সবুজ মেরুনের কর্মকর্তারা। কয়েক দিন আগেই চেন্নাই থেকে বিশাল টাকার বিনিময়ে অনিরুদ্ধ থাপাকে পাঁচ বছরের জন্য দলে নিয়েছে তারা। তিন কোটি ট্রান্সফার ফি দিয়ে নিজেদের কোমরের জোর দেখিয়েছে মোহনবাগান। কিন্তু এখানেই থেমে থাকতে রাজি নয় মোহনবাগান সুপার জায়ান্টসের টিম ম্যানেজমেন্ট। এবার তাদের টার্গেটে সাহাল আব্দুল সামাদ।

শোনা যাচ্ছে এবার সাহাল আব্দুল সামাদকে টার্গেট করেছে মোহনবাগান। সাহাল এই মুহূর্তে ভারতের মাঝ মাঠের অন্যতম সেরা ফুটবলার। অনিরুদ্ধ থাপা যেমন ডিফেন্স আর আক্রমণের মাঝখানে ব্যালেন্স বজায় রাখেন, সেখানে সাহাল প্রধান আক্রমণাত্মক মিডফিল্ডার এবং প্রয়োজনে সেকেন্ড স্ট্রাইকার হিসেবে খেলতে পারেন। ভারতীয় দলের জার্সি গায়ে সুনীলের সঙ্গে খেলছেন সামাদ। সাহালের বল কন্ট্রোলটা দারুণ। কেরালা ব্লাস্টার্সের এই তারকা খেলাটা তৈরিও করতে পারেন। বলা যায় মিডফিল্ডের অক্সিজেন সামাদ। তবে সাহালকে পাওয়া এতটা সহজ নয়। তাঁকে নেওয়ার ব্যাপারে মোহনবাগানকে লড়তে হবে মুম্বই সিটি এফসি, বেঙ্গালুরু এফসি, চেন্নাইয়িন এফসি এবং ওড়িশার সঙ্গে।

সাহালের জন্য ৩ কোটি টাকার ট্রান্সফার ফি ধার্য করেছে কেরালা ব্লাস্টার্স। গত পাঁচ বছর ধরে খেলছেন কেরলে। ৯৭টি ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচে ১০ টি গোল করেছেন তিনি। অসংখ্য গোল করিয়েছেন সামাদ। ভারতের জার্সিতেও রয়েছে একাধিক গোল। জাতীয় দলে থাপা এবং সাহাল একসঙ্গে পাশাপাশি খেলেন। প্রথমজন মোহনবাগানে এসে এসেছেন। এখন দেখার সাহাল মোহনবাগানে আসে কিনা। তবে মাঠের বাইরে সাহালকে নিয়ে লড়াইটা বেশ জমে উঠেছে।

সাহালকে দলে নিতে এত দিন মোহনবাগানের সঙ্গে মুম্বই সিটি এফসি, বেঙ্গালুরু এফসি লড়াইয়ে ছিল। এবার যুক্ত হয়েছে চেন্নাইয়িন এফসির নাম। তারাও সাহালকে দলে পেতে মরিয়া। এর মাঝেই ভেসে উঠছে ওড়িশার নাম। এমন অবস্থায় কারা বাজি জেতে সেটাই দেখার। তবে মোহনবাগানের সমর্থকেরা এই বিষয়ে আশাবাদী যে তাদের টাকার দিক থেকে কোনও অসুবিধা হবে না। কারণ সঞ্জীব গোয়েঙ্কা কথা দিয়েছেন। ফলে সামাদ যে সবুজ মেরুন জার্সি গায়ে পরের মরশুমে আইএসএল খেলতেই পারেন তা নিয়ে বাগান সমর্থকেরা জল্পনা শুরু করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.