বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan Transfer News: কোন কৌশলে আপুয়াইকে ছিনিয়ে নিল মোহনবাগান? ফাঁস মুম্বইয়ের! সবুজ-মেরুনে আসছেন তরুণ?

Mohun Bagan Transfer News: কোন কৌশলে আপুয়াইকে ছিনিয়ে নিল মোহনবাগান? ফাঁস মুম্বইয়ের! সবুজ-মেরুনে আসছেন তরুণ?

বাই-আউট ক্লজকে কাজে লাগিয়ে আপুয়াইকে ছিনিয়ে নিয়েছে মোহনবাগান, জানাল মুম্বই। (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম apuia_ralte13)

লালেংমাউইয়া রালতে বা আপুইয়া রালতে আসছেন মোহনবাগান সুপার জায়ান্টে। জানিয়ে দিল আপুইয়ার সদ্য প্রাক্তন ক্লাব মুম্বই সিটি এফসি। তারইমধ্যে এক তরুণ তুর্কিকে মোহনবাগান দলে নিতে পারে বলে দাবি করা হচ্ছে। কে সেই খেলোয়াড়?

পুরোটাই জলের মতো পরিষ্কার ছিল। কিন্তু তাও সরকারিভাবে ঘোষণার তো একটা ব্যাপার থাকে। এতদিন সেটা করা হয়নি। তবে সোমবার রাতে মুম্বই সিটি এফসির তরফে বিবৃতি জারি করে জানিয়ে দেওয়া হল যে মোহনবাগান সুপার জায়ান্টে যোগ দিচ্ছেন লালেংমাউইয়া রালতে বা আপুইয়া। আর তাদের থেকে কীভাবে ‘সেরা’ খেলোয়াড়কে ছিনিয়ে আনল মোহনবাগান, সেটাও জানিয়েছে মুম্বই। ২০২৩-২৪ সালের আইএসএল চ্যাম্পিয়ন টিমের তরফে বলা হয়েছে, ‘আপুইয়া রালতের চুক্তিতে যে বাই-আউট ক্লজ (নির্দিষ্ট শর্তে অপর কোনও ক্লাবের অফার গ্রহণ করতে বাধ্য থাকবে সংশ্লিষ্ট ক্লাব) ছিল, সেটা প্রয়োগ করার সিদ্ধান্ত নিয়েছেন (তারকা মিডফিল্ডার) এবং মোহনবাগান সুপার জায়ান্ট। সেই পরিস্থিতিতে মোহনবাগান সুপার জায়ান্টে চলে যাবেন আপুয়াই রালতে।’ 

যদিও বিষয়টি নিয়ে মোহনবাগান কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য করা হয়নি। আপুইয়ার বিষয়ে কোনও উচ্চবাচ্যই করা হচ্ছে না মোহনবাগানের তরফে। কবে তাঁকে সরকারিভাবে মোহনবাগানের খেলোয়াড় হিসেবে ঘোষণা করা হবে, তা নিয়েও কোনও মন্তব্য করা হয়নি। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল যে গত সপ্তাহেই সেই ঘোষণা হয়ে যাবে। তবে কোনওরকম তাড়াহুড়ো করতে চায়নি মোহনবাগান। বরং ধীরে চলো নীতি নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। 

জল্পনা আইজলের ১৭ বছরের ছেলেকে নিয়ে

আপুইয়ার ভবিষ্যতে সরকারিভাবে সিলমোহর পড়ে যাওয়ার মধ্যেই মিজোরামের আরও এক খেলোয়াড়কে মোহনবাগান নিতে পারে বলে একটি মহলের তরফে দাবি করা হচ্ছে। ওই মহলের দাবি, ১৭ বছরের ফ্রেড লালরুয়াটফেলাকে নিতে চলেছে সবুজ-মেরুন ব্রিগেড। তাঁকে আপুইয়ার সঙ্গেই কলকাতায় আসতে দেখা গিয়েছে। মোহনবাগান তাঁকে সই করিয়ে নিচ্ছে বলে ওই মহলের তরফে দাবি করা হচ্ছে।

আরও পড়ুন: Chhangte not coming to Mohun Bagan: ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে

লালরুয়াটফেলা কে আদতে?

যে লালরুয়াটফেলা উঠে এসেছেন আইজল এফসির অ্যাকাডেমিতে। অনূর্ধ্ব-১৭ মিজোরাম প্রিমিয়র লিগে সেরা মিডফিল্ডারের খেতাবও পেয়েছেন লালরুয়াটফেলা। যদিও সেই প্রতিভাবান মিডফিল্ডারকে দলে নেওয়া হবে কিনা, তা নিয়ে মোহনবাগানের তরফে কোনও মন্তব্য করা হয়নি। সংশ্লিষ্ট মহলের ধারণা, যদি লালরুয়াটফেলাকে নেয় সবুজ-মেরুন ব্রিগেড, তাহলে আপাতত কলকাতা লিগে খেলানো হবে। করা হবে গ্রুমিং। তারপর তাঁকে সিনিয়র দলে নেওয়া হবে।

আরও পড়ুন: ISL Transfer News: আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি পাকা মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে থাকবেন খালিদ

কলকাতা ফুটবল লিগে মোহনবাগান

আইএসএল এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-র জন্য দল সাজানোর মধ্যেই আগামী ২ জুলাই থেকে কলকাতা ফুটবল লিগে নামতে চলেছে মোহনবাগান। প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ভবানীপুরের। আর আগামী ১৩ জুলাই হচ্ছে কলকাতা ডার্বি। সেদিন ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামবে মোহনবাগান।

আরও পড়ুন: East Bengal Transfer News: ওড়িশা, পঞ্জাবকে বুড়ো আঙুল দেখিয়ে হায়দরাবাদ এফসি-র ২১ বছরের তারকা মিডফিল্ডারকে সই লাল-হলুদের

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাজেটের আবহে বাড়তে পারে এই ২৮টি শেয়ারের দাম, বিনিয়োগের আগে নজর বুলিয়ে নিন একবার কংগ্রেসের সব মুখ্যমন্ত্রী বয়কট করছেন নীতি আয়োগের বৈঠক, স্ট্যালিনের পথেই পাড়ি বার্ষিক আয় ১৫ লাখ হলে কোন আয়কর কাঠামোয় লাভ বেশি? নতুন না পুরনো... বুঝে নিন হিসেব পারিবারিক কারণে প্রেমে বাধা আসতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ‘‌আমি সফল হবই’‌, প্রথমদিন বিধানসভায় পা রেখেই আত্মবিশ্বাসের কথা শোনালেন মধুপর্ণা ‘‌বিহারের ছেলে হয়ে ভাল লাগছে’‌, আর্থিক প্যাকেজ নিয়ে খুশি তৃণমূল কংগ্রেস সাংসদ ‘একা মা, স্বামী ঠকিয়েছে…’! কবে থেকে ইন্দ্রনীলের সঙ্গে সমস্যা, মুখ খুললেন বরখা ছক্কা মারলেই আউট! ২৩৪ বছরের পুরনো ক্রিকেট ক্লাবে চালু হল ‘গলি ক্রিকেট’-র নিয়ম 'আয়কর ফাঁকির উপায়' বন্ধ হল বাজেটে, জেনে মাথায় হাত পড়তে পারে অনেকের Paris Olympics 2024-এর ম্যাসকট 'দ্য অলিম্পিক ফ্রাইরেজ', চিনে নিন গেমসের প্রতীককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.