বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan Executive Committee Meeting: দলের পারফরম্যান্সে খুশি নন বাগান কর্তারা, দিচ্ছেন চিঠি

Mohun Bagan Executive Committee Meeting: দলের পারফরম্যান্সে খুশি নন বাগান কর্তারা, দিচ্ছেন চিঠি

মোহনবাগান সচিব দেবাশিস দত্ত।

মঙ্গলবার মোহনবাগান তাঁবুতে বসেছিল এক্সিকিউটিভ কমিটির বৈঠক। আর বৈঠকে একাধিক গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। সেই সঙ্গে ঘোষণা করা হয়, আগামী ২১ ফেব্রুয়ারি মোহনবাগান লাইব্রেরি উদ্বোধন হবে।

শুরুটা ভালো হয়েছিল। মাঝপথে হঠাৎ ছন্দপতন। সোজা ভাষায় বলতে গেলে এটাই মোহনবাগানের বর্তমান অবস্থা। লিগ শিল্ড খেতাব জয়ের সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। আইএসএলের ম্যাচে হারছে এটিকে মোহনবাগান। এই নিয়েই উদ্বিগ্ন হয়ে পড়েছেন সবুজ মেরুন কর্তারা। মঙ্গলবার ছিল এক্সিকিউটিভ কমিটির বৈঠক। আর সেই বৈঠকে একাধিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এদিনের বৈঠকে দলের পারফরম্যান্স নিয়ে দীর্ঘ আলোচনা হয়। এটিকে টিম ম্যানেজমেন্টকে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সবুজ মেরুন কর্তারা। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত বলেন, ‘আমরা ফুটবল পরিচালনার দায়িত্বে থাকা ম্যানেজমেন্টকে চিঠি দেব। মানস ভট্টাচার্য, সত্যজিৎ চট্টোপাধ্যায়রা দলের খেলা নিয়ে মোটেও সন্তুষ্ট নন। মনে হচ্ছে বেশ কিছু জায়গায় গলদ আছে। কারোর সঙ্গে বিরোধিতায় আমরা যাচ্ছি না। নিজেদের দায়বদ্ধতা থেকেই আলোচনায় বসতে চাই।' এছাড়াও কার্যকরী কমিটির বৈঠকে বেশ কয়েকটা গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

স্কুল স্তর থেকে ক্রিকেটার তুলে আনতে একটি সংস্থার সঙ্গে তিন বছরের গাঁটছড়া বাঁধে মোহনবাগান‌। তার নাম দেওয়া হয়েছে মোহনবাগান স্পোর্টস অ্যাকাডেমি। কলকাতার স্কুলগুলির সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করবে এই অ্যাকাডেমি। শুধুমাত্র ক্রিকেট নয়। স্কুল পর্যায়ের ফুটবলকেও ফিরিয়ে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে মোহনবাগানের।

গত বছর কন্যাশ্রী কাপে মেয়েদের দল গঠনের বিষয়ে কথা বলেছিলেন বাগান সচিব। তবে পরিকাঠামোয় গলদ থাকায় তা সম্ভব হয়নি। এবছর মোহনবাগানের চিরপ্রতিদ্বন্দ্বী অন্য দুই ক্লাব ইস্টবেঙ্গল ও মহামেডান কন্যাশ্রী কাপ খেলছে। তাই পিছিয়ে থাকতে চাইছে না সবুজ মেরুন। অন্যদিকে মেয়েদের আই লিগেও দল নামানোর চিন্তাভাবনা করছে মোহনবাগান।

এক্সিকিউটিভ কমিটির বৈঠকে জানানো হয়, ২৪ মার্চ চুনী গোস্বামী নামাঙ্কিত গেটের উদ্বোধন হবে। সঙ্গে মোহনবাগানের ক্রীড়া লাইব্রেরিও প্রায় তৈরি। ২১ ফেব্রুয়ারি ভাষা দিবসের দিন কোনও বিশিষ্ট সাহিত্যিকের হাতে লাইব্রেরির উদ্বোধন করা হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.