বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ব্রাজিলের অ্যাটাকিং মিডিও-কে লোনে নিল মুম্বই সিটি এফসি
মুম্বই সিটির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ক্যাসিও গ্যাব্রিয়েল।
মুম্বই সিটির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ক্যাসিও গ্যাব্রিয়েল।

ব্রাজিলের অ্যাটাকিং মিডিও-কে লোনে নিল মুম্বই সিটি এফসি

  • সিরি-বি-র ক্লাব ভিলা নোভাতে ছিলেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। ক্যাসিও গ্যাব্রিয়েল হয় উইং-এ খেলেন। না হলে একেবারে মাঝে। ভিলা নোভার হয়ে ১২টি ম্যাচ তিনি খেলেছেন।

গত বারের আইএসএল চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি এফসি এ বার নতুন লক্ষ্য নিয়ে নিজেদের দল নতুন করে সাজিয়ে নিচ্ছে। হুগো বৌমাসদের মতো তারকারা দল থেকে বেরিয়ে গেলেও কোনও আফসোস নেই। বরং নতুন প্লেয়ারদের নিয়ে বিপক্ষকে নতুন চ্যালেঞ্জ ছুড়ে দেওয়াই লক্ষ্য হবে মুম্বই সিটি এফসি-র। ফের চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই ব্রাজিলের অ্যাটাকিং মিডফিল্ডার ক্যাসিও গ্যাব্রিয়েলকে লোনে নিল মুম্বইয়ের আইএসএব দলটি।

সিরি-বি-র ক্লাব ভিলা নোভাতে ছিলেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। ক্যাসিও গ্যাব্রিয়েল হয় উইং-এ খেলেন। না হলে একেবারে মাঝে। ভিলা নোভার হয়ে ১২টি ম্যাচ তিনি খেলেছেন। গোলের জন্য একটি অ্যাসিস্ট করেছেন। বৃহস্পিবার গ্যাব্রিয়েলের নাম ঘোষণা করে মুম্বই।

মুম্বইয়ের সঙ্গে চুক্তি পাকা হওয়ার পর গ্যাব্রিয়েল বলেছেন, ‘ব্রাজিলে কিন্তু মুম্বই সিটির প্রোফাইলটা বেশ ভাল। অনেক ব্রাজিলিয়ান রয়েছেন, যাঁরা মুম্বই সিটি-তে খেলে গিয়েছেন। এবং আমি এই ক্লাব নিয়ে আমি শুধুমাত্র পজিটিভ কথাই শুনেছি। মুম্বই সিটি গত বছর চ্যাম্পিয়ন হয়েছে। এই বছরও ক্লাব চ্যাম্পিয়ন হতে চায়। আমিও সেরা হতেই চাই। তবে শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক পর্যায়েও।’

মুম্বইয়ের হেড কোচ সার্জিও লোবেরা দাবি করেছেন, ‘বংশ পরম্পরায় ফুটবল দক্ষতা পেয়েছে ক্যাসিও। ওর অসাধারণ স্কিল এবং গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা নিয়ে ও ভারতে আসছে। ও মুম্বই সিটি পরিবারে গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠবে।’

বন্ধ করুন