বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > হাফ ডজন হজম করে AFC Champions League থেকে বিদায় নিল মুম্বই সিটি

হাফ ডজন হজম করে AFC Champions League থেকে বিদায় নিল মুম্বই সিটি

আল শাবাবের বিরুদ্ধে ধরাশায়ী হয় মুম্বই সিটি। ছবি- টুইটার (@TheAFCCL)।

সৌদির আল শাবাবের বিরুদ্ধে ৬-০ গোলে পরাজিত হয় মুম্বই সিটি।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের শুরুটা প্রথম ভারতীয় দল হিসাবে এয়ার ফোর্সকে হারিয়ে করেছিল মুম্বই সিটি এফসি। তবে সেই ঐতিহাসিক জয় শেষমেশ কোনও কাজেই এল না। সৌদির আল শাবাবের বিরুদ্ধে হাফ ডজন গোল খেয়ে গ্রুপ পর্বেই চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল গত মরশুমের আইএসএলের শিল্ড জয়ীরা।

ম্যাচের ১৯ মিনিটেই হাট্টান বাহব্রির গোলে পিছিয়ে পড়ে মুম্বই। তার ১০ মিনিট পর, মুম্বই অধিনায়ক মুর্তাদা ফল আত্মঘাতী গোল করে বসেন। কার্লোস জুনিয়রের বল ক্লিয়ার করতে গিয়ে তা গোলের জালে নিজেই জড়িয়ে দেন ফল। প্রথমার্ধে ২-০ পিছিয়েই সাজঘরে ফেরে মুম্বই। প্রথমার্ধের মতো সৌদির ক্লাব দ্বিতীয়ার্ধটাও দাপুটে মেজাজে শুরু করে। আব্দুলাহ আল জুই দ্বিতীয়ার্ধের সাত মিনিটের মধ্যেই আল শাবাবের হয়ে তৃতীয় গোলটি করে ম্যাচের ভাগ্য নির্ধারিত করে দিয়েছিলেন। মুম্বইয়ের কাছে লড়াইটা ছিল সম্মানের। তবে সেটাও হল না। 

১২ মিনিটের ব্যবধানে আব্দুলাহ আল-জুই নিজে গোল করার পাশাপাশি, বাহব্রিকে দিয়ে একটি গোলও করান। নিজের দ্বিতীয় গোলের মাত্র মিনিট দুয়েক পরেই রাহুল ভেকেকে ঘোল খাইয়ে, হাফ ভলিতে ম্যাচের সেরা গোলটি করে হ্যাটট্রিক পূর্ণ করেন বাহব্রি। ম্যাচ শেষের নয় মিনিট আগে হ্যাটট্রিক হিরো বাহব্রি অ্যাসিস্ট প্রদানকারী হয়ে উঠেন। তাঁর অ্যাসিস্ট থেকেই কার্লোস ম্যাচের ষষ্ঠ ও শেষ গোলটি করেন। লজ্জার হারে শেষ হয় মুম্বইয়ে অভিযান। অপরদিকে, শাবাব গ্রুপ ‘বি’-র শীর্ষে থেকে পরের রাউন্ডে পৌঁছে গেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.