বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দল বদলের খবর: ২০২৩ পর্যন্ত বেঙ্গালুরুতেই থাকছেন সুনীল ছেত্রী
সুনীল ছেত্রীর সঙ্গে আরও ২ বছরের চুক্তি পাকা করল বেঙ্গালুরু এফসি (ছবি টুইটার/বেঙ্গালুরু এফসি)
সুনীল ছেত্রীর সঙ্গে আরও ২ বছরের চুক্তি পাকা করল বেঙ্গালুরু এফসি (ছবি টুইটার/বেঙ্গালুরু এফসি)

দল বদলের খবর: ২০২৩ পর্যন্ত বেঙ্গালুরুতেই থাকছেন সুনীল ছেত্রী

  • সুনীল ছেত্রীর সঙ্গে চুক্তি বাড়াল বেঙ্গালুরু এফসি, ২০২৩ পর্যন্ত দলের অধিনায়ক থাকবেন সুনীলই।

সুনীল ছেত্রীর সঙ্গে চুক্তি বাড়াল বেঙ্গালুরু এফসি, ২০২৩ পর্যন্ত দলের অধিনায়ক থাকবেন সুনীলই। এক ভিডিওর মাধ্যমে তা জানিয়ে দিল বেঙ্গালুরু এফসি। নিজেদের সোশ্যাল মিডিয়াতে একটি বিডিও পোস্ট করে বেঙ্গালুরু এফসি। যেখানে দেখা যায় ফুটবল জগতে একটি বিষয় নিয়ে সকলেই জল্পনা করছে। সকলেই ভাবছেন পরের মরসুমে কোথায় যাবেন সুনীল ছেত্রী। তখনই সাংবাদিকরা চলে যান সুনীলের ফ্ল্যাটের সামনে। সেখানে গিয়ে সুনীলের ঘরের দরজায় টোকা দিতেই বেড়িয়ে আসেন ভারতীয় দলের অধিনায়ক। তারপর তিনি জানিয়েদিলেন, তিনি নিজের বাড়িতেই থাকবেন।

এমন অভিনব উপায়ে সুনীল ছেত্রীর সঙ্গে চুক্তি নিয়ে উত্তর দিল বেঙ্গালুরু এফসির টিম ম্যানেজমেন্ট। বেঙ্গালুরু এফসির সেই ভিডিও আপাতত ভাইরাল হয়েছে। ভিডিওতে সুনীল নিজে বলছেন তোমরা চিন্তা করো না, আমি কোথায় যাব এটা আমার বাড়ি। 

২০১৩ সাল থেকে বেঙ্গালুরু এফসির সঙ্গে যুক্ত হয়েছেন সুনীল ছেত্রী। মাঝে শুধু একটা বছর মুম্বই সিটির হয়ে খেলেছিলেন ভারতীয় ফুটবল দলের ক্যাপ্টেন। তারপর থেকে টানা বেঙ্গালুরুর সঙ্গেই যুক্ত রয়েছেন তিনি। তবে ২০১৬ থেকে মুম্বই সিটিতে লোনে রয়েছেন তিনি। দেশের জার্সিতে এখনও পর্যন্ত ৭৪টি গোল করে অনন্য নজির গড়েছেন তিনি। মোহনবাগান, ইস্টবেঙ্গল, চিরাগ ইউনাইটেড খেলে যাওয়া সুনীল এখন দেশের ফুটবলের অন্যতম সেরা মুখ। ২০১৩ সালে সুনীল ছেত্রী হাত ধরে আইলিগ চ্যাম্পিয়ন হয়েছিল বেঙ্গালুরু। ২০১৫ ও ২০১৭ সালে বেঙ্গালুরুর হয়ে ফেডারেশন কাপ জিতেছিলেন তিনি। ২০১৮-১৯ সালের আইএসএল জিতেছেন। ২০১৮ সালের সুপার কাপও জিতেছেন সুনীল।

 সেই কারণে দল বদলের মরসুম শুরু হতেই সুনীলকে নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল। সকলেই আলোচনা শুরু করেছিলেন আসন্ন মরসুমে কি দল বদলাবেন সুনীল! শেষ পর্যন্ত নিজের বার্তা সকলের কাছে পাঠিয়ে দিলেন সুনীল ছেত্রী। তিনি থাকছেন বেঙ্গালুরু এফসিতেই। বেঙ্গালুরু জানিয়ে দিল ২০২৩ সাল পর্যন্ত ভারতীয় ফুটবল দলের অধিনায়ক তাদের সঙ্গেই থাকছেন।    

বন্ধ করুন