বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দল বদলের কানাঘুষো শোনা গেলেও PSG-তেই থাকতে আগ্রহী তিনি, সাফ জানিয়ে দিলেন নেইমার
প্যারিস সাঁ-জাতে ২০১৭ সালে যোগ দিয়েছিলেন নেইমার। ছবি- এএফপি। (AFP)

দল বদলের কানাঘুষো শোনা গেলেও PSG-তেই থাকতে আগ্রহী তিনি, সাফ জানিয়ে দিলেন নেইমার

  • ২০২৫ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে নেইমারের।

২০১৭ সালে ফুটবলজগতকে বিস্মিত করে সর্বকালের সর্বাধিক ট্রান্সফার ফি দিয়ে নেইমারকে সই করিয়েছিল প্যারিস সাঁ-জাঁ। তারপর কেটে গিয়েছে পাঁচ-পাঁচটি মরশুম। সদ্যই পিএসজির হয়ে শততম গোলটিও করে ফেলেছেন নেইমার। তবে এরই মাঝে তাঁর দল বদল নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে।

ফরাসি সংবাদমাধ্যম L'Equipe বুধবার (২৫ মে) এক রিপোর্টে দাবি করে যে, ভাল প্রস্তাব পেলে নেইমারকে ছেড়ে দিতে কোনও সংকোচ করবে না পিএসজি। ২০২৫ সাল পর্যন্ত ফরাসি ক্লাবের সঙ্গে চুক্তি থাকলেও, এরপর থেকেই তাঁর ভবিষ্যত নিয়ে জল্পনা শুরু হয়েছে। ব্রাজিলিয়ান তারকা পিএসজির হয়ে খারাপ পারফর্ম না করলেও, বারবার চোট আঘাতের কবলে পড়েছেন। দলকে চ্য়াম্পিয়ন্স লিগও জেতাতে পারেননি এখনও। এ মরশুমেও চোটের জেরে অনেকটা সময় মাঠের বাইরেই কাটিয়েছেন নেইমার। তাই পিএসজি কেন তাঁকে ধরে রাখতে তেমন আগ্রহী নয়, তা বুঝতে কষ্ট হওয়ার কথা নয়।

তবে নেইমার কিন্তু দল ছাড়তে চান না এমনকী তাঁর দল ছাড়ার বিষয়ে কানাঘুষো নিয়েও নাকি তিনি অবগত নন। Oh My Goal-কে তারকা ফরোয়ার্ড জানান, ‘আমি এখনও অবধি এমন কিছু (দল ছাড়ার কানাঘুষো) শুনিনি। তবে আমার তরফ থেকে সত্যি বলতে আমি এখানেই থাকতে চাই।’ সদ্যই পিএসজি স্পোর্টিং ডিরেক্টর হিসাবে ব্রাজিলিয়ান লিওনার্দোর বদলে লুইস ক্যাম্পোসের নাম ঘোষণা করা হয়েছে। এর ফলে নেইমারের স্থিতি অনেকটা দুর্বল হয়েছে বলে মনে করা হয়েছে। শেষ পর্যন্ত যাই হোক, নেইমার দল ছাড়লে কিন্তু তাঁকে নিতে আগ্রহী দলের অভাব হবে না এটুকু নিশ্চিত। 

বন্ধ করুন