বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Neymar Transfer News: বিপুল অঙ্কের চুক্তিতে পিএসজি থেকে ফের বার্সার পথে নেইমার: রিপোর্ট

Neymar Transfer News: বিপুল অঙ্কের চুক্তিতে পিএসজি থেকে ফের বার্সার পথে নেইমার: রিপোর্ট

বার্সেলোসান থেকে মোটা অঙ্কের অফার পেলেন নেইমার (ছবি-টুইটার)

সম্প্রতি বার্সেলোনা ম্যানেজার জাভি অবশ্য নেইমারের প্রশংসা করলেও তাঁকে দলে নেওয়ার ব্যাপারে কিছুই বলেননি। এই মুহূর্তে বার্সার আক্রমণভাগে রয়েছেন আনসু ফাতি, রাপিনহা, ওউসমান ডেম্বেলে এবং ফেররান তোরেস। ফলে এই আক্রমণভাগে নেইমার জুনিয়র যুক্ত হলে তারা যে শক্তিশালী হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

শুভব্রত মুখার্জি: লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরে এই মুহূর্তে বিশ্ব ফুটবলের অন্যতম বড় ফুটবল তারকা নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান এই তারকা স্ট্রাইকার এই মুহূর্তে খেলছেন ফরাসি চ্যাম্পিয়ন ক্লাব পিএসজির হয়ে।তবে গত মরশুমটা তাঁর খুব একটা ভালো কাটেনি তাঁর। তার উপরে লিওনেল মেসির মতন তারকা ক্লাব ছেড়ে যোগ দিয়েছেন ইন্টার মিয়ামিতে। কিলিয়ান এমবাপেকে নিয়ে রিয়াল মাদ্রিদ এবং পিএসজির কথাবার্তা হয়েছে বেশ কয়েকবার। আর এমন আবহেই ইউরোপীয় সংবাদমাধ্যমের যা খবর তাতে করে পিএসজি থেকে ফের একবার তাঁর পুরনো ক্লাব বার্সেলোনাতে সই করতে চলেছেন নেইমার জুনিয়র। অনেকের মতে বিপুল অঙ্কের টাকাতে এই চুক্তি সম্পন্নও হয়ে গিয়েছে।

ক্রীড়া সাংবাদিক খালিদ ওয়ালিদ জানিয়েছেন পিএসজি এবং বার্সেলোনার মধ্যে বিষয়টি নিয়ে চুক্তি ইতিমধ্যেই হয়ে গিয়েছে। ফলে ২০১৭ সালের পর অর্থাৎ ৬ বছর বাদে ফের তার পুরনো ক্লাবে ফিরতে চলেছেন। উল্লেখ্য বার্সা ছাড়ার সময়ে ২২২ মিলিয়ন ইউরো বার্সাকে রিলিজ ক্লজ বাবদ নেইমারকে নিতে দিতে হয়েছিল পিএসজিকে। এরপর পিএসজির হয়ে সব টুর্নামেন্ট মিলিয়ে ১৭৩টি ম্যাচে খেলেছেন তিনি। করেছেন ১১৮টি গোল দিয়েছেন ৭৭টি অ্যাসিস্ট। এর আগে বার্সা ছাড়া আগে তিনি বার্সার হয়ে ১৮৬টি ম্যাচ খেলেছিলেন। যেখানে তিনি ১০৫টি গোল করার পাশাপাশি ৭৬টি অ্যাসিস্ট করেছিলেন।

নেইমার জুনিয়রকে নিয়ে দীর্ঘদিন ধরেই টালবাহানা চলছিল। আসন্ন মরশুমে তিনি পিএসজিতেই থাকবেন না কি অন্য কোন ক্লাবে যাবেন তা নিয়ে একটা উৎসাহ ছিল। রিপোর্ট অনুযায়ী এবার তাঁর পুরনো ক্লাব বার্সেলোনাতেই ফিরতে চলেছেন। বার্সেলোনার হয়ে ২০১৪-১৫ মরশুমেও ট্রেবেল জেতেন তিনি। সম্প্রতি পিএসজির কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রাক্তন স্প্যানিশ তারকা লুই এনরিকে। আর অনেক বিশেষজ্ঞ মনে করছেন এতে পিএসজি নাও ছাড়তে পারেন নেইমার জুনিয়র। সম্প্রতি বার্সেলোনা ম্যানেজার জাভি অবশ্য নেইমারের প্রশংসা করলেও তাঁকে দলে নেওয়ার ব্যাপারে কিছুই বলেননি। এই মুহূর্তে বার্সার আক্রমণভাগে রয়েছেন আনসু ফাতি, রাপিনহা, ওউসমান ডেম্বেলে এবং ফেররান তোরেস। ফলে এই আক্রমণভাগে নেইমার জুনিয়র যুক্ত হলে তারা যে শক্তিশালী হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.