বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মেসির জন্য পিএসজির ১০ নম্বর জার্সি ছেড়ে দিতে চান নেইমার
আবার কি একসঙ্গে দেখা যাবে মেসি-নেইমারকে(ছবি: এফসি বার্সেলোনা)
আবার কি একসঙ্গে দেখা যাবে মেসি-নেইমারকে(ছবি: এফসি বার্সেলোনা)

মেসির জন্য পিএসজির ১০ নম্বর জার্সি ছেড়ে দিতে চান নেইমার

মেসির বার্সেলোনা ছাড়ায় খুশি নেইমার। প্রিয় বন্ধুর জন্য পিএসজির নিজের ১০ নম্বর জার্সিটা ছেড়ে দিতে চান নেইমার। 

লিওনেল মেসিকে নিজের ১০ নম্বর জার্সির ওফার করলেন নেইমার। যদি লিওনেল মেসি প্যারিস সাঁ জাঁতে আসেন তাহলে দলে নিজের ১০ নম্বর জার্সিটা মেসির জন্য ছেড়েও দিতে চান নেইমার। এমনটাই শোনা যাচ্ছে প্যারিস ফুটবল মহলে। ৫ অগস্ট, বৃহস্পতিবার মেসির বার্সা ছাড়ার খবর প্রকাশের পর থেকেই বিশ্ব ফুটবলের ভাবনায় মেসির পরবর্তি গন্তব্যস্থান। সকলেই জানার চেষ্টা করছেন মেসি এরপরে কোথায় যাবেন। মেসির বার্সা ছাড়ার খবের অনেক হৃদয় ভেঙে গেলেও, এই খবরে বেশ খুশি হয়েছেন মেসির বন্ধু নেইমার।

মুখে কিছু না বললেও পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড একটি পোস্টে তার প্রতিক্রিয়া দিয়ে অনেক কিছুই বুঝিয়ে দিয়েছেন। মেসির বার্সেলোনা ছাড়ার পরে ব্রাজিলিয়ান গণমাধ্যম টিএনটি স্পোর্টস একটি ছবি তাদের ইনস্টাগ্রামে পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে নেইমার, মেসিকে জড়িয়ে ধরছেন, এবং দুজনেরই গায়ে পিএসজির জার্সি রয়েছে। সেই ছবিতে লাইক করেছেন নেইমার। কারণ বারবার নেইমার মেসির পাশে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। কয়েকমাস আগে পিএসজির খেলোয়াড় নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তি ও লিয়ান্দ্রো পারেদেসের সঙ্গে দেখা গিয়েছিল মেসিকে। কোপা আমেরিকা চলাকালীন নেইমার ও মেসির বন্ধুত্বের ছবি দেখেছিল গোটা বিশ্ব।

ম্যাঞ্চেস্টার সিটি নিজেদের জার্সি মেসির গায়ে তুলতে চাইলেও, সূত্রের মারফত খবর পাওয়া যাচ্ছে পিএসজি এরই মধ্যে মেসির সঙ্গে চুক্তি করার ব্যাপারে অভ্যন্তরীণ আলোচনা শুরু করেছে। কিলিয়ান এমবাপ্পেকে দলে রেখেই আর্জেন্তাইন ফরোয়ার্ডকে দলে আনতে চায় তারা। তবে সাপ্তাহিক ৫ লাখ পাউন্ড বেতন পাওয়া এই খেলোয়াড়কে কীভাবে ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে মেনে নেওয়া যায়, সেটা নিয়েই চিন্তা রয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

বন্ধ করুন