বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > হায়দরাবাদের গোলের বন্যায় ভেসে গিয়ে লিগ টেবিলের দশ নম্বরে নামল নর্থইস্ট

হায়দরাবাদের গোলের বন্যায় ভেসে গিয়ে লিগ টেবিলের দশ নম্বরে নামল নর্থইস্ট

নর্থইস্টকে ৫-১ গোলে হারাল হায়দরাবাদ (ছবি:টুইটার)

জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল হায়দরাবাদ এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি। খেলার ফল ৫-১। নর্থইস্ট ইউনাইটেডকে দুরমুশ করে আইএসএল-এর লিগ তালিকায় এই মুহূর্তে দ্বিতীয় স্থানে পৌঁছে হায়দরাবাদ।

সোমবার ব্যাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল হায়দরাবাদ এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি। খেলার ফল ৫-১। ম্যাচে হল আধ ডজন গোল। গত বারের আইএসএল-এর সেমিফাইনালিস্ট নর্থইস্ট ইউনাইটেড এফসিকে গোলের বন্যায় ভাসিয়ে দিল হায়দরাবাদ এফসি। নর্থইস্ট ইউনাইটেডকে দুরমুশ করে আইএসএল-এর লিগ তালিকায় এই মুহূর্তে দ্বিতীয় স্থানে পৌঁছে হায়দরাবাদ। 

এদিন ম্যাচের প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে যায় হায়দরাবাদ। দ্বিতীয়ার্ধে আরও ৩টি গোল করে তারা। হায়দরাবাদের ৫টি গোলের মধ্যে বার্থোলোমিউ ওগবেচে করে ২টি গোল। ম্যাচের ১২ মিনিটে হায়দরাবাদের হয়ে প্রথম গোল করেন চিংলেনসানা সিং। ম্যাচের ২৮ মিনিটে হায়দরাবাদের হয়ে ব্যবধান বাড়ান নাইজিরীয় ফুটবলার বার্থোলোমিউ ওগবেচে। আশিস রাইয়ের কাছ থেকে লম্বা বল পেয়ে ঠান্ডা মাথায় প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন ওগবেচে। ২টো গোল হজম করে নর্থইস্ট আক্রমণাত্মক হয়ে ওঠে। আর তার ফলশ্রুতিতে ৪৩ মিনিটে গোল পেয়ে যায় নর্থইস্ট। তোন্ডনবা সিংয়ের লম্বা থ্রো-ইন পৌঁছে যায় হায়দরাবাদের গোলমুখে। তৈরি হয় জটলা। সেই জটলা থেকে গোল করেন লালডানমাউইয়া রালতে।

দ্বিতীয়ার্ধের শুরুতে বেশ আক্রমণাত্মক হয়ে ওঠে নর্থইস্ট। কিন্তু খুব তাড়াতাড়ি ম্যাচের রাশ নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেয় হায়দরাবাদ। দ্বিতীয়ার্ধে, ম্যাচের ৭৮ মিনিটে নর্থইস্টের বক্সের ঠিক বাইরে থেকে দুর্দান্ত শটে গোল করেন ওগবেচে। ৯০ মিনিটে পরিবর্ত খেলোয়াড় অনিকেত জাদব এবং অতিরিক্ত সময়ের ৩ মিনিটে হায়দরাবাদের স্প্যানিশ খেলোয়াড় খাবিয়ের সিবেরিও গোল করেন। নর্থইস্ট ইউনাইটেডকে গোল বন্যায় ভাসিয়ে আইএসএলের লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যানুয়েল মার্কুইজের হায়দরাবাদ।

জিএমসিতে বড় জয়ের সাথে সাথে আইএসএলের লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে হায়দরাবাদ। ৫ ম্যাচে ১০ পয়েন্ট তাদের। শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি-র থেকে ২ পয়েন্ট পিছিয়ে রয়েছে জোয়াও ভিক্টরেরা। অন্যদিকে ৬ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দশম স্থানে রয়েছে নর্থইস্ট। তার নীচে রয়েছে কেবল মাত্র এসসি ইস্টবেঙ্গল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.