বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে

নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে

রয় কৃষ্ণ।

সম্প্রতি জানা গিয়েছে, নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁকে নিতে আগ্রহ দেখিয়েছে। তার জন্য নাকি ফিজির তারকাকে বড় প্রস্তাবও দেওয়া হয়েছে। তা হলে সত্যি কি নর্থ-ইস্ট পাড়ি দেবেন রয়?

কৃষ্ণর ভবিষ্যত নিয়ে এখন নানা জল্পনা চলছে। গত মরশুমে একেবারেই নিজের সেরা ফর্মে ছিলেন না ফিজির তারকা স্ট্রাইকার। তাই মোহনবাগান কর্তৃপক্ষ রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি বাড়াতে আগ্রহ দেখায়নি। যে কারণে সবুজ-মেরুন ছাড়তে বাধ্য হয়েছেন তিনি। কিন্তু প্রশ্ন হল রয় কৃষ্ণ এ বার কোথায় যাবেন?

জানা গিয়েছিল, তাঁকে নিতে আগ্রহী ইস্টবেঙ্গল, কেরালা ব্লাস্টার্সের মতো টিমগুলো। তবে এখনও আইএসএলের কোনও ক্লাবের দিক থেকে রয় কৃষ্ণ সংক্রান্ত কোনও আপডেট নেই। তবে সম্প্রতি জানা গিয়েছে, নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁকে নিতে আগ্রহ দেখিয়েছে। তার জন্য নাকি ফিজির তারকাকে বড় প্রস্তাবও দেওয়া হয়েছে। তা হলে সত্যি কি নর্থ-ইস্ট পাড়ি দেবেন রয়? যদিও এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন: ‘আনেলকা, পিরেসের কাছে ভারতীয় ফুটবলের কথা শুনেছি’,ATK MB-তে সই করে উচ্ছ্বসিত পোগবা

২০১৯-২০ সালে আইএসএলে যাত্রা শুরু রয় কৃষ্ণের। নিজের প্রথম মরশুমেই সর্বোচ্চ গোলদাতা হয়ে ১৫টি গোল করে এটিকে-কে তৃতীয় আইএসএল জেতান তিনি। পরের মরশুমে এটিকে ও মোহনবাগান গাঁটছড়া বাঁধলে কৃষ্ণর সবুজ-মেরুন সফর শুরু হয়। তিনি ওই মরশুমেও আবার লিগের সর্বোচ্চ গোলদাতা (১৪) হন। তবে এ বার যুগ্ম ভাবে। কৃষ্ণর কাঁধে চেপে এটিকে মোহনবাগান ফাইনালে গেলেও খেতাব জেতা হয়নি। গত মরশুমে অবশ্য কৃষ্ণকে স্বাভাবিক ছন্দে দেখা যায়নি। চোট আঘাতের জেরে নিজের সেরা দিতে পারেননি তিনি।

আরও পড়ুন: পুরনো ক্লাবে ফিরতে পারেন অমরিন্দর, ATK MB-র অন্য ২ কিপার যাচ্ছেন স্পেনে: রিপোর্ট

তা সত্ত্বেও ২০২১-২২ আইএসএল মরশুমে তাঁর সাতটি গোল ও চারটি অ্যাসিস্ট ছিল। কিন্তু নিজের সেরা ফর্মে না থাকায়, মরশুম মাঝেই তাঁর দল ছাড়ার জল্পনা শুরু হয়ে গিয়েছিল। অবশেষে ৪৫ ম্যাচে ২৪টি গোল ও ১৩টি অ্যাসিস্টের পর এটিকে মোহনবাগানকে বিদায় জানান রয় কৃষ্ণ। তাঁর সঙ্গী ডেভিড উইলিয়ামসও এই মরশুমে ক্লাব ছেড়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দোলাচলে উজানের মন, কৌশিক-পুত্রের পাশে সৌমিতৃষা; লিখলেন-'যা হয় ভালোর জন্য' Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা এই ৭ সুপারফুড আপনার কিডনিকে রাখে সুস্থ ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.