HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > ফুটবল > নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে
রয় কৃষ্ণ।

নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে

  • সম্প্রতি জানা গিয়েছে, নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁকে নিতে আগ্রহ দেখিয়েছে। তার জন্য নাকি ফিজির তারকাকে বড় প্রস্তাবও দেওয়া হয়েছে। তা হলে সত্যি কি নর্থ-ইস্ট পাড়ি দেবেন রয়?

কৃষ্ণর ভবিষ্যত নিয়ে এখন নানা জল্পনা চলছে। গত মরশুমে একেবারেই নিজের সেরা ফর্মে ছিলেন না ফিজির তারকা স্ট্রাইকার। তাই মোহনবাগান কর্তৃপক্ষ রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি বাড়াতে আগ্রহ দেখায়নি। যে কারণে সবুজ-মেরুন ছাড়তে বাধ্য হয়েছেন তিনি। কিন্তু প্রশ্ন হল রয় কৃষ্ণ এ বার কোথায় যাবেন?

জানা গিয়েছিল, তাঁকে নিতে আগ্রহী ইস্টবেঙ্গল, কেরালা ব্লাস্টার্সের মতো টিমগুলো। তবে এখনও আইএসএলের কোনও ক্লাবের দিক থেকে রয় কৃষ্ণ সংক্রান্ত কোনও আপডেট নেই। তবে সম্প্রতি জানা গিয়েছে, নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁকে নিতে আগ্রহ দেখিয়েছে। তার জন্য নাকি ফিজির তারকাকে বড় প্রস্তাবও দেওয়া হয়েছে। তা হলে সত্যি কি নর্থ-ইস্ট পাড়ি দেবেন রয়? যদিও এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন: ‘আনেলকা, পিরেসের কাছে ভারতীয় ফুটবলের কথা শুনেছি’,ATK MB-তে সই করে উচ্ছ্বসিত পোগবা

২০১৯-২০ সালে আইএসএলে যাত্রা শুরু রয় কৃষ্ণের। নিজের প্রথম মরশুমেই সর্বোচ্চ গোলদাতা হয়ে ১৫টি গোল করে এটিকে-কে তৃতীয় আইএসএল জেতান তিনি। পরের মরশুমে এটিকে ও মোহনবাগান গাঁটছড়া বাঁধলে কৃষ্ণর সবুজ-মেরুন সফর শুরু হয়। তিনি ওই মরশুমেও আবার লিগের সর্বোচ্চ গোলদাতা (১৪) হন। তবে এ বার যুগ্ম ভাবে। কৃষ্ণর কাঁধে চেপে এটিকে মোহনবাগান ফাইনালে গেলেও খেতাব জেতা হয়নি। গত মরশুমে অবশ্য কৃষ্ণকে স্বাভাবিক ছন্দে দেখা যায়নি। চোট আঘাতের জেরে নিজের সেরা দিতে পারেননি তিনি।

আরও পড়ুন: পুরনো ক্লাবে ফিরতে পারেন অমরিন্দর, ATK MB-র অন্য ২ কিপার যাচ্ছেন স্পেনে: রিপোর্ট

তা সত্ত্বেও ২০২১-২২ আইএসএল মরশুমে তাঁর সাতটি গোল ও চারটি অ্যাসিস্ট ছিল। কিন্তু নিজের সেরা ফর্মে না থাকায়, মরশুম মাঝেই তাঁর দল ছাড়ার জল্পনা শুরু হয়ে গিয়েছিল। অবশেষে ৪৫ ম্যাচে ২৪টি গোল ও ১৩টি অ্যাসিস্টের পর এটিকে মোহনবাগানকে বিদায় জানান রয় কৃষ্ণ। তাঁর সঙ্গী ডেভিড উইলিয়ামসও এই মরশুমে ক্লাব ছেড়েছেন।