বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL-এর হাফ ডজন ম্যাচে জয়ের দেখা নেই মুম্বই সিটির, ড্র করল নর্থইস্টের সঙ্গেও

ISL-এর হাফ ডজন ম্যাচে জয়ের দেখা নেই মুম্বই সিটির, ড্র করল নর্থইস্টের সঙ্গেও

ড্র করল মুম্বই-নর্থইস্ট।

১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আইএসএলের পয়েন্ট তালিকার চার নম্বরেই থাকল মুম্বই সিটি। ১৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দশেই থাকল খালিদ জামিলের নর্থইস্ট।

হঠাৎ করেই যেন ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের জয়ের রথটা থমকে গিয়েছে। টানা ছয় ম্যাচে জয়ের মুখ দেখেনি মুম্বই সিটি এফসি। তার মধ্যে আবার তারা তিনটি ম্যাচ হেরেছে। তিনটি ড্র করেছে। মঙ্গলবারও নর্থইস্ট ইউনইটেডের সঙ্গে ড্র করে ১ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ৫ ডিসেম্বর শেষ বার জয় পেয়েছিল মুম্বই। চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে।

এ দিন মারগাওয়ের ফতোরদার পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে শুরু থেকে দুই দলই চনমনে ছিল। আক্রমণ-প্রতি আক্রমণে ম্যাচ এগোচ্ছিল। তবে ধীরে ধীরে ম্যাচের রাশ নিজেদের হাতে নিতে শুরু করে মুম্বই। কয়েকটি ভালো সুযোগও তৈরি হয়। ২৮ মিনিটের মাথায় পেনাল্টি আদায় করেন মুম্বইয়ের বিক্রম সিং। যদিও রেফারির এই সিদ্ধান্ত নিয়ে বিতর্ক রয়েছে। অনেক ফুটবল বিশেষজ্ঞই মনে করেন, পেনাল্টিটা ছিল না। যাইহোক ৩০ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি আহমেদ জহৌ। এর মিনিট দুয়েক পর ক্যাসিও গ্যাব্রিয়েলের দুরন্ত একটি শট বাঁচিয়ে দেন নর্থইস্টের গোলরক্ষক শুভাশিস রায়চৌধুরী। তা না হলে বিরতিতেই ২-০ এগিয়ে যেতে পারত মুম্বই।

তবে দ্বিতীয়ার্ধে পুরো অন্য মেজাজে পাওয়া যায় নর্থইস্টকে। ৪৯ মিনিটে গুরজিন্দর কুমারের হেড লক্ষ্যভ্রষ্ট হওয়ায় সমতা ফেরেনি। ৫৬ মিনিটে আরেকটি সুযোগ নষ্ট করেন ভিপি সুহের। এই শটটি পোস্টে লেগে ফেরার মিনিট দুয়েক পর মার্সেলিনহোর শটও পোস্টে লাগে। শেষ পর্যন্ত অবশ্য ৭৯ মিনিটে মহম্মদ ইরশাদের গোলে সমতা ফেরায় নর্থইস্ট।

এর পর গোলের জন্য মরিয়া হয়ে উঠেছিল মুম্বই। চেষ্টা করেছিল নর্থইস্টও। কিন্তু কোনও দলই আর গোলের মুখ খুলতে পারেনি। উল্টে দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে দু'টি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়়েন মুম্বইয়ের আমে রানাওয়াড়ে। কিন্তু তাতেও নর্থইস্টের কোনও লাভ হয়নি। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আইএসএলের পয়েন্ট তালিকার চার নম্বরেই থাকল মুম্বই সিটি। ১৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দশেই থাকল খালিদ জামিলের নর্থইস্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু নারী নির্যাতন থেকে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে

T20 WC 2024

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.