বাংলা নিউজ > ময়দান > ফুটবল > গত বার ইস্টবেঙ্গলে সে ভাবে নজর কাড়েননি, ভাগ্য ফেরাতে নর্থ-ইস্টে পাড়ি অরিন্দমের
অরিন্দম ভট্টাচার্য।

গত বার ইস্টবেঙ্গলে সে ভাবে নজর কাড়েননি, ভাগ্য ফেরাতে নর্থ-ইস্টে পাড়ি অরিন্দমের

  • ঢাকঢোল পিটিয়ে গত মরশুমে লাল-হলুদে যোগ দেওয়া পর, তাঁকে অধিনায়ক হিসেবেও বেছে নেওয়া হয়। কিন্তু জঘন্য পারফরম্যান্স করে মরশুমের মাঝ পথেই অধিনায়কত্ব ছেড়ে দেন। মাঠের বাইরে একাধিক বিতর্ক এবং মাঠে খারাপ পারফরম্যান্স- সবমিলিয়ে এই মরশুমে নিজেকে প্রমাণ করতে নতুন ঠিকানা খুঁজে নিলেন।

২০২০-'২১ মরশুমে এটিকে মোহনবাগানের হয়ে দুরন্ত ছন্দে ছিলেন বাংলার তারকা গোলকিপার অরিন্দম ভট্টাচার্য। তবু আইএসএলের ফাইনালে ব্যর্থ হওয়ায় গোল্ডেন গ্লাভস জেতা কিপারকে গত মরশুমে ছেড়ে দেয় সবুজ-মেরুন। সেই ধাক্কা কাটিয়ে ইস্টবেঙ্গলে গিয়ে নিজের সেরাটা দিতে পারেননি অরিন্দম। বরং অত্যন্ত হতাশাজনক পারফরম্যান্স করেন তিনি। এ বার অবশ্য ভাগ্য ফেরাতে তিনি নর্থ-ইস্ট ইউনাইটাইটেডে সই করলেন অরিন্দম।

আরও পড়ুন: কপাল পুড়ল অমরিন্দরের, আর্শের পর তারকা গোলকিপার বিশাল কাইথকে সই করাল ATK MB

অরিন্দম যে ইস্টবেঙ্গল ছাড়বেনই এ বিষয়টি নিশ্চিত ছিল। ঢাকঢোল পিটিয়ে গত মরশুমে লাল-হলুদে যোগ দেওয়া পর, গোল্ডেন গ্লাভসজয়ীকে অধিনায়ক হিসেবেও বেছে নেওয়া হয়। কিন্তু জঘন্য পারফরম্যান্স করে মরশুমের মাঝ পথেই অধিনায়কত্ব ছেড়ে দেন তিনি।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার Melbourne City-তে খেলা তারকাকে সই করিয়ে বড় বাজি মারল মুম্বই

মাঠের বাইরে একাধিক বিতর্ক এবং মাঠে খারাপ পারফরম্যান্সের পর, এই মরশুমে নিজেকে প্রমাণ করতে নতুন ঠিকানা খুঁজে নিলেন অরিন্দম। তবে নর্থ ইস্টে তিনি সই করে ফেললেও, এখনও সরকারি ভাবে কোনও ঘোষণা হয়নি। এখন দেখার, নর্থ-ইস্টে নিজের পুরোনো ছন্দেে অরিন্দম ফেরেন কিনা!

এ দিকে শোনা যাচ্ছে, নর্থ-ইস্টে যেতে পারেন রয় কৃষ্ণও। যদিও এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি। জল্পনা পর্যায়েই রয়েছে। গত আইএসএল আইএসএল ছন্দে না থাকায় রয় কৃষ্ণকে ছেড়ে দেয় এটিকে মোহনবাগান। নতুন ক্লাবের খোঁজে ফিজির তারকা স্ট্রাইকার।

বন্ধ করুন