বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ‘EB-র চেয়ে অনেক বেশি টাকা বেঙ্গালুরুতে পাচ্ছি’, BFC-তে সই করে স্পষ্ট দাবি হীরার
হীরা মণ্ডল।

‘EB-র চেয়ে অনেক বেশি টাকা বেঙ্গালুরুতে পাচ্ছি’, BFC-তে সই করে স্পষ্ট দাবি হীরার

  • গত আইএসএল মরশুমে লাল-হলুদ জার্সিতে নজর কেড়েছিলেন হীরা মণ্ডল। সমর্থকেরাও চেয়েছিলেন, তিনি ইস্টবেঙ্গলেই থেকে যান। কিন্তু বেঙ্গালুরু তাঁকে অনেক বেশি টাকার প্রস্তাব দেয়। যা আর ফেরাতে পারেননি হীরা।

শেষ পর্যন্ত ইস্টবেঙ্গল ছেড়ে হীরা মণ্ডল পারি দিলেন বেঙ্গালুরু এফসি-তে। তবে ইস্টবেঙ্গলের জন্য দীর্ঘ সময় অপেক্ষা করে হীরা সই করলেন লাল-হলুদে। গত আইএসএল-এ ইস্টবেঙ্গলের জার্সিতে যে ক'জন ফুটবলার নজর কেড়েছেন, তাঁদের মধ্যে সবার আগে নাম থাকবে হীরা মণ্ডলের।

হীরা অবশ্য বেঙ্গালুরু এফসি-তে সই করে বলেছেন, ‘ইস্টবেঙ্গল যা টাকা দিচ্ছে, তার থেকে অনেক বেশি টাকা আমি বেঙ্গালুরুতে পাচ্ছি। তাছাড়া ওদের ভবিষ্যত এখনও অনিশ্চিত। নতুন ইনভেস্টর এলে কী হবে, সেটা এখনও কারোর কাছে স্পষ্ট নয়। সেকারণেই আর অপেক্ষা করতে পারিনি। তবে হ্যাঁ, ইস্টবেঙ্গলকে অবশ্যই মিস করব।’

আরও পড়ুন: জট কাটবে এ বার, ১ জুলাই ইস্টবেঙ্গল-ইমামি চুক্তি সই করতে চলেছে: রিপোর্ট

২০২১-২২ আইএসএল-এ ১৬টি ম্যাচে লাল-হলুদের জার্সিতে খেলেছিলেন হীরা মণ্ডল। মাত্র চারটি ম্যাচে হলুদ কার্ড দেখেছিলেন। তবে একটিও লাল কার্ড তিনি দেখেননি। গোটা মরশুমে ফাউল করেছেন মাত্র ১০টি। ৪৯টি ট্যাকেল করেছেন যার মধ্যে ৩৯টিই ক্লিয়ার ট্যাকেল, ২৯টি সঠিক ইন্টারসেপশন করেছেন। ৫৭টি ক্লিয়ারেন্স করেছেন হীরা। ফলে তাঁর পরিসংখ্যাই বলে দিচ্ছে কতটা পরিষ্কার ডিফেন্ডিং করেন তিনি। তাঁর পাসিং অ্যাকুরেসি ছিল ৫৬.১৯ শতাংশ।

আরও পড়ুন: নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে

হীরা আরও বলেছেন, ‘ছোটবেলা থেকে ইস্টবেঙ্গলের জার্সি গায়ে খেলা, আমার কাছে একটা স্বপ্ন ছিল। সেই স্বপ্ন বাস্তবায়িত করতে পেরেছি। আপাতত বেঙ্গালুরুতে গিয়ে নিজের সেরাটা উজাড় করতে দিতে চাই। ছোটবেলা থেকেই সুনীল ভাইয়ের খেলা দেখে বড় হয়েছি। ওঁর সঙ্গে যে খেলতে পারব, এটা ভেবেই আপাতত আমার খুব ভালো লাগছে।’

বন্ধ করুন